Advertisement

New Year Horoscope 2024 Lucky Zodiac: কাউন্টডাউন শুরু করুন! নতুন বছর ২০২৪ সালে দুহাতে রোজগার করবে ৫ রাশি

New Year Horoscope 2024: ২০২৪ সালের প্রথম দিন ১ জানুয়ারি থেকে ৫টি রাশির জাতকদের সোনালি দিন শুরু হতে চলেছে। নতুন বছরে গ্রহের চাল বদল এই মানুষদের নাম, অর্থ, উন্নতি ও সম্মান দেবে।

New Year Horoscope 2024 Lucky Zodiac
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Dec 2023,
  • अपडेटेड 8:14 AM IST

Lucky Zodiac Signs in 2024: প্রত্যেকেই কামনা করে যে আসন্ন সময় তাদের অনেক সুবিধা এবং সুখ দেবে। তার অপূর্ণ ইচ্ছা পূরণ হবে। তবে  আসন্ন নতুন বছর ২০২৪ সাল কিছু মানুষের এই ইচ্ছা পূরণ করতে পারে। আসলে, ২০২৪ সালে, গ্রহগুলির গতি এমন হতে চলেছে যে এটি ৫টি রাশির জাতকদের অনেক উপহার দিতে পারে। ২০২৪ সালে, শনি, রাহু এবং কেতু ছাড়া সমস্ত গ্রহ তাদের রাশি পরিবর্তন করবে। আসুন জেনে নেওয়া যাক জ্যোতিষশাস্ত্র অনুসারে ২০২৪ সালের সবচেয়ে ভাগ্যবান রাশিগুলি কারা।  

২০২৪ সালের ভাগ্যবান রাশগুলি
মেষ রাশি (Aries)

২০২৪ সাল মেষ রাশির জাতকদের জন্য খুব শুভ হবে। এই লোকেরা আর্থিকভাবে লাভবান হবে। কর্মক্ষেত্রে পরিবেশ ইতিবাচক হবে। আপনি উন্নতি করবেন। আত্মবিশ্বাস বাড়বে। আয়ের উৎস বাড়বে। কাজে সাফল্য পাবেন। দাম্পত্য সুখ পাবেন। 

বৃষ রাশি (Taurus)
২০২৪ সাল বৃষ রাশির জাতকদের জন্য খুব ভাগ্যবান হতে পারে। অনেক পুরনো সমস্যার অবসান ঘটবে। কিছু বড় উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে। পদ, প্রতিপত্তি ও অর্থ পাবেন। অবিবাহিতদের বিয়ে হবে। বিদেশ সফরে যাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক পরিস্থিতিতে বড় বদল আসবে। জীবনে আরাম ও বিলাসিতা বৃদ্ধি পাবে। 

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতকদের জন্য নতুন বছর শুভ ফল দেবে। এটা বলা যেতে পারে যে আপনি জীবনের কিছু ক্ষেত্রে  নতুন শুরু করবেন। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। গুরুত্বপূর্ণ লেনদেন সম্পন্ন হবে। বিনিয়োগ থেকে লাভ হবে। কাজে সাফল্য পাবেন। চাকরি ও ব্যবসায় উন্নতি, সম্মান ও পদ পাবেন।

কন্যা রাশি (Virgo)
২০২৪ সাল কন্যা রাশির জাতকদের আর্থিক সমস্যা থেকে মুক্তি দেবে। এই লোকেরা চাকরি এবং ব্যবসা উভয় ক্ষেত্রেই লাভবান হবেন। আয় বাড়বে। বন্ধুদের সহযোগিতায় কিছু গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হতে পারে। আপনার কাজের প্রশংসা করা হবে। 

Advertisement

ধনু রাশি (Sagittarius)
২০২৪ সাল ধনু রাশির জাতকদের জন্য আশীর্বাদ হতে পারে। আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। আটকে থাকা কাজ শেষ হবে। আপনি আপনার কর্মজীবনে কিছু বড় অর্জন বা সাফল্য অর্জন করবেন। পারিবারিক জীবন সুখের হবে। অর্থের পাশাপাশি সম্মানও পাবেন। বিনিয়োগ থেকে লাভ হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement