Advertisement

Guru Vakri September 2023 Effects: সেপ্টেম্বরের শুরুতেই বক্রী হচ্ছেন গুরু, বৃহস্পতির কৃপায় সাফল্য পাবে ৪ রাশি

Guru Vakri 2023: দেব গুরু বৃহস্পতি ৪ সেপ্টেম্বর ২০২৩ তারিখে মেষ রাশিতে বক্রী হবেন। এই যাত্রা সমস্ত রাশিকে প্রভাবিত করবে। কিন্তু এমন কিছু শুভ রাশি আছে, যাদেরকে বক্রী গুরু জ্ঞান ও সাফল্যের বর দেবেন।

সেপ্টেম্বরে বৃহস্পতির কৃপা ৪ রাশিতে
Chayan Kundu
  • কলকাতা,
  • 27 Aug 2023,
  • अपडेटेड 12:37 PM IST

Guru Vakri 2023 Effects: জ্যোতিষশাস্ত্রে, দেব গুরু বৃহস্পতিকে ধর্ম, আধ্যাত্মিকতা, জ্ঞান, সুখ-সৌভাগ্য এবং মোক্ষ ইত্যাদির কারক হিসাবে বিবেচনা করা হয়, যাকে ২৭টি নক্ষত্রের মধ্যে  পুনর্বাসু, বিশাখা এবং পূর্ব ভদ্রপদা  নক্ষত্রের অধিপতি  বলা হয়। অন্যান্য গ্রহের মতো, বৃহস্পতিও সময়ে সময়ে রাশি পরিবর্তন করে এবং অস্ত বা উদিত হন।

গুরু বর্তমানে মেষ রাশিতে বসে আছেন এবং ৪ সেপ্টেম্বর থেকে বক্রী  দিকে যাবেন। ৪ সেপ্টেম্বর ২০২৩ তারিখে, বৃহস্পতি মেষ রাশিতে পিছিয়ে যাবে।  বৃহস্পতি ৪ সেপ্টেম্বর থেকে বিপরীতমুখী হবে এবং ৩১ ডিসেম্বর পর্যন্ত বক্রী থাকবে। এই ক্ষেত্রে, বিপরীতমুখী বৃহস্পতির প্রভাব ১১৮  দিন ধরে থাকবে।

বৃহস্পতির বক্রী চাল  সমস্ত রাশির উপর ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব ফেলবে। তবে কিছু রাশিতে বক্রী গুরুর শুভ প্রভাব থাকবে এবং তাদের ভাগ্য উন্নতি করবে। আসুন জেনে নেওয়া যাক  মেষ রাশিতে  গুরু বক্রীর কারণে কাদের উপকার হবে।

গুরু বক্রীতে লাভবান ৪ রাশি
মেষ রাশি (Aries)

 এই রাশির জাতক জাতিকাদের জন্য বৃহস্পতির বিপরীতমুখী গতি শুভ প্রমাণিত হবে। এতে আপনার আয় বাড়বে এবং আপনার ব্যক্তিত্ব বৃদ্ধি পাবে। এর পাশাপাশি, আপনি সমস্ত কাজে সাফল্যও পাবেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে, যার কারণে ব্যবসায় লাভ হবে এবং এই সময়ে আটকে যাওয়া  অর্থও পাওয়া যেতে পারে। অর্থ উপার্জনের পাশাপাশি, আপনি এই সময়ে অর্থ জমাতেও পারবেন। পারিবারিক ও দাম্পত্য জীবন সুখের হবে।

মিথুন (Gemini) 
বিপরীতমুখী বৃহস্পতি মিথুন রাশির জাতকদের জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। এতে আপনার আয় বৃদ্ধি পাবে এবং আপনার আর্থিক অবস্থা মজবুত হবে। এই ধরনের মানুষ যারা অবিবাহিত বা যাদের বিয়ের কথা  চলছে, তাদের সম্বন্ধ ঠিক হয়ে যেতে পারে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে।

Advertisement

কর্কট  (Cancer)
বৃহস্পতির বিপরীত গতি কর্কট রাশির জন্য খুব শুভ প্রমাণিত হবে। কাজের নতুন সুযোগ পাবেন। সমস্যার অবসান ঘটবে এবং কিছু সুখবরও পাওয়া যেতে পারে। চাকরিতে আয় বৃদ্ধি এবং ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। আয় বৃদ্ধির কারণে আপনার আর্থিক দুশ্চিন্তা দূর হবে।

সিংহ রাশি (Leo)
বক্রী বৃহস্পতি সিংহ রাশির জাতকদের জন্যও শুভ ও ফলদায়ক হবে। এই সময়ে আপনি মানসিক শান্তি অনুভব করবেন। বিবাহিত হলে সন্তান সুখ পেতে পারেন। বক্রী বৃহস্পতি  আপনার আত্মবিশ্বাস বাড়াবে।

বৃহস্পতি উপকারী গ্রহ 
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, দেব গুরু বৃহস্পতিকে  অত্যন্ত উপকারী গ্রহ হিসাবে বিবেচনা করা হয়, যা ব্যক্তিকে ইতিবাচক উপকার দেয়। আপনি যদি অর্থ, চাকরি, বিবাহ ইত্যাদির দিক থেকে সুখ ও সমৃদ্ধি চান, তবে এর জন্য কোষ্ঠীতে  শক্তিশালী বৃহস্পতি থাকা খুবই গুরুত্বপূর্ণ। অন্যদিকে, নতুন বাহন, নির্মাণ এবং বস্তুগত আনন্দ পাওয়ার জন্য,  কোষ্ঠীতে বৃহস্পতি শক্তিশালী হওয়া প্রয়োজন। যাঁদের কোষ্ঠীতে বৃহস্পতির অবস্থান দুর্বল, তাঁদের আর্থিক সমস্যা, পেট সংক্রান্ত রোগ, সময়মতো বিবাহ এবং ভবন  সুখের অভাব ইত্যাদি সমস্যার সম্মুখীন হতে হয়।

 
 

 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement