Advertisement

Guru Blessing Zodiac till 2025: আজ থেকে বৃহস্পতি সহায় , ২০২৫ পর্যন্ত সোনায় সোহাগা ৩ রাশির

Guru Gochar 1st May 2024: বৃহস্পতি তার রাশি পরিবর্তন করেছে। দেবগুরু বৃহস্পতি মেষ থেকে বৃষ রাশিতে প্রবেশ করেছেন। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, দেবগুরু বৃষ রাশিতে প্রবেশ করবেন এবং কিছু রাশির জাতকদের বিশেষ আশীর্বাদ দেবেন।

২০২৫ পর্যন্ত সোনায় সোহাগা ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 May 2024,
  • अपडेटेड 10:35 PM IST

 Guru Gochar Lucky Zodiac: দেবগুরু বৃহস্পতি আজ রাশি পরিবর্তন করেছেন। দেবগুরু বৃহস্পতি মেষ থেকে বৃষ রাশিতে প্রবেশ করেছে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, দেবগুরু বৃষ রাশিতে প্রবেশ করবেন এবং কিছু রাশির জাতকদের বিশেষ আশীর্বাদ দেবেন। জ্যোতিষশাস্ত্রে দেবগুরু বৃহস্পতির একটি বিশেষ স্থান রয়েছে। দেবগুরু বৃহস্পতির কৃপায় একজন ব্যক্তি নিশ্চিত ভাবে  সৌভাগ্যবান হন। দেবগুরু বৃহস্পতিকে জ্ঞান, শিক্ষক, সন্তান, বড় ভাই, শিক্ষা, ধর্মীয় কাজ, পবিত্র স্থান, সম্পদ, দান, পুণ্য এবং বৃদ্ধি ইত্যাদির জন্য কারক গ্রহ বলা হয়। ২৭টি নক্ষত্রের মধ্যে বৃহস্পতি হল পুনর্বাসু, বিশাখা এবং পূর্বা ভাদ্রপদ নক্ষত্রের অধিপতি। 

হস্পতি আজ শুক্রের রাশি বৃষ রাশিতে প্রবেশ করেছে। গুরুর ধর্মীয় দৃষ্টিকোণ থেকে গোচর  অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। বৃহস্পতি ২০২৩ সালের এপ্রিল মাসে মেষ রাশিতে প্রবেশ করে ছিল। ১ মে, ৩৭৪ দিন পর, বৃহস্পতি বৃষ রাশিতে গোচর করেছে। বৃহস্পতি এখন পরবর্তী রাশি পরিবর্তন২০২৫  সালে করবে। গুরুর গোচরের মাধ্যমে কুবের যোগ গঠিত হয়েছে। এমন পরিস্থিতিতে, গুরুর সহায়তায়, ২০২৫ সাল পর্যন্ত কিছু রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতি তার রাশি পরিবর্তন করায় কোন রাশির জাতক জাতিকারা শুভ দিন দেখতে পাবে-

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য বৃষ রাশিতে বৃহস্পতির গমন খুবই উপকারী হতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে আপনি বিদেশি ডিল পেতে পারেন। আপনার জীবনসঙ্গীর সঙ্গে চলমান সমস্যাগুলি ধীরে ধীরে শেষ হবে। বৃহস্পতির শুভ প্রভাবের কারণে আপনার আর্থিক অবস্থারও উন্নতি হবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে।

কন্যা রাশি (Virgo)
বৃষ রাশিতে বৃহস্পতির প্রবেশে কন্যা রাশির জাতকরা লাভবান হবেন। আপনার আটকে থাকা কাজ আবার শেষ হতে শুরু করবে। কর্মজীবনে পদোন্নতি পেতে, আপনি অনেক গুরুত্বপূর্ণ কাজ পেতে পারেন, যা আপনাকে ভালভাবে সম্পাদন করতে হবে। সমৃদ্ধি আসবে। কাজের সূত্রে বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সন্তানদের দিক থেকেও কিছু ভালো খবর পাবেন।

Advertisement

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য, আপনার রাশিতে ধন ও বিবাহের কারক বৃহস্পতির প্রবেশ লাভজনক বলে বিবেচিত হবে। আপনার আর্থিক অবস্থার আগের থেকে উন্নতি হবে। তবে খরচও বাড়তে পারে। তাই আপনার বাজেটের দিকে খেয়াল রাখুন। এই সময়ে, নতুন কাজ শুরু করা শুভ হবে। দাম্পত্য জীবনও মধুর হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement