Advertisement

Guru Margi Effect 2024: বছরের শেষ দিনে ঘটবে চমৎকার, বৃহস্পতির চাল বদলে ২০২৪-এ ভাগ্য খুলবে ৫ রাশির

Guru Margi 2023: বছরের শেষ দিনে, বৃহস্পতি গ্রহ মেষ রাশিতে মার্গী হবে। বৃহস্পতির সরাসরি চালের কারণে অনেক রাশির জাতক উপকৃত হবে।

Guru Margi 2023
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Dec 2023,
  • अपडेटेड 10:17 AM IST

Guru Margi Effect: জ্যোতিষশাস্ত্রে, গ্রহগুলির বক্রী এবং মার্গী  অবস্থান উভয়ই অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচিত হয়। এই বছরের শেষ দিনে অর্থাৎ ৩১ ডিসেম্বর ২০২৩ সকাল ৭:৮ মিনিটে, দেবতাদের গুরু বৃহস্পতি মার্গী গয়ে মেষ রাশিতে গমন করতে চলেছেন। বৃহস্পতির মার্গী  হওয়া অনেক রাশির লোকদের জন্য স্বস্তিদায়ক হতে চলেছে। বৃহস্পতি বক্রী  থাকার কারণে এই রাশির জাতকরা সমস্যায় ভুগছিলেন, বৃহস্পতি মার্গী  হওয়ার কারণে তারা এই সমস্যাগুলি থেকে মুক্তি পাবেন। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতি মার্গী  হওয়ার কারণে কোন রাশির জাতকদের জীবন ভালো হতে চলেছে।

বৃহস্পতি মার্গী হয়ে মেষ রাশিতে গমন করতে চলেছে। মেষ রাশিতে মার্গী হওয়ার অর্থ এখন গুরু বৃহস্পতি সোজা চালে যাবেন। ৪ সেপ্টেম্বর, ২০২৩-এ, বৃহস্পতি গ্রহ মেষ রাশিতে বক্রী হয়েছিল। এখন ৩১ ডিসেম্বর ২০২৩ অর্থাৎ বছরের শেষ দিনে বৃহস্পতি  মেষ রাশিতে মার্গী হবে। বৃহস্পতি মার্গী হয়ে মেষ রাশিতে যাওয়ার কারণে অনেক রাশি প্রভাবিত হবে। কয়েকটি  রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে।

মেষ (Aries)
মেষ রাশির জাতকদের জন্য বৃহস্পতি নবম এবং দ্বাদশ ঘড়ের অধিপতি। ৩১ ডিসেম্বর, ২০২৩-এ, বৃহস্পতি মার্গী হয়ে মেষ রাশিতে চলে যাচ্ছে। মেষ রাশির জাতক জাতিকারা বৃহস্পতি সরাসরি হওয়ায় বিশেষ সুবিধা পাবেন। আপনি দীর্ঘকাল ধরে চলমান দ্বিধা পরিস্থিতি থেকে বেরিয়ে আসবেন। মেষ রাশিতে বৃহস্পতির প্রত্যক্ষ দশায়, আপনি নিজের জন্য অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। এই সময়ের মধ্যে আপনি জ্ঞান এবং সমৃদ্ধি অর্জন করবেন। বৃহস্পতির প্রত্যক্ষ গতিবিধির প্রভাবে আপনি পরিণত হবেন। এই সময়ে, আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এর শুভ প্রভাবে বিবাহিতদের জীবনে চলমান সমস্যা দূর হবে।

বৃষ (Taurus)
বৃহস্পতির মার্গী গমনের কারণে বৃষ রাশির জাতকদের জীবনে উন্নতির সম্ভাবনা রয়েছে। চাকরির প্রতি আগ্রহ থাকবে। আপনার সামাজিক হবেন। শিল্পের সঙ্গে যুক্ত থাকবেন। এই সময়ে, আপনি আপনার ব্যবসা প্রসারিত করার কথা ভাবতে পারেন। আপনার পিতামাতার যত্ন নিন, আপনি আপনার পরিবার থেকে অর্থ পেতে পারেন।

Advertisement

সিংহ (Leo)
সিংহ রাশির জাতকদের জন্য বৃহস্পতির মার্গী চালের কারণে শুভ লাভের পরিস্থিতি তৈরি হচ্ছে। পারিবারিক জীবনে সুখ থাকবে। কাজ করলে বেতন বাড়বে। এই সময়ে আপনি ধর্মীয় কাজে আগ্রহী হবেন।

বৃশ্চিক (Scorpio)
বৃশ্চিক রাশির জাতক জাতিকারা বৃহস্পতি মার্গী হওয়ার কারণে পরিবারের কাছ থেকে সহযোগিতা পাবেন। সব কাজ হয়ে যাবে। ব্যবসা করলে লাভ বৃদ্ধির সম্ভাবনা বেশি থাকবে। আপনার পিতামাতার সমর্থন আপনার সঙ্গে আছে। কোনো কাজ করলে সিনিয়রদের সহযোগিতা পাবেন, কথাবার্তা মিষ্টি রাখুন।

ধনু (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য, বৃহস্পতি গ্রহ আপনার আরোহণ এবং চতুর্থ ঘড়ের অধিপতি। বৃহস্পতি মেষ রাশিতে সরাসরি হওয়ায় ধনু রাশির জাতকদের জীবনে সুখ বয়ে আনবে। আপনার স্বাস্থ্য, আত্মবিশ্বাস এবং ব্যক্তিত্ব সম্পর্কিত সমস্যার অবসান ঘটবে। আপনার পারিবারিক জীবনে চলমান বিবাদ মিটে যাবে। ধনু রাশির ছাত্ররা বৃহস্পতি মার্গী হওয়ার প্রেম জীবনে প্রেম বাড়বে। বৃহস্পতির প্রভাবে এই রাশির জাতক জাতিকাদের ধর্মীয় কাজে সক্রিয়ভাবে অংশ নিতে দেখা যাবে। আপনি অনেক ভালো বিনিয়োগের সুযোগ পাবেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement