Advertisement

Malavya Rajyog 2024: মে মাসে শুক্রের 'মালব্য রাজযোগ', ৩ রাশিতে আর্থিক স্বচ্ছলতা; কেরিয়ার উঠবে তুঙ্গে

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে স্থানান্তর করে এবং শুভ ও রাজযোগ সৃষ্টি করে। ধন ও সমৃদ্ধির দাতা শুক্র মে তার নিজস্ব রাশি বৃষ রাশিতে পরিবর্তিত হবে। শুক্র প্রায় ১৯ বছর পর বৃষ রাশিতে পাড়ি দেবে। সেই সঙ্গে শুক্রের গোচরের কারণে মালব্য রাজযোগ তৈরি হবে। যার কারণে কিছু রাশির জাতক জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হতে পারে।

মালব্য রাজযোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Apr 2024,
  • अपडेटेड 5:17 PM IST

Venus Transit In Taurus: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে স্থানান্তর করে এবং শুভ ও রাজযোগ সৃষ্টি করে। ধন ও সমৃদ্ধির দাতা শুক্র মে তার নিজস্ব রাশি বৃষ রাশিতে পরিবর্তিত হবে। শুক্র প্রায় ১৯ বছর পর বৃষ রাশিতে পাড়ি দেবে। সেই সঙ্গে শুক্রের গোচরের কারণে মালব্য রাজযোগ তৈরি হবে। যার কারণে কিছু রাশির জাতক জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হতে পারে। এছাড়াও, এই লোকেরা সম্পদ বৃদ্ধির অভিজ্ঞতা পেতে পারে। জানুন এই সৌভাগ্যবান রাশিগুলি কারা।

বৃষ রাশি
মালব্য রাজযোগের গঠন বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। কারণ শুক্র রাশির অধিপতি এবং শুক্র রাশির রাশির ঊর্ধ্বে গোচর করবে। অতএব, এই যোগব্যায়াম জীবনে ইতিবাচক প্রভাব বৃদ্ধি বলে মনে করা হয়। যারা তাদের নিজস্ব ব্যবসা চালান, তাদের জন্য এই ট্রানজিট লাভ বহুগুণ বাড়িয়ে দেবে বলে মনে করা হচ্ছে। এ সময় ব্যক্তিত্বের উন্নতি ঘটবে। এছাড়াও, বিবাহিতদের বিবাহিত জীবন চমৎকার হবে। স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। একই সময়ে, কেরিয়ার সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে এবং আর্থিক অবস্থাও খুব শক্তিশালী হবে।

তুলা রাশি
মালব্য রাজযোগ গঠন পক্ষে অনুকূল প্রমাণিত হতে পারে। কারণ শুক্র গ্রহ আপনার ট্রানজিট রাশিফলের কর্ম ঘরে যেতে চলেছে। অতএব, এই সময়ে চাকরিতে নতুন সুযোগ পাবেন এবং যারা নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তারা উপকৃত হবেন। যারা চাকরি করছেন তারা ইনক্রিমেন্ট ও পদোন্নতি পেতে পারেন। এই সময়ে অর্থ সঞ্চয় করতে সফল হবেন। এছাড়াও, প্রেমের জীবনে এই সময়কালে, সঙ্গীর সঙ্গে সম্পর্ক খুব বন্ধুত্বপূর্ণ হবে এবং সম্পর্কের শক্তি বৃদ্ধি পাবে। এই সময়ে, বাবার সঙ্গে সম্পর্ক আরও দৃঢ় হবে।

Advertisement

কন্যা রাশি
মালব্য রাজযোগ কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। কারণ শুক্র গ্রহ আপনার রাশি থেকে নবম ঘরে চলে যাবে। অতএব, এই সময়ে ভাগ্যবান হতে পারেন। এছাড়াও, আর্থিক বিষয়েও অবস্থান খুব শক্তিশালী হবে। এই সময়ে দেশে এবং বিদেশে ভ্রমণ করতে পারেন। এছাড়াও, শুক্রের স্থানান্তর জীবনে বৈষয়িক সুখ এবং সুবিধা বাড়াতে বিবেচিত হয়। ব্যবসায় নতুন অর্ডার পেতে পারেন এবং ভাল পরিমাণ অর্থ উপার্জন করার সুযোগ পাবেন। এই সময়ে প্রতিযোগী শিক্ষার্থীরা যেকোনও পরীক্ষায় সাফল্য পেতে পারেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement