Advertisement

Guru Blessing Zodiac till December: টানা ১১৮ দিন সুসময়, ডিসেম্বর পর্যন্ত অর্থবৃষ্টি ৩ রাশির ভাগ্যে

Guru Vakri 2023: দেবগুরু বৃহস্পতিকে জ্যোতিষশাস্ত্রে একটি শুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। বলা হয়ে থাকে যে যখনই কোনো গ্রহ তার রাশি পরিবর্তন করে, তার প্রভাব সব রাশির জাতকদের জীবনে দেখা যায়। আগামী ৪ সেপ্টেম্বর গুরু বক্রী হতে চলেছেন। জেনে নিন কোন রাশির জাতকরা এই সময়ে বিশেষ সুবিধা পাবেন।

ডিসেম্বর পর্যন্ত বৃহস্পতি সহায় ৩ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Aug 2023,
  • अपडेटेड 7:36 AM IST

Jupiter Retrograde 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, কিছু গ্রহ প্রতি মাসে তাদের অবস্থান পরিবর্তন করে। এর প্রভাব সব রাশির জাতকদের জীবনে দেখা যায়। জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতি গ্রহের গতিবিধির বিশেষ গুরুত্বের কথা বলা হয়েছে।  দেবগুরু বৃহস্পতি ৪ সেপ্টেম্বর সোমবার মেষ রাশিতে  বক্রী হবেন। বৃহস্পতির বিপরীতমুখী হওয়ার কারণে অনেক রাশির মানুষ শুভ ফল পাবেন। বিকেল ৪.৫৮ মিনিটে বৃহস্পতি পিছিয়ে যাবেন এবং ৩১ ডিসেম্বর, ২০২৩-এ ফের মার্গী হবেন। 

বৃহস্পতির বক্রী হওয়ার সময়কাল হবে ১১৮ দিন। কিছু রাশির জন্য এই সময়টিকে খুবই শুভ বলে মনে করা হচ্ছে। বৃহস্পতির বক্রী হওয়ায়  বিপরীত  রাজযোগ  সৃষ্টি হচ্ছে। এই অবস্থায় বৃহস্পতি কিছু রাশির জন্য উপকারী প্রমাণিত হবে। গুরুকে জ্ঞান, সৌভাগ্য, বৃদ্ধি ও বিস্তারের কারক বলে মনে করা হয়। জেনে নিন কোন রাশির জাতকরা এই সময়ে বিশেষ সুবিধা পাবেন। 

মিথুন রাশি (Gemini)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে মিথুন রাশির জাতক জাতিকারা বক্রী  বৃহস্পতির কারণে ইতিবাচক ফল পাবেন। এই সময়ের মধ্যে গঠিত বিপরীত রাজযোগ মিথুন  রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। এই সময়ে আপনি আপনার অসমাপ্ত কাজগুলি সম্পন্ন করতে পারেন। সেইসঙ্গে, এই সময়ের মধ্যে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গীর জন্য এই সময়টি অনুকূল। আপনি যদি নিজের ভুলগুলি থেকে মুক্তি পেতে চান তবে সময় অনুকূল। এ সময় মোট আয় বাড়বে। একই সঙ্গে , আপনি পুরনো সমস্যা থেকে মুক্তি পাবেন। 

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির লোকেরা এই সময়ে তাদের জীবনে অনেক ধরণের কাজ সম্পন্ন করতে সুস্থ এবং উৎসাহী বোধ করবে। বৃহস্পতি বিপরীতমুখী হলে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। কঠিন সময় থেকে বেরিয়ে আসবেন। এর পাশাপাশি মেষ রাশিতে বৃহস্পতি পিছিয়ে যাওয়ার কারণে এই জতকরা  ধর্মীয় কাজে আগ্রহ দেখাবেন। সময়ে সময়ে শুভ ফল পাবেন। 

Advertisement

তুলা রাশি (Libra)
এই রাশির জাতক জাতিকাদের জন্যও এই সময়টা খুবই অনুকূল বলা যায়। জীবনের অসমাপ্ত কাজগুলি সম্পূর্ণ করার জন্য এটি একটি ইতিবাচক সময়। এ সময়ে ব্যবসায়ীদের লাভের সম্ভাবনা বাড়বে বলে মনে হচ্ছে। এই সময়টি অর্থনৈতিক উন্নতির জন্য অনুকূল। কর্মজীবনে আসা অনেক ধরনের সমস্যা এই সময়ে সমাধান হবে। সময়টি তুলা  রাশির জাতকদের জীবনে সুখ বয়ে আনবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement