Advertisement

Lucky Zodiacs New Year 2024: ২০২৪ সালে কেতু সদয় ৩ রাশিতে, বছরভর অর্থপ্রাপ্তি ও সুখ-শান্তি

৩০ অক্টোবর কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে। যার প্রভাব সব রাশির জাতক-জাতিকাদের উপরেই পড়বে। তবে ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য ২০২৪ সাল আর্থিক লাভ এবং উন্নতির সম্ভাবনা নিয়ে আসছে।

rashifal 2024
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 26 Oct 2023,
  • अपडेटेड 10:30 PM IST
  • ৩০ অক্টোবর কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে কেতু।
  • যার প্রভাব সব রাশির জাতক-জাতিকাদের উপরেই পড়বে।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে কেতু গ্রহকে ছায়া গ্রহ বলা হয়। কেতু গ্রহ প্রায় ১৮ মাস পরে তার রাশি পরিবর্তন করে। কেতু গ্রহ বর্তমানে তুলা রাশিতে আছে। ৩০ অক্টোবর কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে। যার প্রভাব সব রাশির জাতক-জাতিকাদের উপরেই পড়বে। তবে ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য ২০২৪ সাল আর্থিক লাভ এবং উন্নতির সম্ভাবনা নিয়ে আসছে। চলুন জেনে নেওয়া যাক, কোন কোন রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন-

তুলা- তুলা রাশির জাতক-জাতিকারা সৌভাগ্যের দিশা পাবেন। আপনার কাজে আসা বাধা কেটে যাব। এই সময় আকস্মিক ধনলাভ হতে পারে। জীবনসঙ্গীর কাছ থেকে সাহায্য পাবেন। আপনার জীবনযাত্রায় গুরুত্বপূর্ণ পরিবর্তন আসতে পারে। ২০২৪ সালে আপনি চাকরিতে নতুন সুযোগ পেতে পারেন। আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। অবিবাহিতদের বিবাহের প্রস্তব আসতে পারে। নতুন বছরে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে।

মকর- এই রাশি জাতক-জাতিকারা কেতু গ্রহের গোচরে শুভ ফল পাবেন। কেতু গ্রহ আপনার রাশির সৌভাগ্যের স্থানে আছে। ২০২৪ সাল আপনার জন্য লাকি হতে চলেছে। আপনার অর্থনৈতিক অবস্থা বৃদ্ধি পাবে। অপ্রত্যাশিত ধন লাভ হতে পারে। ২০২৪ সালে আপনি পরিশ্রমের ফল পাবেন। গাড়ি-বাড়ি সংক্রান্ত সুখবর পাবেন।

মিথুন- এই রাশির জন্য ২০২৪ সাল অত্যন্ত শুভ হতে চলেছে। আপনার অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে পারে। গাড়ি ও বাড়ির সুখ পেতে পারেন। সুখ-সমৃদ্ধি পাবেন। আপনার মান-সম্মান বাড়বে। চাকরিতে পদোন্নতি হতে পারে। মা-বাবার সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে। আপনি ২০২৪ সালে কাজের ফল পাবেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement