Advertisement

Shukra Gochar 2024: ৪৮ ঘণ্টা পর শুক্রের গোচরে রাজযোগ, ৩ রাশির অর্থলাভ-পদোন্নতি; অশান্তি বাড়বে এঁদের

দিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ধন, সমৃদ্ধি, সুখী দাম্পত্য জীবন এবং প্রেমের কারক শুক্র ১৯ মে সকাল ৮টা ৫১ মিনিটে মেষ রাশি থেকে বৃষ রাশিতে প্রবেশ করবে। যেখানে গুরু ও সূর্য আগে থেকেই উপস্থিত। বৃষ রাশিতে শুক্রের স্থানান্তর অনেক বিরল সংমিশ্রণ তৈরি করবে। শুক্রের শুভ প্রভাবের কারণে কিছু রাশির প্রেমিক জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন আসবে। দাম্পত্য জীবনে সমস্যা দূর হবে।

শুক্র গোচর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 May 2024,
  • अपडेटेड 4:32 PM IST

Venus Transit In Taurus May 2024 : বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ধন, সমৃদ্ধি, সুখী দাম্পত্য জীবন এবং প্রেমের কারক শুক্র ১৯ মে সকাল ৮টা ৫১ মিনিটে মেষ রাশি থেকে বৃষ রাশিতে প্রবেশ করবে। যেখানে গুরু ও সূর্য আগে থেকেই উপস্থিত। বৃষ রাশিতে শুক্রের স্থানান্তর অনেক বিরল সংমিশ্রণ তৈরি করবে। শুক্রের শুভ প্রভাবের কারণে কিছু রাশির প্রেমিক জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন আসবে। দাম্পত্য জীবনে সমস্যা দূর হবে। সম্পর্কের মধ্যে প্রেম ও রোমান্স তৈরি হবে। স্ত্রীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। প্রেমের সম্পর্কে মধুরতা থাকবে। অবিবাহিতদের জীবনসঙ্গীর সন্ধান সম্পন্ন হবে।

বৃষ রাশিতে শুক্রের গোচর এই রাশিগুলিকে উপকৃত করবে

কর্কট রাশি
শুক্রের গোচরে কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য শুভ প্রমাণিত হবে। সম্মান বৃদ্ধি পাবে। বেতন বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। সম্পর্কের কথা বললে ঘনিষ্ঠ সম্পর্কগুলো আরও দৃঢ় হবে। অনেক মাধ্যমে অর্থ উপার্জনে সফল হবেন।

কন্যা রাশি
কন্যা রাশির জাতক জাতিকারা এই সময়ে আর্থিকভাবে শক্তিশালী থাকবেন। অর্থ সঞ্চয় করতেও সফল হবেন। প্রতিটি কাজে পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। স্বাস্থ্যও ভালো থাকবে।

বৃশ্চিক রাশি
শুক্রের গোচর বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্যও ভাগ্যবান প্রমাণিত হবে। আর্থিক অবস্থা ভালো থাকবে। অনেক উপায়ে অর্থ উপার্জনে সফল হবেন। স্বাস্থ্যের উন্নতি হবে।

বৃষ রাশিতে শুক্রের গোচর এই রাশিগুলির জন্য অশুভ

মেষ রাশি
শুক্রের গোচর নতুন সমস্যা নিয়ে আসতে পারে। এই সময়ের মধ্যে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে। ব্যবসায় ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মতপার্থক্য বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি
এই সময়ে আর্থিক অবস্থা কিছুটা দুর্বল থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে। ব্যক্তিগত জীবনে অনেক অশান্তি থাকবে। স্বাস্থ্য সমস্যায় পড়তে হতে পারে। কারও সঙ্গে ঝগড়া হওয়ারও সম্ভাবনা রয়েছে।

Advertisement

ধনু রাশি
ধনু রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টি কম সন্তুষ্টি এবং মাঝারি অগ্রগতির ইঙ্গিত দিচ্ছে। হঠাৎ করেই ব্যয় বৃদ্ধি পাবে। জীবনসঙ্গীর সঙ্গে মতবিরোধ সামনে আসতে পারে। কোনও বিষয় নিয়ে বিতর্ক হতে পারে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement