Advertisement

Guru Gochar 2024: রোহিনী নক্ষত্রে গুরুর গোচর, ৬৮ দিন পর্যন্ত ৫ রাশির জীবন কাটবে ভাল-মন্দ মিশিয়ে

Guru Gochar 2024: দেবগুরু বৃহস্পতি ১৩ জুন চন্দ্রমার নক্ষত্র রোহিনীতে প্রবেশ করেছে। প্রায় ৬৮দিন পর্যন্ত এই নক্ষত্রেই থাকবেন গুরু। আর গুরু বৃহস্পতির এই নক্ষত্রে থাকার কারণে কিছু বিশেষ রাশির আর্থিক, শিক্ষাগত ও সামাজিক রূপে লাভ হতে চলেছে। গুরু বৃহস্পতির এই পরিবর্তন কেবলমাত্র রাশিদের আর্থিক পরিস্থিতি বদলাবে না বরং সফলতা ও সুখও নিয়ে আসবে।

বৃহস্পতির গোচর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Jun 2024,
  • अपडेटेड 11:14 AM IST
  • দেবগুরু বৃহস্পতি ১৩ জুন চন্দ্রমার নক্ষত্র রোহিনীতে প্রবেশ করেছে।

দেবগুরু বৃহস্পতি ১৩ জুন চন্দ্রমার নক্ষত্র রোহিনীতে প্রবেশ করেছে। প্রায় ৬৮দিন পর্যন্ত এই নক্ষত্রেই থাকবেন গুরু। আর গুরু বৃহস্পতির এই  নক্ষত্রে থাকার কারণে কিছু বিশেষ রাশির আর্থিক, শিক্ষাগত ও সামাজিক রূপে লাভ হতে চলেছে। গুরু বৃহস্পতির এই পরিবর্তন কেবলমাত্র রাশিদের আর্থিক পরিস্থিতি বদলাবে না বরং সফলতা ও সুখও নিয়ে আসবে। আসুন জেনে নিই যে বৃহস্পতির এই নক্ষত্র পরিবর্তন কোন রাশির জাতকদের জন্য শুভ সময় নিয়ে আসবে। 

মেষ রাশি
বৃহস্পতির নক্ষত্র পরিবর্তন আপনার ব্যাঙ্ক-ব্যালান্সকে বাড়িতে দিতে সহায়তা করবে। আপনার কথায় মিষ্টতা ফিরে আসবে। শুভ নক্ষত্রে গুরু গোচর হওয়ার কারণে মেষ রাশি পরিবার সংক্রান্ত কোনও বড় সিদ্ধান্ত নিতে পারবেন। বিদ্যার্থীওদের বহুর্মুখী হতে হবে, আত্মবিশ্বাস কথার মাধ্যমে যেন দেখা যায়।

বৃষ রাশি
বৃহস্পতি চন্দ্রমার নক্ষত্রে গিয়ে নিজের শুভ হওয়ার শক্তি বাড়িয়ে দেবে। এই সময়কাল কর্মক্ষেত্রের উচ্চতাকে ছোঁয়ার। এখনও যদি কাজ নিয়ে ঢিলেমি করেন তাহলে এই সময়ের মধ্যে শুধরে নিন এবং কোমর বেঁধে লেগে পড়ুন পরিশ্রম করতে। স্বাস্থ্য ভাল থাকবে এবং পুরনো কোনও রোগ থেকে মুক্তি মিলবে। 

মিথুন রাশি
সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বৃদ্ধি পাবে। ব্যবসায়িক সিদ্ধান্ত লাভদায়ক প্রমাণিত হবে। ইনশিওরেন্স, লটারি বা অন্য উৎস থেকে আচমকা অর্থপ্রাপ্তি হবে। যুবকেরা অতিরিক্ত খরচ এড়িয়ে চলুন। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। জাঙ্ক ফুড খাওয়া থেকে বিরত থাকুন। 

সিংহ রাশি
নতুন সুযোগ আসবে, যেটাকে সঠিকভাবে প্রয়োগ করলে উন্নতির দ্বার খুলে যাবে। চাকরি পরিবর্তন নিয়ে কোনও তাড়াহুড়ো করবেন না। ব্যবসায়ীদের আর্থিক দিক গ্রাফে কিছু উন্নতি হবে। আর্থিক ব্যবস্থা সংক্রান্ত বাধার সমাধান হবে। তহবিল সংগ্রহ এবং আর্থিক লাভের অনেক সম্ভাবনা রয়েছে।   

Advertisement

বৃশ্চিক রাশি
সঙ্গীর সঙ্গে বৃশ্চিক রাশির জাতকদের সম্পর্কের উন্নতি ঘটবে, যতই বিবাদ হোক, পরিস্থিতির উন্নতি হতে দেখা যাবে। যে সকল পাত্র বা পাত্রী বিয়ের জন্য একটি ভাল সম্পর্ক খুঁজছিলেন তারা এই রাশি পরিবর্তনের শুভ প্রভাব দেখতে পাবেন। লিভার সংক্রান্ত রোগের ব্যাপারে সতর্ক থাকা বাঞ্ছনীয়। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement