Advertisement

Astrology: স্বপ্নে এই ৭ জিনিস দেখছেন? শীঘ্রই প্রচুর টাকা আসবে হাতে

Astrology: ঘুমোনোর পর একজন মানুষ একটি ভিন্ন জগতে পৌঁছায় যাকে স্বপ্নের জগৎ বলা হয়। স্বপ্ন বিজ্ঞানের মতে, স্বপ্নে যা কিছু দেখা যায় তার সঙ্গে আমাদের বাস্তব জীবনের কোনও না কোনও সম্পর্ক রয়েছে। এই স্বপ্নগুলো আমাদের সামনের সময়গুলো সম্পর্কে ইঙ্গিত দেয়। এই স্বপ্নগুলির অর্থ ভালো এবং খারাপও হতে পারে।

স্বপ্নে এই ৭ জিনিস দেখছেন? শীঘ্রই প্রচুর টাকা আসবে হাতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Jun 2022,
  • अपडेटेड 6:06 PM IST

Astrology: ঘুমোনোর পর একজন মানুষ একটি ভিন্ন জগতে পৌঁছায় যাকে স্বপ্নের জগৎ বলা হয়। স্বপ্ন বিজ্ঞানের মতে, স্বপ্নে যা কিছু দেখা যায় তার সঙ্গে আমাদের বাস্তব জীবনের কোনও না কোনও সম্পর্ক রয়েছে। এই স্বপ্নগুলো আমাদের সামনের সময়গুলো সম্পর্কে ইঙ্গিত দেয়। এই স্বপ্নগুলির অর্থ ভালো এবং খারাপও হতে পারে। এখানে আপনি জানতে পারবেন কোন কোন জিনিসগুলিকে স্বপ্নে খেতে দেখা খুব শুভ বলে মনে করা হয়।


স্বপ্নে আমলকি খেতে দেখা: যদি কোনও ব্যক্তি স্বপ্নে নিজেকে আমলকি খেতে দেখেন তবে এই স্বপ্ন অর্থ সম্পর্কিত ইচ্ছা পূরণের ইঙ্গিত দেয়। এই স্বপ্ন খুব শুভ বলে মনে করা হয়।


স্বপ্নে নিজেকে আদা খেতে দেখা: যদি কোনও ব্যক্তি স্বপ্নে নিজেকে আদা খেতে দেখেন, তাহলে এই স্বপ্নটি সুসংবাদের ইঙ্গিত দেয়। এই স্বপ্নটিও আপনার প্রতিপত্তি বৃদ্ধির লক্ষণ।


স্বপ্নে নিজেকে আনারস খেতে দেখা: যদি একজন ব্যক্তি স্বপ্নে নিজেকে আনারস খেতে দেখেন তাহলে তার অর্থ হল কিছু ঝামেলার পরে তিনি ভালো অর্থ পাবেন।


স্বপ্নে আইসক্রিম খাওয়া: স্বপ্নে নিজেকে আইসক্রিম খেতে দেখা শুভ বলে মনে করা হয়। এই স্বপ্ন জীবনে সুখ এবং শান্তি নির্দেশ করে। এই স্বপ্ন দেখার পর হঠাৎ করেই কোথাও থেকে টাকা পেতে পারেন।


আখরোট খাওয়ার স্বপ্ন দেখা: আপনি যদি স্বপ্নে নিজেকে আখরোট খেতে দেখেন, তাহলে এই স্বপ্নকে অর্থ আসার লক্ষণও মনে করা হয়। এই স্বপ্ন দেখার অর্থ হল আপনার আর্থিক অবস্থা ভালো হতে চলেছে।


স্বপ্নে আম খেতে দেখা: স্বপ্নে নিজেকে আম খেতে দেখাও একটি শুভ লক্ষণ। এই স্বপ্নকে অঢেল সম্পদের আগমনের চিহ্নও মনে করা হয়।

Advertisement


স্বপ্নে তেঁতুল খাওয়া: স্বপ্নে নিজেকে তেঁতুল খেতে দেখলে ধন-সম্পদ লাভের ইঙ্গিত পাওয়া যায়। এই স্বপ্ন মহিলাদের জন্য বেশি শুভ বলে মনে করা হয়।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement