Advertisement

Aindra Yoga 2023 rashifal Astro: ঐন্দ্রযোগে শীঘ্রই পদোন্নতি, ভাল চাকরির যোগ একাধিক রাশির

Aindra Yoga 2023 rashifal astro: জ্যোতিষশাস্ত্রে (astrology) বলা হয়, গ্রহরা নিজেদের সময় মতন স্থান পরিবর্তন করে থাকে। এসময় তারা ১২ রাশির উপরে নানান প্রভাব ফেলে। নানান রকম শুভ ও অশুভ যোগও গ্রহরা করে তৈরি করে। যার প্রভাব পড়ে সকল রাশির ব্যক্তিদের ওপর।

ঐন্দ্রযোগে শীঘ্রই পদোন্নতি, ভাল চাকরির যোগ একাধিক রাশির
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 25 Aug 2023,
  • अपडेटेड 5:17 PM IST
  • একজন ব্যক্তির সম্পর্কে তার রাশিচক্র থেকে অনেক কিছু জানা যায়
  • রাশিচক্রের চিহ্ন থেকে একজন ব্যক্তির প্রকৃতি সম্পর্কে জানা যায়

Aindra Yoga 2023 rashifal astro: ২৪ অগাস্ট চন্দ্র বৃশ্চিক রাশিতে প্রবেশ করেছে। এসময় তৈরি হয়েছে 'ঐন্দ্র যোগ’। যোগের শুভ প্রভাব পড়বে কিছু রাশির ব্যক্তিদের ওপর। কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে খুব উন্নতি হবে। চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে আপনাদের। দেখুন সেই রাশির তালিকায় কোনও রাশির ব্যক্তিরা রয়েছেন। 

বৃষ (Taurus)

এই রাশির জাতক-জাতিকাদের ওপর যোগের শুভ প্রভাব পড়বে। আর্থিক দিকে খুব লাভ হবে আপনার। পুরনো সমস্যা মিটবে। এতদিন যে আইনি সমস্যায় জড়িয়ে ছিলেন সেখান থেকে বের হতে পারবেন। বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে। আর্থিক লাভ হবে আপনার। দাম্পত্য জীবনে আপনি সুখী হবেন। চাকরি পরিবর্তন বা পদোন্নতির সুযোগ রয়েছে।

মিথুন (Gemini)

মিথুন রাশির ব্যক্তিদের উপর এই সময় দারুণ প্রভাব পড়বে। এই সময় যা চাইবেন তাই করতে পারবেন। আর্থিক দিয়ে খুব লাভ হবে। নতুন সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এ সময় দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। সেখান থেকে আর্থিক লাভ হবে আপনার। যারা বেসরকারি চাকরি করে করছেন তাদের চাকরিতে সাফল্য আসবে।

সিংহ (Leo)

ঐন্দ্র যোগের শুভ প্রভাব পড়বে সিংহ রাশির ব্যক্তিদের উপর। এ সময় প্রেম জীবনে আপনার সাফল্য আসবে। যারা অবিবাহিত করেছেন তাদের বিয়ে হয়ে যাবার সম্ভাবনা রয়েছে। আপনার সময় বেশ ভালো যাবে। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দেওয়ার চেষ্টা করুন, আর্থিক লাভ হবে আপনার। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করবেন। এই সময় পরিবারের সদস্যদের সঙ্গে আপনি খুব ভালো থাকতে পারবেন।

মকর (Capricorn)

জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে। যারা ব্যবসা করেছেন তাদের ব্যবসায়ে সাফল্য আসবে। কেরিয়ারে খুব উন্নতি হবে আপনার। শরীর খুব ভালো থাকবে। বাবা মায়ের শরীরের দিকে বিশেষ নজর দেওয়ার চেষ্টা করবেন।

Advertisement

কুম্ভ (Aquarius)

এই রাশির ব্যক্তিদের উপর দারুণ প্রভাব। এইসময়ে ব্যবসা থেকে কেরিয়ারে আপনার সফলতা আসবে। যারা এখনওও চাকরি পাননি অর্থাৎ যারা বেকার হয়েছে তাদের চাকরির পাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে আপনি খুব ভাল ভাবে কাটাতে পারবেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement