Advertisement

Guru Blessing Zodiac: বক্রী বৃহস্পতি ভাগ্য ফেরাবে, পুজোর আগেই মালামাল- ধন যোগ ৩ রাশির

Guru Vakri 2023 in Meen: দেবগুরু বৃহস্পতি, যিনি সুখ এবং সৌভাগ্য প্রদান করেন, বর্তমানে তার রাশি মীন রাশিতে রয়েছেন এবং কিছু সময়ের পরে বক্রী হতে চলেছেন। বৃহস্পতির বিপরীতমুখী গতি ১২টি রাশির লোকদের জীবনকে ব্যাপকভাবে প্রভাবিত করবে।

পুজোর আগেই সুসময় ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Jul 2023,
  • अपडेटेड 7:35 AM IST

Vakri Guru in Meen 2023 Effects: জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতি গ্রহকে  অত্যন্ত গুরুত্বপূর্ণ স্থান দেওয়া হয়েছে, বৃহস্পতিকে দেবগুরুও বলা হয়। বৃহস্পতি এমন একটি গ্রহ যা সুখ এবং সৌভাগ্য দেয়। কোষ্ঠীতে বৃহস্পতি শুভ হলে  প্রচুর উপকার পাওয়া যায়। কোষ্ঠীতে বৃহস্পতি শুভ থাকলে সেই ব্যক্তি অত্যন্ত সুখী এবং ভাগ্যবান জীবনযাপন করেন। ১২ বছর পর বৃহস্পতি তার স্বরাশি মীন রাশিতে রয়েছে এবং এখন বক্রী হতে চলেছে। বৃহস্পতি ৪ সেপ্টেম্বর ২০২৩ থেকে বক্রী হবে। মীন রাশিতে বৃহস্পতির বিপরীতমুখী গতি সমস্ত রাশির জাতকদের  জীবনে প্রভাব ফেলবে। অন্যদিকে, বৃহস্পতি ৩টি রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। বলা যায় সেপ্টেম্বর থেকেই ভাগ্য খুলতে পারে এসব মানুষের। 

রাশির উপর বিপরীতমুখী বৃহস্পতির শুভ প্রভাব 
মেষ (Aries)

বৃহস্পতির বিপরীতমুখী গতি সেপ্টেম্বর থেকে মেষ রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। এই ব্যক্তিরা প্রতিটি কাজে শুভ ফল পাবেন। অর্থনৈতিক অগ্রগতি হবে। অর্থ লাভের যোগ তৈরি হবে। আটকে  থাকা টাকা ফেরত পাওয়া যাবে। ব্যবসা ভালো হবে। দাম্পত্য সুখ বাড়বে। সঙ্গীর সঙ্গে ভালো সময় যাবে। জীবনে সুখ বাড়বে। আপনি সঞ্চয় করতে সক্ষম হবেন। এতে আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে।

মিথুন (মিথুন)
 দেবগুরু বৃহস্পতির বিপরীত গতি মিথুন রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। এসব মানুষের আয় বাড়বে। পদোন্নতি-ইনক্রিমেন্ট পাবেন। কাঙ্খিত পদ ও অর্থ পেয়ে খুশি হবেন। অপ্রত্যাশিত সুফল পাওয়া যেতে পারে। অবিবাহিতরা সঙ্গী পেতে পারেন। দাম্পত্য জীবনে সুখ থাকবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে।

কর্কট (Cancer)
 দেবগুরু বৃহস্পতির বক্রী  গতি কর্কট রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। কর্মজীবনে অগ্রগতি হবে। ব্যবসা ভালো হবে। বেকাররা চাকরি পাবে। লাভ বাড়বে। আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে আপনার আর্থিক উদ্বেগ দূর হবে। মানসিক চাপ থেকে মুক্তি মিলবে। পাবেন মানসিক শান্তি, সুখ। দাম্পত্য জীবনের সমস্যা দূর হবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement