Advertisement

Positive Jodiac Sign till 2024: ভাগ্যলক্ষ্মী সহায় ২০২৪ পর্যন্ত, মালামাল হবে সিংহ-সহ ৩ রাশি

Guru Gochar Effect 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নিজস্ব নির্দিষ্ট সময়ে গোচর করে। ববৃহস্পতি মেষ রাশিতে গোচর করেছে এবং ২০২৪ সাল পর্যন্ত মেষ রাশিতে ভ্রমণ করবে। এমন পরিস্থিতিতে ৩টি রাশির মানুষ বিশেষ সুবিধা পেতে চলেছেন।

ধন-সম্পদের বৃষ্টি ৩ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Aug 2023,
  • अपडेटेड 3:08 PM IST

Jupiter Transit 2023: জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। বলা হয় যে যখনই একটি গ্রহ গোচর করে  বা উদিত অথবা অস্ত যায়, তার প্রভাব সমস্ত রাশির জাতকদের  জীবনে দেখা যায়। ২০২৩ সালে, বৃহস্পতি মেষ রাশিতে গোচর করেছিল এবং ২০২৩ পর্যন্ত এই রাশিতে  ভ্রমণ করতে চলেছে। এমতাবস্থায় মেষ রাশিতে বৃহস্পতির গোচর  ৩টি  রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে। এই সময়ে আপনার সম্পদের প্রচুর বৃদ্ধি হবে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে। 

কর্কট রাশি (Cancer)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২০২৪ সাল পর্যন্ত বৃহস্পতির মেষ রাশিতে গোচর  কর্কট রাশির জন্য শুভ হতে চলেছে।  এই গোচর  আপনার রাশির কর্ম ভবে ঘটবে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা তাদের কর্মক্ষেত্রে প্রচুর সাফল্য পাবেন। চাকরিজীবীরা এই সময়ে পদোন্নতি পেতে পারেন। এই সময় আপনার কাজের প্রশংসা করা হবে। সম্মান পাবেন। বেকাররা এই সময়ে চাকরি পেতে পারেন। সরকারি ক্ষেত্রে  কর্মরত ব্যক্তিরা  শুভ সংবাদ পাবেন। ব্যবসায়ীদের জন্য এই সময়টা ভালো যাবে। 

ধনু রাশি (Sagittarius)
 মেষ রাশিতে বৃহস্পতির গোচর  এই রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। এই সময়ে আপনি অনুকূল ফলাফল পাবেন।  বৃহস্পতি আপনার রাশির অধিপতি এবং বৃহস্পতি আপনার রাশির পঞ্চম ঘরে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে সন্তানদের কাছ থেকে কিছু সুখবর পেতে পারেন। সন্তানের উন্নতি হতে পারে। অনেক বড় সুযোগ আসবে। অর্থের দিক থেকে এই সময়টা ভালো যাবে। সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে। বৃহস্পতি আপনার রাশির চতুর্থ এবং আরোহী ঘরের  অধিপতি। এমন পরিস্থিতিতে আপনি সম্পত্তি এবং যানবাহনের আনন্দ পাবেন। 

সিংহ রাশি (Leo)
এই রাশির জাতক জাতিকাদের জন্য সিংহ রাশিতে গুরুর সফর বিশেষ উপকারী হতে চলেছে। এই গোচর  আপনার রাশির নবম ঘরে ঘটবে। এমন পরিস্থিতিতে আপনি ভাগ্যবান হতে পারেন। খ্যাতি ও সৌভাগ্য বৃদ্ধি পাবে। এ ছাড়া ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে। ধর্মীয় সফরে যেতে পারেন। আত্মবিশ্বাস বাড়বে। কিছু জাতক তাদের কর্মজীবনের বিষয়ে ভাগ্যের সমর্থন পাবেন। বিদেশে পড়তে যাওয়া শিক্ষার্থীদের ইচ্ছা পূরণ হতে পারে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement