Advertisement

Lucky Zodiac till December: আজ থেকে সদয় গুরু বৃহস্পতি, ডিসেম্বর পর্যন্ত অর্থভাগ্য-সমাজে সম্মান বাড়বে ৩ রাশির

Guru Vakri 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৪ সেপ্টেম্বর অর্থাৎ আজ গুরু বৃহস্পতি প্রায় ১৬ বছর পর বক্রী হতে চলেছেন। এমন পরিস্থিতিতে কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে শুভ প্রভাব দেখা যাবে এবং এই সময়ে বড় ধরনের পরিবর্তন ঘটবে।

আজ থেকে সুসময় শুরু ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Sep 2023,
  • अपडेटेड 7:17 AM IST

Guru Vakri Effect: জ্যোতিষশাস্ত্র অনুসারে যে কোনও গ্রহের বক্রী বা মার্গী  হওয়ার শুভ ও অশুভ প্রভাব দেখা যায়। ৪ সেপ্টেম্বর অর্থাৎ আজ  সোমবার বৃহস্পতি বক্রী হতে  চলেছে অর্থাৎ বিপরীত দিকে যেতে চলেছে। এমন পরিস্থিতিতে কয়েকটি  রাশির জাতকরা এই সময়ে শুভ ফল পাবেন আবার কেউ কেউ অশুভ ফল পাবেন।  জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতিকে সুখ, সৌভাগ্য, খ্যাতি, গৌরব, সম্পদ ইত্যাদির কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এমন পরিস্থিতিতে যাদের কোষ্ঠীতে বৃহস্পতির অবস্থান শুভ তারা এসব ক্ষেত্রে বিশেষ সুবিধা পাবেন। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতির বক্রী চাল  কিছু রাশির জন্য যখন অশুভ প্রমাণিত হবে, তবে  এই ৩টি রাশি আগামী ১১৮ দিন ধরে অনেক মজা করবে। এই সময়ে এই রাশির জাতকরা আর্থিক ও ব্যবসায়িক সুবিধা পাবেন। জেনে নিন কোন রাশির জাতকরা এই সময়ে বিশেষ সুবিধা পাবেন।  ৩১ ডিসেম্বর বৃহস্পতি বক্রী থেকে মার্গী হবেন। 

মেষ রাশি (Aries)
বৃহস্পতির বক্রী চালের প্রভাব সমস্ত রাশির উপর দেখা যাবে। তবে মেষ রাশির জাতক জাতিকারা এই সময়ে অনুকূল ফল পাবেন। এই সময়ের মধ্যে, কর্মক্ষেত্রে উন্নতির জন্য নতুন সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আত্মবিশ্বাস বাড়বে। যারা নতুন কিছু করার কথা ভাবছেন তারা ইতিবাচক ফল পাবেন। পাশাপাশি, আপনি অর্থ সঞ্চয় করতেও সফল হবেন। এই সময়ে ভাগ্য আপনার পাশে থাকবে। 

সিংহ রাশি (Leo)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই রাশির জাতকরাও বৃহস্পতি গ্রহের বক্রী চালে  শুভ ফল পাবেন। এই সময়ে, বাড়িতে শুভ কাজের সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা এই সময়ে সাফল্য পাবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শেষ করতে পারবেন। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। সেই সঙ্গে পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। 

তুলা রাশি (Libra)
বিপরীতমুখী বৃহস্পতির ইতিবাচক ফল তুলা রাশির জাতকদের জীবনেও দেখা যাবে। এই সময়ে জীবনসঙ্গীর সঙ্গে  মতবিরোধ মিটে যাবে। বিবাহের জন্য উপযুক্ত সঙ্গী খুঁজছেন এমন জাতকদের অনুসন্ধান পূর্ণ হবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বিচার সংক্রান্ত বিষয়েও সাফল্যের সম্ভাবনা রয়েছে। পরাক্রম বাড়বে এবং অনেক ক্ষেত্রে সাফল্য পেতে পারে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement