Advertisement

Holi Chandra Grahan 2024: ১০০ বছর পর দোল পূর্ণিমায় বিরল ঘটনা, ফায়দা তুলবে ৩ রাশি

Holi Chandra Grahan 2024: জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী চন্দ্রগ্রহণ একটি গুরুত্বপূর্ণ ঘটনা। এর প্রভাব সমস্ত মানুষের উপর পড়ে। একটি নির্দিষ্ট সময় অন্তর চন্দ্রগ্রহণ হয়। এবং তার প্রভাব ভালো হোক অথবা মন্দ, বিভিন্ন রাশির জাতক জাতিকাদের উপর পরিলক্ষিত হয়। জ্যোতিষ বলছে, এবারের চন্দ্রগ্রহণ একটি বিরল ঘটনা হতে চলেছে।

১০০ বছর পর দোল পূর্ণিমায় বিরল ঘটনা, ফায়দা তুলবে ৩ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Feb 2024,
  • अपडेटेड 3:37 PM IST

Holi Chandra Grahan 2024: হিন্দু পঞ্জিকা অনুসারে, ফাল্গুন মাসের শুক্লপক্ষের পূর্ণিমা তিথিতে দোল পূর্ণিমা উৎসব পালিত হয়। পরদিন হোলি পালিত হয়। হোলিকে বলা হয় রঙের উৎসব। হোলি উৎসব ২৫ মার্চ, ২০২৪-এ পালিত হবে। এবার হোলিতে বিশেষ কিছু হতে চলেছে। জানিয়ে রাখি এবার দোল পূর্ণিমায় চন্দ্রগ্রহণের ছায়া পড়তে চলেছে।

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী চন্দ্রগ্রহণ একটি গুরুত্বপূর্ণ ঘটনা। এর প্রভাব সমস্ত মানুষের উপর পড়ে। একটি নির্দিষ্ট সময় অন্তর চন্দ্রগ্রহণ হয়। এবং তার প্রভাব ভালো হোক অথবা মন্দ, বিভিন্ন রাশির জাতক জাতিকাদের উপর পরিলক্ষিত হয়। জ্যোতিষ বলছে, এবারের চন্দ্রগ্রহণ একটি বিরল ঘটনা হতে চলেছে।

১০০ বছর পরে দোলযাত্রা তথা হোলিতে চন্দ্রগ্রহণ

আসন্ন চন্দ্রগ্রহণ এইজন্য বিরল ঘটনা কারণ ১০০ বছর পরে দোলযাত্রা তথা হোলিতে চন্দ্রগ্রহণ হতে চলেছে। যা নিঃসন্দেহে জ্যোতিষ শাস্ত্রমতে একটি বড় ঘটনা। হোলির দিন সকাল ১০:৩০ মিনিট থেকে বিকেল ০৩:০২ মিনিট পর্যন্ত এই চন্দ্রগ্রহণ চলবে। সমস্ত রাশির জাতক-জাতিকাদের এই চন্দ্রগ্রহণ প্রভাবিত করবে। তবে এর মধ্যে কয়েকটা রাশি এমন রয়েছে যাদের ভাগ্য চন্দ্রগ্রহণের ফলে সুপ্রসন্ন হতে পারে।

মেষ (Aries)

মেষ রাশির জাতকদের চন্দ্রগ্রহণের আপনার উপর সুপ্রভাব পড়তে চলেছে। আপনার পূর্বপরিকল্পনা সফল হতে পারে। নিজের কাজে অপ্রত্যাশিত সাফল্য পেতে পারেন। আর্থিক লাভ হতে পারে। বৈবাহিক সম্পর্ক ভালো থাকবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন।

কর্কট (Cancer)

কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য চন্দ্রগ্রহণ ভালো প্রভাব বয়ে আনবে। আপনার সম্পত্তি অথবা যানবাহন কেনার যোগ রয়েছে। আপনার প্রতিপত্তি অর্জনের যোগ রয়েছে। কর্মজীবনে আপনার কাজের মাধ্যমে আপনি সন্তুষ্টি পাবেন। আর্থিক দিক থেকেও আপনি লাভবান হতে চলেছেন।

Advertisement

কন্যা (Virgo)

কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য চন্দ্রগ্রহণের প্রভাব ভালো হতে চলেছে। এই সময় নতুন চাকরির সুযোগ আপনার সামনে উন্মুক্ত হতে পারে। আপনার প্রিয়জনদের সঙ্গে সম্পর্ক আরও মজবুত হবে। যে সমস্ত ব্যক্তিরা অংশীদারী ব্যবসায় রয়েছেন, তাদের ক্ষেত্রে নতুন সাফল্য আসতে পারে।


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement