Advertisement

June Shani Vakri 2024: উল্টো পথে হাঁটবেন শনি, ১৩৯ দিন ৫ রাশিকে নাকে দড়ি দিয়ে ঘোরাবে; সতর্ক থাকুন

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, কর্ম ও ন্যায়বিচারের দেবতা শনি প্রায় ১৮ মাস পর এক রাশি থেকে অন্য রাশিতে চলে যান। শনিদেব সারা বছর কুম্ভ রাশিতে অবস্থান করবেন, রাশিচক্র পরিবর্তন করবেন না। দৃতবে ৩০ শে জুন বেলা ১২টা ৩৫-এ, শনি কুম্ভ রাশিতে বিপরীত দিকে যাবে এবং ১৩৯ দিন বক্রী থাকবেন। তারপর ১৫ নভেম্বর, এটি সরাসরি কুম্ভ রাশিতে চলে যাবে।

শনির রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 May 2024,
  • अपडेटेड 6:02 PM IST

Shani Retrograde June 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, কর্ম ও ন্যায়বিচারের দেবতা শনি প্রায় ১৮ মাস পর এক রাশি থেকে অন্য রাশিতে চলে যান। শনিদেব সারা বছর কুম্ভ রাশিতে অবস্থান করবেন, রাশিচক্র পরিবর্তন করবেন না। দৃতবে ৩০ শে জুন বেলা ১২টা ৩৫-এ, শনি কুম্ভ রাশিতে বিপরীত দিকে যাবে এবং ১৩৯ দিন বক্রী থাকবেন। তারপর ১৫ নভেম্বর, এটি সরাসরি কুম্ভ রাশিতে চলে যাবে। জুনের শেষে, শনি তার গতি পরিবর্তন করবে এবং কিছু রাশিচক্রের জন্য শুভ ফল দেবে, অন্যদিকে এটি কিছু রাশির চিহ্নের সমস্যা বাড়াতে পারে। জানুন শনির বক্রীর কারণে কোন রাশিকে সতর্ক থাকতে হবে।

মেষ রাশি
শনির বক্রীর কারণে কাজে বাধা আসবে। সব কাজে বিরতি লেগে যাবে। ব্যবসায় উত্থান-পতন হবে। মন অস্থির থাকবে। এই সময়কালে, আর্থিক বিষয়ে কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না। আর্থিক ক্ষতির লক্ষণ রয়েছে। অতীত ভুলে জীবনে এগিয়ে যান। আবেগপ্রবণ হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। এতে অসুবিধা বাড়তে পারে।

মিথুন রাশি
কুম্ভ রাশিতে শনি বক্রীর ফলে সমস্যা বাড়বে। অতিরিক্ত খরচ হবে। অর্থ সংক্রান্ত সমস্যা থেকে যাবে। কাজের চ্যালেঞ্জ বাড়বে। বিরোধীরা বিরক্ত করতে পারে। খরচের অভ্যাসের দিকে নজর রাখুন। এই সময়ে, আর্থিক বিষয়ে সতর্ক থাকুন এবং চিন্তা না করে প্রচুর অর্থ ব্যয় করবেন না।

কন্যা রাশি
শনির বক্রীর কারণে কন্যা রাশির জাতক জাতিকাদের জীবনে অশান্তির পরিস্থিতি তৈরি হবে। চাকরি ও ব্যবসায় বাধা আসবে। সম্পর্কের ক্ষেত্রে অশান্তি বাড়বে। অফিস রাজনীতির কারণে কাজে প্রভাব পড়বে। খরচ নিয়ন্ত্রণ করা কঠিন হবে। মানসিক চাপ বাড়বে। তবে ধৈর্য ধরে থাকুন। বিজ্ঞতার সঙ্গে সিদ্ধান্ত নিন এবং সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন।

Advertisement

ধনু রাশি
শনির বক্রীর কারণে ধনু রাশির জাতক জাতিকাদের সমস্যা বাড়তে পারে। কঠোর পরিশ্রমের পরেও হতাশাজনক ফলাফল পাবেন। কাজ করতে ভালো লাগবে না। মন অস্থির থাকবে। এই সময়ে আর্থিক বিষয়ে কোনও ঝুঁকি নেবেন না। বুদ্ধিমানের সঙ্গে অর্থ পরিচালনা করুন। অফিসে সহকর্মীদের সঙ্গে অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। হুট করে কোনও সিদ্ধান্ত নেবেন না। প্রতিটি কাজের ভালো-মন্দ জেনেই যেকোনো কাজ করুন।

কুম্ভ রাশি
বক্রী শনি জীবনে অনেক বড় পরিবর্তন আনবে। কর্মজীবনে অগ্রগতির সুযোগ আসবে, অনেক বাধার সম্মুখীন হতে হবে। কাজে বিলম্ব হবে। নতুন চ্যালেঞ্জ মোকাবিলা করার জন্য প্রস্তুত থাকুন। হঠাৎ করেই খরচ বেড়ে যাবে। আপনার বাজেটের দিকে মনোযোগ দিন। অর্থ সংক্রান্ত সিদ্ধান্ত খুব ভেবেচিন্তে নিন। পরিস্থিতির সাথে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না, না হলে ক্ষতি হতে পারে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement