Advertisement

Careful Zodiac till December: বিরূপ গুরু বৃহস্পতি, ডিসেম্বর পর্যন্ত খুব সাবধান ৫ রাশি

Guru Vakri: জ্যোতিষশাস্ত্রে, দেবগুরু বৃহস্পতিকে জাঁকজমক ও সমৃদ্ধির প্রতীক হিসাবে বিবেচনা করা হয়। যখনই বৃহস্পতির অবস্থান পরিবর্তন হয়, এটি বিভিন্ন রাশির জাতককে বিভিন্ন উপায়ে প্রভাবিত করে। আগামী ৪ সেপ্টেম্বর গুরু বৃহস্পতি মেষ রাশিতে প্রবেশ করে বক্রী হতে চলেছে।

৪ সেপ্টেম্বর থেকে খারাপ সময় শুরু ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Sep 2023,
  • अपडेटेड 7:24 AM IST

Guru Vakri 2023 Effects: জ্যোতিষশাস্ত্রে, দেবগুরু বৃহস্পতিকে জাঁকজমক এবং সমৃদ্ধির প্রতীক হিসাবে বিবেচনা করা হয়। যখনই বৃহস্পতির অবস্থান পরিবর্তন হয়, এটি বিভিন্ন রাশির জাতককে বিভিন্ন উপায়ে প্রভাবিত করে। ৪ সেপ্টেম্বর গুরু মেষ রাশিতে প্রবেশ করে পিছিয়ে যাচ্ছেন। বিপরীতমুখী বৃহস্পতির কারণে অনেক রাশির মানুষকে সমস্যায় পড়তে হতে পারে। ৩১ ডিসেম্বর বৃহস্পতি বক্রী থেকে মার্গী হবেন। এই ১১৮ দিনের সময়ে, অনেক রাশির জাতকদের সাবধানে থাকতে হবে। 

মেষ রাশি (Aries)
মেষ রাশির লোকেরা এই সময়ে ভাগ্যের সঙ্গ পাবে না এবং স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। অপ্রয়োজনীয় ব্যয় বাড়বে, তাই আর্থিক অবস্থার যত্ন নেওয়াও প্রয়োজন।  

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকাদের বিনিয়োগের ব্যাপারে সতর্ক থাকতে হবে। বাড়ির সুখ-শান্তি বিঘ্নিত হতে পারে, তাই ঘরোয়া অবস্থার দিকেও নজর দিতে হবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃষ রাশির জাতকদের জন্য বিপরীতমুখী বৃহস্পতি অত্যন্ত ক্ষতিকর হতে পারে।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকারা কর্মজীবন সংক্রান্ত সমস্যার মধ্য দিয়ে যেতে পারেন পাশাপাশি চাকরিজীবীদের ট্রান্সফারও ঘটতে পারে। মানসিক চাপের সম্মুখীন হতে পারেন। পিতার স্বাস্থ্যের অবনতি হতে পারে। 

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের ভ্রমণ ও দাম্পত্য জীবনে সমস্যায় পড়তে হতে পারে। অপ্রয়োজনীয় খরচ বৃদ্ধির কারণে বাড়িতে মতভেদ হতে পারে। এই রাশির জাতকদের এই সময়ে তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির মানুষের ব্যক্তিগত জীবনে সমস্যা বাড়তে পারে। মায়ের সঙ্গে  উত্তেজনা বাড়তে পারে, যা তার স্বাস্থ্যের দিকেও  প্রভাব ফেলতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

 
 

 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement