Advertisement

Janmashtami Kendra Trikon Rajyog Rashifal: জন্মাষ্টমীতে কেন্দ্র ত্রিকোণ যোগে মালামাল ৩ রাশি, বাধাহীন সমৃদ্ধি

শ্রী কৃষ্ণ জন্মাষ্টমী এ বছর ৬ সেপ্টেম্বর। এই দিনে অষ্টমীর সঙ্গে রোহিণী নক্ষত্র এবং বৃষ চন্দ্রের একটি বিরল এবং শুভ যোগও তৈরি হচ্ছে। মথুরা এবং বৃন্দাবনে বিভিন্ন দিনে জন্মাষ্টমী পালিত হয়।

janmashtami rashifal। জন্মাষ্টমী রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 05 Sep 2023,
  • अपडेटेड 7:22 AM IST
  • জন্মাষ্টমী থেকে ভাগ্যবদল ৪ রাশির।
  • পাবেন অর্থ ও সমৃদ্ধি।

এ বছর ৬ সেপ্টেম্বর জন্মাষ্টমী উদযাপন শুভ। কারণ অষ্টমীর পাশাপাশি এই দিনে রোহিণী নক্ষত্রও রয়েছে। জ্যোতিষীদের মতে, রোহিণী নক্ষত্র ৬ সেপ্টেম্বর সকাল ৯টা ২০ মিনিটে শুরু হবে। চন্দ্র বসবে বৃষ রাশিতে। এছাড়াও থাকবে সর্বার্থসিদ্ধি যোগ। ৬ সেপ্টেম্বর শ্রী কৃষ্ণ জন্মাষ্টমীর দিনে বুধবার, রোহিণী নক্ষত্র ও বৃষ চন্দ্রের বিরল ও শুভ যোগ ঘটছে। ১২ বছর পর ৬ সেপ্টেম্বর একটি বিরল শুভ যোগ তৈরি হচ্ছে। এই মুহূর্তে নিজের রাশি কুম্ভে রয়েছেন শনিদেব। এখন গঠিত হয়েছে কেন্দ্র ত্রিকোণ রাজ যোগ। যার ফলে লাভবান হবেন ৩ রাশির জাতক-জাতিকারা।

জন্মাষ্টমীর শুভ সময়

রাতের পুজোর মুহূর্ত - ৬ সেপ্টেম্বর রাত ১১টা ৫৭ মিনিট থেকে ১২টা ৪২ মিনিট পর্যন্ত 
অষ্টমী তিথি শুরু- ৬ সেপ্টেম্বর রাত ৩টে ৩৭ মিনিটে।
অষ্টমীর তিথি শেষ- ৭ সেপ্টেম্বর বিকেল ৪টে ১৪ মিনিটে। 
রোহিণী নক্ষত্র শুরু- ৬ সেপ্টেম্বর, সকাল ৯টা ২০ মিনিটে। 
রোহিণী নক্ষত্ শেষ- ৭ সেপ্টেম্বর সকাল ১০টা ২৫ মিনিটে। 

জন্মাষ্টমীর আচার

জন্মাষ্টমীর দিন সকালে ঘুম থেকে উঠে স্নান করে পরিষ্কার কাপড় পরিধান করুন। প্রথমে পুজোর ঘর ও ঘর পরিষ্কার করুন। কানহার দোলনা সাজান। গঙ্গাজল ও দুধ দিয়ে গোপালকে অভিষেক করুন। গোপালকে পরিষ্কার কাপড় দিয়ে মুছে বস্ত্র, মুকুট ও ফুলের মালা পরিয়ে দিন। শৃঙ্গার করুন চন্দন দিয়ে। তারপর দোলনায় রেখে দোল দিন এবার ঘি প্রদীপ দিয়ে প্রভুর আরতি করুন। মাখন, মিশ্রি বা ক্ষীর নিবেদন করুন।

জন্মাষ্টমী থেকে কোন কোন রাশির ভাল কাটবে?

সিংহ- এই রাশির কেন্দ্র ত্রিকোণ রাজ যোগে আয় এবং বিবাহিত জীবনের দিক থেকে শুভ হতে পারে। কারণ শনি গ্রহ আপনার রাশির সপ্তম ঘরে কেন্দ্র ত্রিকোণ রাজ যোগ তৈরি করেছে। তাই এই সময়ে আপনার আয় বাড়তে পারে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকেও সমর্থন পাবেন। চাকরিজীবীদের কর্মক্ষমতা বাড়বে। আপনি নতুন দায়িত্ব পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের কথা হতে পারে।

Advertisement

কুম্ভ- কেন্দ্র ত্রিকোণ রাজযোগ কুম্ভ রাশি জাতক-জাতিকাদের জন্য শুভ হতে পারে। কারণ এই যোগ আপনার রাশির ঊর্ধ্বমুখী ঘরে তৈরি হচ্ছে।  এই সময়ে আপনার ভিতরে নতুন শক্তি প্রবাহিত হবে। আপনার বুদ্ধির বিকাশ ঘটবে। বিবাহিতদের জীবনে মধুরতা আসবে। এই সময়ে আপনার ইচ্ছাপূরণ হবে। আপনি এই সময়ে সম্মান এবং প্রতিপত্তি পাবেন। চাকরিজীবীরাও পদোন্নতি পেতে পারেন।

তুলা- কেন্দ্র ত্রিকোণ রাজযোগ তুলা রাশির জাতক-জাতিকাদের অনুকূল হতে পারে। কারণ এই যোগ আপনার রাশির পঞ্চম ঘরে তৈরি হচ্ছে। সেই কারণে এই সময়ে আপনি সন্তান সম্পর্কিত ভাল খবর পেতে পারেন। এই সময়ের মধ্যে একটি নতুন পরিকল্পনার কথা ভাবলে সফল হবেন। এই সময়টা আপনার জন্য শুভ হতে চলেছে। যে কোনও কাজে সাফল্য পাবেন আপনি। অপ্রত্যাশিত অর্থ পেতে পারেন। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement