Advertisement

Guru Vakri, Lucky Zodiac: ৩১ ডিসেম্বর পর্যন্ত দু’হাতে টাকা কামাবে ৪ রাশি, সফল্য মিলবে সবেতেই

Guru Vakri, Lucky Zodiac: দেবগুরু বৃহস্পতি ৪ সেপ্টেম্বর পিছিয়ে গেছেন এবং এখন তিনি ৩১ ডিসেম্বর সকাল ৮টা ১০ মিনিট পর্যন্ত এভাবেই থাকবেন। বৃহস্পতির পশ্চাৎপদ যাত্রার প্রভাব সব রাশিতে আলাদা হবে। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতির বিপরীতমুখী গতি কোন কোন রাশির উপর শুভ প্রভাব ফেলতে চলেছে।

৩১ ডিসেম্বর পর্যন্ত দু’হাতে টাকা কামাবে ৪ রাশি, সফল্য মিলবে সবেতেই!
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 05 Oct 2023,
  • अपडेटेड 4:58 PM IST
  • দেবগুরু বৃহস্পতি ৪ সেপ্টেম্বর পিছিয়ে গেছেন এবং এখন তিনি ৩১ ডিসেম্বর সকাল ৮টা ১০ মিনিট পর্যন্ত এভাবেই থাকবেন।
  • বৃহস্পতির পশ্চাৎপদ যাত্রার প্রভাব সব রাশিতে আলাদা হবে।

Guru Vakri, Lucky Zodiac: যে কোনও গ্রহ পিছিয়ে বা প্রত্যক্ষভাবে ১২ রাশির চিহ্নের জীবনকে প্রভাবিত করে। বৃহস্পতি ৪ সেপ্টেম্বর মেষ রাশিতে পিছিয়ে গেছে এবং ৩১ ডিসেম্বর পর্যন্ত এই অবস্থানে থাকবে। আমরা আপনাকে বলি যে বৃহস্পতি বর্তমানে মেষ রাশিতে উপবিষ্ট। ৩ রাশির জাতক জাতিকারা বৃহস্পতি গ্রহের বিপরীতমুখী হওয়ার কারণে বিশেষভাবে উপকৃত হবেন। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী বৃহস্পতি হল ধনু ও মীন রাশির অধিপতি। এমন পরিস্থিতিতে, যখন বৃহস্পতির রাশি পরিবর্তন হয়, তখন এটি সমস্ত ১২ রাশির চিহ্নের জীবনকে প্রভাবিত করে। বৃহস্পতি ৩১ ডিসেম্বর পর্যন্ত বিপরীতমুখী অবস্থায় থাকবে, যা বিশেষ করে এই রাশির জাতক জাতিকাদের উপকার করবে। 

মেষ রাশি
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, বৃহস্পতির বিপরীতমুখী গতির কারণে মেষ রাশির জাতকরা বিশেষ ফল পাবেন। এই সময়কালে, বৃহস্পতি মেষ রাশির প্রতি বিশেষভাবে সদয় হবে। আসুন আমরা আপনাকে বলি যে বৃহস্পতি ৩১ ডিসেম্বর পর্যন্ত মেষ রাশিতে বিপরীতমুখী হতে চলেছে। এমন পরিস্থিতিতে, ৩১ ডিসেম্বর পর্যন্ত সময়টি এই রাশির জাতকদের জন্য খুব শুভ হবে। এই সময়ে আপনি যে কাজই করুন না কেন, তাতে সাফল্য পাবেন। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। যারা বিয়ের জন্য চেষ্টা করছেন তারা বিয়ের প্রস্তাব পেতে পারেন। ব্যবসায়ীরা এই সময়ে প্রচুর মুনাফা করবেন।    

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্যও বৃহস্পতির বিপরীতমুখী হতে চলেছে। এই পুরো সময়টা এই রাশির জাতকদের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। এই সময়ে সিংহ রাশির জাতক জাতিকারা সব দিক থেকে অর্থ লাভ করবে। ব্যবসায় অর্থনৈতিক অগ্রগতির নতুন সম্ভাবনা দেখা যাচ্ছে। আপনি এই সময়ে আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে একটি বড় উপহার পেতে পারেন। চাকরিতে পদোন্নতি ও বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে আপনি ভ্রমণে যেতে পারেন। এর থেকে আর্থিক লাভের আশা আছে বলে মনে হচ্ছে। বৈবাহিক জীবনে আপনার স্ত্রীর মধ্যে দূরত্ব এই সময়ের মধ্যে হ্রাস পাবে। 

Advertisement

মীন রাশি
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, বৃহস্পতির বিপরীতমুখী গতি মীন রাশির জাতকদের জন্য বিশেষভাবে উপকারী হতে চলেছে। এই সময়ের মধ্যে আয়ের অনেক উত্স উদ্ভূত হবে বলে মনে হচ্ছে। এই রাশির জাতক জাতিকারা ৩১ ডিসেম্বর পর্যন্ত দারুণ সময় কাটাবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। একই সঙ্গে চাকরিতে বেতন বৃদ্ধির সুবিধাও পেতে পারেন। রিয়েল এস্টেট সংক্রান্ত কাজে লাভ হবে এবং হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা দেখা যাবে।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং জ্যোতিষশাস্ত্রে বলা তথ্যের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রের বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement