Advertisement

Hanumanji Favorite Zodiac Signs: নিজের প্রিয় এই ৪ রাশির বাধাবিঘ্ন কাটান খোদ হনুমানজি, কাজে সাফল্য

জ্যোতিষশাস্ত্র অনুসারে,মোট চারটি রাশি আছে যেগুলি হনুমানের খুব প্রিয়। তিনি সর্বদা বজরংবলির আশীর্বাদ পান। চলুন জেনে নেওয়া যাক, সেই চারটি রাশি কোনটি-

hanumanji most favorite zodiac signs
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 27 Nov 2023,
  • अपडेटेड 10:00 PM IST
  • হনুমানের প্রিয় ৪ রাশি।
  • সব কাজে পান সাফল্য।

সনাতনীদের অন্যতম প্রিয় দেবতা হনুমান। তাঁকে সবাই পূর্ণ ভক্তি সহকারে পুজো করেন। মঙ্গলবার প্রচুর মানুষ হনুমানের পুজো-অর্চনা করেন। হনুমানকে পুজো করলে শনি বাধা তৈরি করতে পারে না। সাড়ে সাতি চললেও কোনও ক্ষতি হয় না। হনুমান সদয় হলে ব্যক্তি আত্মবিশ্বাসী হন। তাঁর সাহসিকতাও থাকে। জ্যোতিষশাস্ত্র অনুসারে,মোট চারটি রাশি আছে যেগুলি হনুমানের খুব প্রিয়। তিনি সর্বদা বজরংবলির আশীর্বাদ পান। চলুন জেনে নেওয়া যাক, সেই চারটি রাশি কোনটি-

মেষ- জ্যোতিষশাস্ত্র অনুসারে, মেষ রাশি হনুমানের প্রিয় রাশিগুলির মধ্যে অন্যতম। এই রাশির জাতক-জাতিকাদের জন্য হনুমানের বিশেষ আশীর্বাদ রয়েছে। মেষ রাশির জাতক-জাতিকাদের দৃঢ় ইচ্ছাশক্তি থাকে। তাঁদের মনোনিবেশ করার ক্ষমতাও থাকে। হনুমান সর্বদা তাঁদের প্রতি সন্তুষ্ট হন। এই রাশির জাতক-জাতিকারা দক্ষতা, জ্ঞান এবং চতুরতার মাধ্যমে অর্থ উপার্জন করতে পারেন। এই রাশির জাতক-জাতিকাদের প্রতি মঙ্গলবার হনুমানের পুজো করা উচিত।  সমস্ত ঝামেলা দূর হয়। তাঁরা সৌভাগ্য লাভ করেন। এই রাশির জাতক-জাতিকাদের কখনও আর্থিক সংকটের সম্মুখীন হতে হয় না।

সিংহ- এই রাশির জাতক-জাতিকারা সারাজীবন হনুমানজির বিশেষ আশীর্বাদ পান। হনুমানজি এই রাশির জাতক-জাতিকাদের জীবনের সমস্যা থেকে রক্ষা করেন। তাঁর মহিমার কারণে সিংহ রাশির জাতক-জাতিকাদের পথে আসা যে কোনও সমস্যা বা দুর্ঘটনা এড়াতে সক্ষম হন। হনুমানজির কৃপায় এই রাশির জাতক-জাতিকারা পান অর্থ। হনুমানজির কৃপায় কখনও অর্থের অভাব হয় না। তাঁরা কর্মজীবন এবং ব্যবসায় উন্নতি করে। এই লোকেরা হনুমানজির কৃপায় বিশেষ সুবিধা পান। হনুমানের আরাধনা করলে সিংহ রাশির জাতক-জাতিকাদের সমস্ত সমস্যার সমাধান হয়ে যাবে।

বৃশ্চিক- এই রাশির জাতক-জাতিকারাও হনুমানজির বিশেষ আশীর্বাদ পান। এই রাশির জাতক-জাতিকারা হনুমানের কৃপায় সমস্ত চেষ্টায় সফল হন। হনুমানজি তাঁদের আটকে থাকা কাজগুলিকে মুহূর্তের মধ্যে শেষ করেন। তাঁরা কাজে সফল হন। হনুমানজির কৃপায় তাঁরা তাদের গুরুত্বপূর্ণ কাজগুলো সম্পন্ন করতে সক্ষম হন। হনুমানের আরাধনা করে এই রাশির জাতক-জাতিকারা নানা উপকার পান। আর্থিক সংস্থানের অভাবে তাঁরা কম ক্ষতিগ্রস্ত হন।

Advertisement

কুম্ভ- এই রাশির জাতক-জাতিকারাও হনুমানজির আশীর্বাদ পান। হনুমানজি কুম্ভ রাশির জাতক-জাতিকাদের অতিরিক্ত সুবিধা প্রদান করেন। কুম্ভ রাশির জাতক-জাতিকারা তাঁদের সকল কাজে সফল হন। বজরংবলির কৃপায় তাঁদের কাজ বাধামুক্ত হয়। তাঁদের কোনও কাজে বাধা থাকে না। তাঁরা সুখী, সমৃদ্ধ জীবনযাপন করে। তাঁদের আর্থিক অবস্থাও অনুকূলে থাকে। এই রাশির জাতক-জাতিকারা নিয়মিত হনুমানের আরাধনা করলে লাভবান হন। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement