Advertisement

Zodiac: স্বাধীনতা দিবসে গজকেশরী যোগ, লাভের সপ্তম স্বর্গে থাকবে এই রাশি

Zodiac: ভারত আজ স্বাধীনতার ৭৫তম বার্ষিকী উদযাপন (Independence day 2022 Gajkesri Yog) করছে। আজকের দিনটি শুধু ঐতিহাসিক অর্থেই বিশেষ নয়, ধর্মীয় দৃষ্টিকোণ থেকেও এটি চমৎকার। জ্যোতিষীরা বলছেন যে আজ ১৫ অগাস্ট ২০২২-এ গ্রহ এবং নক্ষত্রের অবস্থানের কারণে একটি খুব শুভ যোগ তৈরি হচ্ছে।

Zodiac: স্বাধীনতা দিবসে গজকেশরী যোগ, লাভের সপ্তম স্বর্গে থাকবে এই রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Aug 2022,
  • अपडेटेड 2:23 PM IST

Zodiac: ভারত আজ স্বাধীনতার ৭৫তম বার্ষিকী উদযাপন (Independence day 2022 Gajkesri Yog) করছে। আজকের দিনটি শুধু ঐতিহাসিক অর্থেই বিশেষ নয়, ধর্মীয় দৃষ্টিকোণ থেকেও এটি চমৎকার। জ্যোতিষীরা বলছেন যে আজ ১৫ অগাস্ট ২০২২-এ গ্রহ এবং নক্ষত্রের অবস্থানের কারণে একটি খুব শুভ যোগ তৈরি হচ্ছে। প্রকৃতপক্ষে, আজ মীন রাশিতে দেবগুরু বৃহস্পতি এবং চন্দ্রের মিলিত হওয়ার কারণে গজকেশরী যোগ গঠিত হয়েছে। এ ছাড়া সারাদিন ধৃত যোগও থাকবে।


গজকেশরী যোগ বিশেষ কেন?

১৫ অগাস্ট ২০২২-এ গজকেশরী যোগ (Gajkesri Yog) ছাড়াও, ধৃত যোগও রাত ১১টা ২৩ মিনিট পর্যন্ত থাকবে। জ্যোতিষশাস্ত্রে এই দুটি যোগই অত্যন্ত শুভ বলে বলা হয়েছে। কথিত আছে যে যখন কোনও ব্যক্তির জন্মকুণ্ডলীতে গজকেশরী যোগ তৈরি হয়, তখন তার ভাগ্য অবশ্যই উজ্জ্বল হয়। এই ধরনের লোকেরা অর্থনৈতিক ক্ষেত্রে অত্যন্ত প্রভাবশালী হন। দীর্ঘদিন ধরে চলমান আর্থিক সংকট দূর হয়। জীবনে সুখ ও সমৃদ্ধি আসে। গজকেশরী যোগ ঘরে সুখ ও শান্তি নিয়ে আসে।


মীন রাশির চিহ্নের সুবিধা কী?

আজ ১৫ অগাস্ট দিনটি মীন রাশির জাতকদের জন্য খুব বিশেষ হতে চলেছে। শুধুমাত্র বৃহস্পতি এবং চন্দ্রের মিলনের ফলে এই রাশিতে গজকেশরী যোগ তৈরি হচ্ছে। গজকেশরী যোগের কারণে আপনার রাশিতে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কর্মজীবন, ব্যবসার ক্ষেত্রে দারুণ সাফল্য পেতে পারেন। ব্যক্তিগত ও পেশাগত জীবনে সামঞ্জস্য বজায় থাকবে। প্রতিপত্তিও বৃদ্ধি পাবে।


ধৃত যোগের উপকারিতা

ধৃত যোগ বাড়ি নির্মাণ বা একটি নতুন ব্যবসা শুরু করার জন্য খুব ভালো বলে মনে করা হয়। এই যোগে নতুন কাজের ভিত্তি স্থাপন করা খুবই শুভ বলে মনে করা হয়। আপনি যদি যানবাহন কিনতে চান, একটি নতুন বাড়ির ভিত্তি স্থাপন করতে চান বা একটি ব্যবসা শুরু করতে চান তবে এটি শুরু করার জন্য আজ একটি খুব ভালো সময়।

Advertisement


** এই প্রতিবেদন সার্বির গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement