Advertisement

Careful Zodiac till 31 December: স্বাস্থ্য সমস্যা-অর্থ হানি, ৩১ ডিসেম্বর পর্যন্ত নাজেহাল দশা ৫ রাশির

Guru Vakri 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের গোচর, বক্রী এবং মার্গী চাল সমস্ত রাশির জাতকদের জীবনকে প্রভাবিত করে। উল্লেখ্য যে ৪ সেপ্টেম্বর অর্থাৎ গতকাল, বৃহস্পতি মেষ রাশিতে বক্রী হয়েছে। এমন পরিস্থিতিতে কিছু রাশির জাতক জাতিকাদের বিশেষভাবে সতর্ক থাকতে হবে।

গুরু বৃহস্পতির বক্রী চালে সমস্যায় ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Sep 2023,
  • अपडेटेड 2:07 PM IST

Guru Margi Effects: যখনই একটি গ্রহ পিছিয়ে যায়, তার নেতিবাচক প্রভাব সমস্ত রাশির জাতকদের উপর প্রভাব ফেলে। গতকাল অর্থাৎ ৪ সেপ্টেম্বর, দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে বক্রী হয়েছে। বৃহস্পতি ৩১ ডিসেম্বর পর্যন্ত বক্রী অবস্থায়  থাকবে এবং এর পরে মার্গী  হবে। বৃহস্পতি গ্রহের পিছিয়ে যাওয়ার কারণে বিশেষ করে কিছু রাশির উপর নেতিবাচক প্রভাব পড়বে। ১১৮ দিনের জন্য, কিছু রাশির  ব্যক্তিদের বিশেষভাবে সতর্ক থাকতে হবে। এই সময়ে, অর্থিক ক্ষতির একটি বিশেষ সম্ভাবনা রয়েছে। এই রাশিগুলি সম্পর্কে জানুন।

মেষ রাশি (Aries)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বৃহস্পতির বক্রী  গতির কারণে মেষ রাশির জাতকদের জীবনে বিরূপ প্রভাব পড়বে। এই সময়ে ভাগ্য তাদের সহায় হবে না। সেই সঙ্গে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সময়ে আপনার খরচ বাড়তে পারে। বৃহস্পতি হল আপনার কোষ্ঠীর  বাইরের ঘরের অধিপতি। এই সময়ে আপনাকে সাবধানে থাকতে হবে। আর্থিক বাজেটের দিকে বিশেষ মনোযোগ দিন। বুদ্ধি দিয়ে  অর্থ ব্যয় করুন। 

বৃষ রাশি (Taurus)
মেষ রাশিতে বৃহস্পতি গ্রহের পিছিয়ে যাওয়া বৃষ রাশির মানুষদেরও প্রভাবিত করবে। এই রাশির জাতকদের জন্য এই সময়টা শুভ হবে না। আপনি যদি বিনিয়োগ করেন তবে এই সময়ে কম লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যক্তির স্বাচ্ছন্দ্য হ্রাস পাবে। এমন পরিস্থিতিতে আপনার শুভাকাঙ্খী ও শত্রুদের প্রতি বিশেষভাবে সতর্ক থাকুন। গার্হস্থ্য জীবনে আসা ভুলের দিকে মনোযোগ দেওয়ার জন্য এটি একটি ভাল সময়।

কর্কট রাশি (Cancer)
১১৮ দিনের জন্য, কর্কট রাশির  ব্যক্তিদের তাদের চাকরিতে সমস্যার সম্মুখীন হতে হবে। শুধু তাই নয়, আপনি অন্য কোথাও বদলিও হতে পারেন। পেশাগত জীবনে সমস্যা হতে পারে। বাবার সঙ্গে  কিছু বিষয় নিয়ে বিবাদের সম্মুখীন হতে পারেন। বাবার স্বাস্থ্যের যত্ন নিন। আপনি কোনো দীর্ঘস্থায়ী রোগে আক্রান্ত হতে পারেন।   

Advertisement

সিংহ রাশি (Leo)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বৃহস্পতির বিপরীতমুখী গতির কারণে এই রাশির জাতকদের শ্বাস-প্রশ্বাস সংক্রান্ত সমস্যা হতে পারে। আপনি স্বল্প বা দীর্ঘ দূরত্ব ভ্রমণে অসুবিধার সম্মুখীন হতে পারেন। সঙ্গীর সঙ্গে মতভেদ থাকবে। দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। অতিরিক্ত অর্থ ব্যয়ের কারণে মন অস্থির থাকবে। 

ধনু রাশি (Sagittarius)
এই রাশির জাতক জাতিকাদের মায়ের স্বাস্থ্যের ব্যাপারে বিশেষভাবে সতর্ক থাকতে হবে। এই রাশির জাতকদের জন্য এই সময়টা বিশেষভাবে অশুভ হতে চলেছে। এই সময়ে আপনার মায়ের সঙ্গে  দ্বন্দ্ব বা তর্ক এড়িয়ে চলুন। তাদের প্রতি দায়িত্ব সামলান ও সমস্যা কমান। জাতক দাম্পত্য ও ব্যক্তিগত জীবনেও সমস্যার সম্মুখীন হতে পারেন। 
 
(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement