Advertisement

Guru Pushya Yog Lucky Zodiac: বছরের শেষে গুরু পুষ্য যোগ, হঠাৎ অর্থ প্রাপ্তির প্রভূত সম্ভাবনা ৫ রাশির

Guru Pushya Yog Effect: এই বছরের শেষের ঠিক আগে ২৯ ডিসেম্বর গুরু পুষ্য যোগ গঠিত হচ্ছে। গুরু পুষ্য যোগের পাশাপাশি আদিত্য মঙ্গল রাজযোগ এবং গজকেশরী যোগও বছর শেষে গঠিত হচ্ছে, যা বৃষ এবং সিংহ রাশি-সহ ৫টি রাশিকে সমৃদ্ধ করবে। গুরু পুষ্য যোগে স্বর্ণ, রৌপ্য, বাড়ি ও বাহন কেনা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই দিনে যা কিছু কেনাকাটা করা হয়, তা বহুগুণ আশীর্বাদ নিয়ে আসে। আসুন জেনে নেওয়া যাক গুরু পুষ্য যোগের প্রভাবে বছরের শেষ কোন রাশির জন্য সবচেয়ে বিশেষ হবে।

Guru Pushya Yog Lucky Zodiac
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Dec 2023,
  • अपडेटेड 10:12 AM IST

Guru Pushya Yog: নতুন বছরের শুরুর ঠিক আগে ২৯ ডিসেম্বর গুরু পুষ্য যোগ গঠিত হচ্ছে। এই শুভ যোগের প্রভাবে এই বছরটি অনেক রাশির জাতককে সমৃদ্ধ করবে। গুরু পুষ্য যোগ ছাড়াও বছরের শেষে ধনু রাশিতে সূর্য ও মঙ্গলের যোগের কারণে আদিত্য মঙ্গল রাজযোগও তৈরি হচ্ছে। এর পাশাপাশি বৃহস্পতি মেষ রাশিতে মার্গী হওয়ার কারণে গজকেশরী যোগও তৈরি হচ্ছে। এই সমস্ত শুভ যোগগুলির প্রভাবের কারণে, বৃষ এবং সিংহ রাশি সহ ৫টি রাশির জন্য বছরের শেষে আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। নতুন বছরের শুরুতে এই ৫টি রাশির জাতক তাদের কর্মজীবনে প্রচুর আয় ও অগ্রগতি করবেন।

বৃষ রাশি (Taurus)
গুরু পুষ্য যোগের শুভ প্রভাবের কারণে বছরের শেষে ব্যবসায় প্রচুর লাভ হবে। চাকরিজীবীরাও আয়ের অন্যান্য উৎস পাবেন। বছরের শেষে, আপনি এমন লোকের সঙ্গে দেখা করতে পারেন যারা আপনার কাজে লাগবে। আপনি যদি আপনার বাড়ির জন্য কিছু আইটেম বা সোনা এবং রূপা কেনার কথা ভাবছেন, তবে এটি আপনার জন্য সেরা সময় হবে। বিনিয়োগের ক্ষেত্রেও আপনি বিশাল সুবিধা পাবেন।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকারা বছরের শেষে গুরু পুষ্য যোগের শুভ প্রভাবে অর্থের দিক থেকে প্রভূত সুবিধা পাবেন। আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে একটি ভাল ভ্রমণের পরিকল্পনা করতে পারেন এবং আপনি ভাগ্যের পূর্ণ সমর্থনও পাবেন। যারা অবিবাহিত তাদের জন্য এই বছরের শেষ হবে কিছু সুখবর নিয়ে। অফিসেও আপনার জন্য কিছু ভালো খবর আসতে পারে।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতকদের জন্য, গুরু পুষ্য যোগ বছরের শেষে সৌভাগ্য বয়ে আনবে বলে মনে করা হচ্ছে এবং আপনি ব্যবসায় ভাল লাভ পাবেন। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে এবং ব্যবসায় আর্থিক লাভ হবে। যারা দীর্ঘদিন অসুস্থ ছিলেন, তাদের স্বাস্থ্য আগের থেকে ভালো হবে। এই সময়ে অর্থ বিনিয়োগ করা আপনাকে নতুন বছরে আরও ভাল রিটার্ন দিতে পারে। ব্যবসায় আর্থিক লাভের ভালো সম্ভাবনা রয়েছে।

Advertisement

কন্যা রাশি (Virgo)
গুরু পুষ্য যোগের প্রভাবে বছরের শেষ সময়টি কন্যা রাশির জাতকদের জন্য খুব চমৎকার হতে চলেছে। আপনি অফিসের কাজে কিছু বড় দায়িত্ব পেতে পারেন এবং বস আপনার উপর খুব খুশি হবেন। আপনি আপনার সহকর্মীদের কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন এবং সবাই আপনার কাজের প্রশংসা করবে। আর্থিক লাভের দিক থেকেও এই সময়টা আপনার জন্য খুব ভালো হবে। আপনি কম বিনিয়োগে ভাল রিটার্ন পাবেন। বছর যেতে না যেতেই  আপন সন্তান প্রাপ্তির সুসংবাদ পেতে পারেন।

তুলা রাশি (Libra)
ইতিমধ্যেই তুলা রাশিতে মালব্য রাজযোগ এই রাশির জাতকদের আর্থিক সুবিধা বয়ে আনবে এবং গুরু পুষ্য যোগের প্রভাবে এই রাশির জাতক জাতিকারা বছরের শেষে কোথাও আটকে থাকা অর্থ পেতে পারেন। এই সময়ে চাকরি ব্যবসায় কিছু ভালো খবর পেতে পারেন। কর্মক্ষেত্রে উচ্চ পদ পেতে পারেন। একই সময়ে,  আপনার ক্ষেত্রে ব্যক্তিগত সম্পর্কের ঘনিষ্ঠতা বৃদ্ধির জন্য বিবেচিত হবে। কেরিয়ার সংক্রান্ত কিছু ভালো খবরও পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement