Advertisement

Guru Uday 2023, Lucky Zodiac: ৬ রাশিতে গুরুর কৃপা, ৯ দিন পর থেকে পদোন্নতি-অর্থ-সম্পত্তি লাভের যোগ

Guru Uday 2023, Lucky Zodiac: বৃহস্পতির স্থান পরিবর্তনের প্রভাব প্রায় সমস্ত রাশির মানুষের জীবনে দেখা যায়। ২৭ এপ্রিল গুরু গৃহ বৃহস্পতি মেষ রাশিতে উঠবেন, এই সময়ে অনেক রাশির মানুষের জীবনে অলৌকিক পরিবর্তন দেখা যাবে। টাকা বাড়বে।

৬ রাশিতে গুরুর কৃপা, ৯ দিন পর থেকে পদোন্নতি-অর্থ-সম্পত্তি লাভের যোগ!
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 18 Apr 2023,
  • अपडेटेड 12:48 PM IST
  • বৃহস্পতির স্থান পরিবর্তনের প্রভাব প্রায় সমস্ত রাশির মানুষের জীবনে দেখা যায়।
  • ২৭ এপ্রিল গুরু গৃহ বৃহস্পতি মেষ রাশিতে উঠবেন।
  • এই সময়ে অনেক রাশির মানুষের জীবনে অলৌকিক পরিবর্তন দেখা যাবে। টাকা বাড়বে।

Guru Uday 2023, Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, জ্ঞান, বৃদ্ধি, শিক্ষা, সন্তান, দাতব্য, পিতা-পুত্রের সম্পর্ক ইত্যাদিতে গুরু স্থান পরিবর্তনের প্রভাব দেখা যায়। বৃহস্পতি স্থান পরিবর্তনের প্রভাব সমস্ত রাশির চিহ্নের জীবনে দেখা যায়। এই সময়ে অনেক রাশির জাতকজাতিকাদের জীবনে অস্থিরতা দেখা দেবে। ২৭ এপ্রিল গুরু গৃহ বৃহস্পতি মেষ রাশিতে উঠবেন, এই সময়ে অনেক রাশির মানুষের জীবনে অলৌকিক পরিবর্তন দেখা যাবে। টাকা বাড়বে।

মেষ রাশি: 
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, বৃহস্পতি ২৭ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করছে। এই সময়ে, এই রাশির লোকেরা শক্তিতে পূর্ণ থাকবেন। আধ্যাত্মিকতার দিকে ঝোঁক বাড়বে। বিদেশ ভ্রমণের সম্ভাবনা তৈরি হচ্ছে। কর্মজীবনে প্রচুর সাফল্য পাবেন। শুধু তাই নয়, চাকরিতে পদোন্নতি ও আরও ভালো ইনক্রিমেন্টের সম্ভাবনা রয়েছে। এবার ব্যবসায়ীদের জন্যও ভালো ফল বয়ে আনতে চলেছে।

আরও পড়ুন: ৭ দিন পর পঞ্চগ্রহী যোগ, দু’হাতে টাকা কামাবে ৪ রাশি

কর্কট রাশি:
মেষ রাশিতে বৃহস্পতির উত্থান কর্কট রাশির মানুষের জীবনে একটি বড় প্রভাব ফেলবে। এই সময়ে, এই লোকেরা বড় সুবিধা পাবেন। আপনি এই সময়ের মধ্যে আপনার ব্যবসা প্রসারিত করতে পারেন। সমাজে সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে। এ সময় চাকরিজীবীরাও অনেক সুবিধা পেতে পারেন। বেতন বাড়বে।  

সিংহ রাশি:
এই রাশির জাতকজাতিকাদের ব্যবসায় অসাধারণ লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি ব্যবসা সম্প্রসারণ করতে পারেন এবং অংশীদারিত্বে নতুন কাজ শুরু করতে পারেন। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। চাকরিজীবীরা নানা ধরনের সুবিধার ইঙ্গিত পাচ্ছেন। বেতন বাড়বে। শুধু তাই নয়, বদলি ও চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি:
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী এই রাশির জাতকজাতিকারা অনুকূল ফল পাবেন। অংশীদারিত্বে কর্মরত ব্যক্তিরা অনেক সুবিধা পাবেন। আপনি আপনার বোঝাপড়া দিয়ে সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। এটি বিনিয়োগের জন্য একটি ভাল সময়। ব্যবসায়ীরাও ব্যবসায় বড় লাভ পাবেন।

Advertisement

মকর রাশি:
এই বৃদ্ধি এই রাশির জাতকজাতিকাদের জন্য সুখবর বয়ে আনবে। ভাইবোনের সহযোগিতায় আত্মবিশ্বাস বাড়বে। নতুন বাড়িতে শিফট হতে পারে। শুধু তাই নয়, এই সময়ে অর্থ উপার্জন করা সহজ হবে এবং আপনি অর্থ সঞ্চয় করতেও সফল হবেন। এই সময়ের মধ্যে আপনি সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন। বাড়িতে কোনও শুভ বা শুভ কাজ ঘটতে পারে।

মীন রাশি:
মেষ রাশিতে বৃহস্পতি ওঠার কারণে মীন রাশির জাতকজাতিকারাও শুভ ফল পাবেন। এই সময়ে এই রাশির জাতকজাতিকারা ব্যবসা এবং কর্মজীবন উভয় ক্ষেত্রেই সাফল্য পাবেন। স্থান পরিবর্তনের সময় আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই রাশির লোকেরা তাদের পরিবার এবং সঙ্গীর সঙ্গে রোমান্টিক সময় কাটাতে সক্ষম হবেন।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement