Advertisement

September Lucky Zodiac Rashifal: সেপ্টেম্বরে ৪ রাশির ভাগ্যে ইউটার্ন, আচমকা অপ্রত্যাশিত টাকার বৃষ্টি

এখন সেপ্টেম্বর মাসে ৫টি গ্রহ তাদের রাশি পরিবর্তন করতে চলেছে। এই পাঁচটি বড় গ্রহের রাশি পরিবর্তন করে, ৪টি রাশির জাতকরা প্রচুর সুবিধা পেতে চলেছেন। আসুন আমরা আপনাকে সেপ্টেম্বরে এই গ্রহের স্থানান্তর এবং তাদের প্রভাব সম্পর্কে বলি।

সেপ্টেম্বরে ৪ রাশির ভাগ্যে ইউটার্ন, আচমকা অপ্রত্যাশিত টাকার বৃষ্টি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Aug 2023,
  • अपडेटेड 11:49 PM IST
  • সেপ্টেম্বরে ৪ রাশির ভাগ্যে ইউটার্ন
  • আচমকা অপ্রত্যাশিত টাকার বৃষ্টি

September Lucky Zodiac Rashifal: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের স্থানান্তর রাশিচক্রের অধিবাসীদের জীবনকে প্রভাবিত করে। সমস্ত নয়টি গ্রহ যখন তাদের রাশি পরিবর্তন করে তখন স্থানীয়দের ইতিবাচক এবং নেতিবাচক পরিণতির মুখোমুখি হতে হয়। এখন সেপ্টেম্বর মাসে ৫টি গ্রহ তাদের রাশি পরিবর্তন করতে চলেছে। এই পাঁচটি বড় গ্রহের রাশি পরিবর্তন করে, ৪টি রাশির জাতকরা প্রচুর সুবিধা পেতে চলেছেন। আসুন আমরা আপনাকে সেপ্টেম্বরে এই গ্রহের স্থানান্তর এবং তাদের প্রভাব সম্পর্কে বলি।

সেপ্টেম্বরে এই গ্রহগুলি স্থান পরিবর্তন করবে

৪ সেপ্টেম্বর ২০২৩, কর্কট রাশিতে শুক্রের স্থান পরিবর্তন

৪ সেপ্টেম্বর ২০২৩, বৃহস্পতি মেষ রাশিতে পশ্চাদপদ

১৬ সেপ্টেম্বর ২০২৩, সিংহ রাশিতে বুধের পশ্চাদপদ

১৭ সেপ্টেম্বর ২০২৩ তারিখে কন্যা রাশিতে সূর্যের স্থান পরিবর্তন

২৪ সেপ্টেম্বর ২০২৩, মঙ্গল কন্যা রাশিতে অস্তমিত হবে

এই রাশিগুলি গ্রহের স্থান পরিবর্তন দ্বারা প্রভাবিত হবে

মেষ রাশি

মেষ রাশির জাতক জাতিকারা সেপ্টেম্বরে গ্রহের পরিবর্তনের প্রভাবে খুব লাভবান হতে চলেছেন। ব্যবসা বৃদ্ধির কারণে লাভ হবে। আপনার টাকা যদি কোথাও আটকে থাকে তাহলে তা ফিরেও আসতে পারে। আয়ের নতুন উৎস তৈরি হতে পারে।

মকর রাশি

কর্মজীবীরা সেপ্টেম্বরে পদোন্নতি পেতে পারেন। হঠাৎ করে আর্থিক সুবিধাও পেতে পারেন। বিদেশ ভ্রমণের সম্ভাবনাও তৈরি হচ্ছে, সেই সঙ্গে আপনার সম্মানও বাড়বে। বুধের বিপরীতমুখী গতি এই ব্যক্তিদের অনেক সুবিধা দেবে। কর্মজীবনে ভালো সুযোগ আসবে। শিক্ষার্থীরা সাফল্য পাবে। ব্যবসায় লাভ হবে। অর্থ লাভ হবে। তীর্থ যাত্রায় যাওয়া যায়।

তুলা রাশি

ব্যবসা ও চাকরিতে সাফল্য পাবেন। এমন পরিস্থিতিতে, আপনার অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেম জীবনের ক্ষেত্রেও সেপ্টেম্বর মাসটি আপনার জন্য ভালো যাবে। সৌভাগ্য আপনার সঙ্গী হবে এবং সম্পদ বৃদ্ধি পাবে। জাতক-জাতিকাদের জন্য বুধের গমন ও বিপরীতমুখী বুধ অনুকূল ফল দেবে। থেমে যাওয়া কাজ দ্রুত সম্পন্ন হবে। বেড়াতে যেতে পারেন। নতুন চাকরিতে যোগ দিতে পারেন। পদোন্নতি-বেতন বৃদ্ধি পাওয়া যেতে পারে। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। ব্যবসায় লাভ হবে। তবে কাজ এবং উন্নতির সুখে, আপনার স্বাস্থ্যের যত্ন নিতে ভুলবেন না।

Advertisement

সিংহ রাশি

সিংহ রাশির জাতকরা চাকরিতে পদোন্নতি পাবেন। ব্যবসায় লাভ হবে। এর ফলে আপনার আর্থিক অবস্থা মজবুত হবে। দাম্পত্য জীবনও সুখের হবে। সিংহ রাশিকে বুধ গ্রহ খুব শুভ ফল দেবে। ব্যবসায়ীরা প্রচুর লাভ করতে পারেন। অর্থ লাভ হবে। অবিবাহিতরা জীবনসঙ্গী পেতে পারেন। পৈতৃক সম্পত্তি থেকে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের জন্য এই সময়টি ভালো যাবে। সাফল্য পেতে পারেন। শেয়ারবাজার থেকে লাভবান হবেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement