Advertisement

Guru Vakri Vipreet Rajyog: ১২ বছর পর গুরু বৃহস্পতির 'বিপরীত রাজযোগ', ধনসম্পদ বাড়ছে ৩ রাশির

Guru Vakri Effect 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের গোচর এবং সময়ে সময়ে তাদের বক্রী হওয়া সমস্ত অর্থাৎ ১২টি রাশির জাতকদের জীবনকে প্রভাবিত করে। কিছু দিন আগে, শনি তার গতিপথ পরিবর্তন করেছে এবং এখন বৃহস্পতিও শীঘ্রই বক্রী হতে চলেছে। যার ফলে ১২ পর বিপরীত রোজযোগ তৈরি হচ্ছে। জেনে নিন কোন রাশির জাতকরা এই সময়ে বিশেষ সুবিধা পাবেন।

বৃহস্পতির কৃপায় অর্থলাভ ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Jul 2023,
  • अपडेटेड 7:10 PM IST


Jupiter Vakri 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। মাত্র কয়েকদিন আগে, শনি গ্রহ কুম্ভ রাশিতে বক্রী হয়েছে  এবং এখন গ্রহগুলির গুরু বৃহস্পতি মেষ রাশিতে বক্রী হচ্ছে। বৃহস্পতি গ্রহকে সমৃদ্ধি, বৈভব, সম্পদ, আধ্যাত্মবাদ এবং উপাসনা ইত্যাদির কারক হিসাবে বিবেচনা করা হয়েছে। এই অবস্থায়, বৃহস্পতির গতির এই সামান্য পরিবর্তন সমস্ত অর্থাৎ ১২টি রাশির জাতকের  জীবনকে প্রভাবিত করবে। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের গুরু বৃহস্পতি ৪ সেপ্টেম্বর, ২০২৩  সকাল৯.১৫ মিনিটে বক্রী  হতে চলেছেন। বৃহস্পতি বক্রী হওয়ায়  ১২ পর বিপরীত রোজযোগ তৈরি হচ্ছে। এমন অবস্থায় সব মানুষের জীবনেই শুভ-অশুভ প্রভাব দেখা যাবে। কিন্তু কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে ইতিবাচক প্রভাব পড়বে। এই রাশির জাতক জাতিকাদের জীবনে সুখ প্রবেশ করবে এবং উন্নতির পথ খুলে যাবে। এই রাশির জাতকদের  সম্পর্কে জানুন। 

কর্কট রাশি (Cancer)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, সেপ্টেম্বরে বৃহস্পতির বক্রী  গতি কর্কট রাশির কেরিয়ার এবং ব্যবসায় শুভ প্রভাব ফেলবে। বৃহস্পতি এই রাশির দশম ঘরে পিছিয়ে যাচ্ছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা ব্যবসায় সাফল্য পাবেন। অন্যদিকে, চাকরিজীবীরা এই সময়ে পদ ও প্রতিপত্তি পাবেন। কর্মজীবনেও উন্নতির নতুন সুযোগ আসবে। ব্যবসায়ী শ্রেণীর জন্য বিপরীতমুখী বৃহস্পতি শুভ হবে। বেকাররা চাকরি পেতে পারেন। 

মিথুন রাশি (Gemini)
 বৃহস্পতি গ্রহের বক্রী হওয়ার  কারণে এই রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হবে। বৃহস্পতি আপনার কোষ্ঠীর আয়ের ঘরে পিছিয়ে যাচ্ছে। তিনি সপ্তম ও দশম ঘরের অধিপতি। এই পরিস্থিতিতে, আপনার আয়ে  অসাধারণ বৃদ্ধি হবে। সেই সঙ্গে জীবনসঙ্গীর উন্নতিও নিশ্চিত। কর্মক্ষেত্রে লাভ হবে। সম্পর্কের মধ্যে ভালবাসা বজায় থাকবে। শুধু তাই নয়, আপনি আপনার সঙ্গীর সঙ্গে  একসাথে  নতুন সম্পত্তি ইত্যাদি কিনতে পারেন। যারা শেয়ার মার্কেট, বেটিং ইত্যাদিতে বিনিয়োগ করেন তারাও লাভবান হবেন। 

Advertisement

মেষ রাশি (Aries)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, মেষ রাশির জাতকদের জন্যও বক্রী বৃহস্পতি শুভ হবে।  বৃহস্পতি আপনার রাশির লগ্ন ঘরে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা ভাগ্যের সমর্থন পেতে পারেন। এই সময় সঞ্চয় করতে  সফল হবেন। আত্মবিশ্বাস বাড়বে। এই সময়ে চাকরি খুঁজছেন এমন যুবকরাও শুভ ফল পাবেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। এই সময়ে আপনি বিদেশ ভ্রমণে যেতে পারেন, যা আপনার জন্য উপকারী হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement