Advertisement

Janmashtami Rashifal: জন্মাষ্টমী থেকে কৃষ্ণের কৃপায় ৪ রাশি, অর্থ-সমৃদ্ধি যোগ প্রবল

কথিত আছে যে শ্রীকৃষ্ণের জন্ম রোহিণী নক্ষত্রে। এবার জন্মাষ্টমীতে রোহিণী নক্ষত্র ৬ সেপ্টেম্বর সকাল ৯টা ২০ মিনিট থেকে পরের দিন ৭ সেপ্টেম্বর সকাল ৭টা ২৫ মিনিটে শেষ হবে। ৬ সেপ্টেম্বর জন্মাষ্টমীর উপবাস গৃহস্থের জন্য শুভ। বৈষ্ণব সম্প্রদায় ৭ সেপ্টেম্বর  জন্মাষ্টমী উদযাপন করবেন।

janmashtami horoscope। জন্মাষ্টমী রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 30 Aug 2023,
  • अपडेटेड 7:24 PM IST
  • এবার দুদিনের জন্মাষ্টমী।
  • জন্মাষ্টমী থেকে কপাল খুলছে ৪ রাশির।

এ বছর জন্মাষ্টমী দু’দিন পালিত হবে। জন্মাষ্টমী শুরু হচ্ছে ৬ সেপ্টেম্বর বিকেলে। ফলে জন্মাষ্টমী পালিত হবে ৬ সেপ্টেম্বর এবং ৭ সেপ্টেম্বর। এ বছর জন্মাষ্টমীতে রোহিণী নক্ষত্র ও অষ্টমী তিথি রাতে পড়ছে। অষ্টমী তিথি শুরু ৬ সেপ্টেম্বর বিকেল ৩টে ৩৭ মিনিটে। শেষ হবে ৪ সেপ্টেম্বর বিকেল ৪টে ১৪ মিনিটে। তাই ভক্তরা উভয় দিনেই জন্মাষ্টমী উদযাপন করতে পারেন।

কথিত আছে যে শ্রীকৃষ্ণের জন্ম রোহিণী নক্ষত্রে। এবার জন্মাষ্টমীতে রোহিণী নক্ষত্র ৬ সেপ্টেম্বর সকাল ৯টা ২০ মিনিট থেকে পরের দিন ৭ সেপ্টেম্বর সকাল ৭টা ২৫ মিনিটে শেষ হবে। ৬ সেপ্টেম্বর জন্মাষ্টমীর উপবাস গৃহস্থের জন্য শুভ। বৈষ্ণব সম্প্রদায় ৭ সেপ্টেম্বর  জন্মাষ্টমী উদযাপন করবেন। এই জন্মাষ্টমী থেকে ৪ রাশির জন্য শুভ দিন শুরু হবে। যা চলবে এক মাস। 

মেষ রাশি- মেষ রাশির জাতক-জাতিকারা মঙ্গল গ্রহের পরিবর্তনের ফলে শুভ ফল পাবেন। আদালত সংক্রান্ত বিষয়ে সাফল্য পাবেন। এমনকি শত্রুরাও আপনার ক্ষতি করতে পারবে না। জীবন সুখী হবে। পরিবারের পরিবেশ হবে সুখ ও শান্তির। স্বাস্থ্যের দিকে নজর রাখা দরকার। চাকরি ও ব্যবসায় উন্নতি করবেন।

মিথুন রাশি- মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ সময় আসতে চলেছে। ব্যবসায়ীরা লাভবান হবেন। আটকে থাকা টাকা ফেরত আসতে পারে। এই সময়ে স্বাস্থ্যও ভালো থাকবে। পাশাপাশি পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন থাকবে। চাকরি ও ব্যবসায় আপনি এগিয়ে যাবেন।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ সময় আসতে চলেছে। এই সময়ে যে কোনও ধরণের সিদ্ধান্ত নিতে খুব বেশি পরিশ্রম করতে হবে না। মঙ্গলের শুভ প্রভাবে কর্মজীবনে অগ্রগতি হবে। আত্মবিশ্বাসের মাত্রা বৃদ্ধি পাবে। আপনার কর্মক্ষমতাও উন্নত হবে। সেই সঙ্গে পুরনো বন্ধুর সঙ্গে দেখাও হতে পারে।

Advertisement

কর্কট- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ সময় শুরু হবে। এই পরিবর্তনের সময় আপনার ব্যক্তিত্বের উন্নতি হবে। ব্যবসা-বাণিজ্যে উন্নতি হবে। আর্থিক লাভেরও সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা বসের সমর্থন পাবেন। ব্যবসায় আপনি লাভ করবেন। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement