Advertisement

Guru Purnima Rashifal 2024: গুরু পূর্ণিমায় বদলে যাচ্ছে এই ৩ রাশির ভাগ্য, ধরা দেবেন দেবী লক্ষ্মী

Guru Purnima 2024: ২১ জুলাই গুরু পূর্ণিমা উৎসব উদযাপিত হবে। তিনটি রাশির লোকেরা গুরু পূর্ণিমার দিনে গ্রহ ও নক্ষত্রের বিশেষ অবস্থান থেকে প্রচুর সুবিধা পাবেন। জেনে নিন গুরু পূর্ণিমার দিনে কোন রাশির জাতক জাতিকারা উপকার পাবেন। চাকরি, পেশা ও দাম্পত্য জীবনে আসা বাধা দূর হবে।

গুরু পূর্ণিমায় ভাগ্য বদল ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Jul 2024,
  • अपडेटेड 4:50 PM IST

Guru Purnima Rashifal 2024: পূর্ণিমার দিনটি হিন্দু ধর্মে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। হিন্দু শাস্ত্র অনুসারে, মহাভারতের রচয়িতা মহর্ষি বেদ ব্যাস আষাঢ় পূর্ণিমার দিনে জন্মগ্রহণ করেছিলেন। বেদব্যাসকে প্রথম গুরু হিসাবে বিবেচনা করা হয়। কথিত আছে, তিনিই প্রথম চারটি বেদের জ্ঞান মানবজাতিকে দিয়েছিলেন। এই বছর গুরু পূর্ণিমা ২১ জুলাই ২০২৪, রবিবার। এই বছর গুরু পূর্ণিমার দিনে অনেক বিরল সংযোগের  ঘটনা ঘটছে যা কিছু রাশির জন্য খুবই উপকারী হতে চলেছে।

২০২৪ সালের ২১ জুলাই, ২০২৪ রবিবার গুরু পূর্ণিমার উৎসব পড়ছে। হিন্দু ধর্মে এই দিনটিকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। এই তারিখে মহাভারতের রচয়িতা ঋষি বেদব্যাস জন্মগ্রহণ করেছিলেন, তাই এই দিনটিকে গুরু পূর্ণিমা বলা হয়। এছাড়া এই তিথিকে ব্যাস পূর্ণিমাও বলা হয়।

গুরু পূর্ণিমার তিথি  (Guru Purnima 2024 Tithi)-

  • আষাঢ় মাসের পূর্ণিমা তিথি শুরু হবে ২০ জুলাই, শনিবার বিকেল ৫.৫৯ মিনিটে।
  • এই তারিখ ২১ জুলাই রবিবার বিকেল ৩.৪৬ মিনিটে শেষ হবে।
  • এ কারণে ২১ জুলাই, ২০২৪ রবিবার পূর্ণিমার ব্রত পালন করা হবে।

গুরু পূর্ণিমার দিন থেকে অনেক রাশির ভাগ্যের উন্নতি হতে চলেছে।  এই রাশির জাতকদের চাকরি, কর্মজীবন এবং দাম্পত্য জীবনের চলমান সমস্যার অবসান ঘটবে। জেনে নিন গুরু পূর্ণিমার দিন থেকে কোন রাশির জাতক জাতিকারা  উপকৃত হবেন।

মেষ  (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের গুরু পূর্ণিমার দিন থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা বেড়ে যাবে। মেষ রাশির জাতক-জাতিকাদের অমীমাংসিত কাজ বা দীর্ঘদিন ধরে আটকে থাকা  কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন।

মিথুন (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের গুরু পূর্ণিমার দিন থেকে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি কাজ করেন তবে এই সময়ের মধ্যে আপনার লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। আপনি যদি পদোন্নতির অপেক্ষায় ছিলেন তবে আপনার স্বপ্ন এখন পূরণ হবে। আপনার বস এবং টিমের সঙ্গে আপনার সম্পর্ক চমৎকার থাকবে।

Advertisement

মীন রাশি  (Pisces)
গুরু পূর্ণিমার দিনটি মীন রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। চাকরি, কর্মজীবন, স্বাস্থ্য এবং বিবাহে চলমান বাধাগুলি শেষ হবে। এই সময়ের মধ্যে, আপনার দাম্পত্য জীবনে  ভাল সম্পর্ক তৈরি হতে পারে। আপনি যদি অবিবাহিত হন তবে আপনার বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement