Advertisement

January 2024 Rashifal: জানুয়ারিতে ৪ গ্রহের গোচর, বছরের প্রথম মাসেই দুর্দান্ত সাফল্য ৫ রাশির

Grah Gochar, January 2024: জানুয়ারিতে বুধ, শুক্র, মঙ্গল এবং সূর্য সহ ৪টি গ্রহের গোচর হবে। নতুন বছরের প্রথম মাসে গ্রহগুলির এই গোচর অনেক রাশির জন্য সৌভাগ্য নিয়ে আসবে। প্রথমে বুধ মার্গী হয়ে বৃশ্চিক রাশিতে চলে যাবে। এর পরে এটি ধনু রাশিতে প্রবেশ করবে। এরপর সূর্য মকর রাশিতে গমন করবে। এরপর মঙ্গল ধনু রাশিতে উদিত হবে এবং সবশেষে শুক্র ধনু রাশিতে গমন করবে। এইভাবে, লক্ষ্মী নারায়ণ রাজযোগ আবার জানুয়ারিতে গঠিত হবে এবং মঙ্গল ও শুক্রের সংযোগও তৈরি হবে। তাদের শুভ প্রভাবের কারণে, কন্যা এবং বৃশ্চিক-সহ ৫টি রাশির জাতক নতুন বছরের প্রথম মাসে সৌভাগ্য পাবেন।

January 2024 Rashifal
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Dec 2023,
  • अपडेटेड 6:27 AM IST

January 2024 Rashifal: ২০২৪ সালের জানুয়ারিতে ৪টি গ্রহের গোচরের কারণে, লক্ষ্মী নারায়ণ রাজযোগ এবং বুধাদিত্য রাজযোগের মতো খুব প্রভাবশালী সংযোগ  তৈরি হতে চলেছে। প্রথমত, বুধ ২ জানুয়ারি বৃশ্চিক রাশিতে মার্গী হবে এবং ৭ জানুয়ারি ধনু রাশিতে গমন করবে। যার কারণে সূর্য ও বুধের বুধাদিত্য রাজযোগ গঠিত হবে। এরপর ১৫ জানুয়ারি সূর্যের উত্তরায়ণ হবে এবং মকর রাশিতে গমন করবে। জানুয়ারির শেষে গোচর হবে শুক্রের। ১৮ জানুয়ারি শুক্র ধনু রাশিতে প্রবেশ করবে। এটি ধনু রাশিতে মঙ্গল এবং শুক্রের সংযোগ তৈরি করবে। যা সম্পদ ও সম্মান লাভের জন্য ফলদায়ক বলে বিবেচিত হয়। গ্রহগুলির এই পরিবর্তনের কারণে, কন্যা এবং বৃশ্চিক-সহ ৫টি রাশির মানুষের ভাগ্য বছরের প্রথম মাসেই উজ্জ্বল হতে চলেছে।

মেষ (Aries)
জানুয়ারিতে গ্রহের গোচরের কারণে মেষ রাশির জাতক-জাতিকাদের বিগড়ে  যাওয়া কাজ শুধরে নেওয়া যাবে এবং নতুন বছরে অর্থ বিনিয়োগ সংক্রান্ত পরিকল্পনা লাভ দেবে। আপনি আপনার কর্মজীবনেও কাঙ্ক্ষিত সাফল্য পাবেন এবং আপনি কোথাও থেকে আটকে থাকা অর্থ পাবেন। আপনার বিবাহিত জীবনে সুখ থাকবে এবং আপনার আর্থিক অবস্থাও খুব শক্তিশালী হবে। আপনি আয়ের নতুন উৎস থেকে উপকৃত হবেন এবং আপনার সম্মান বৃদ্ধি পাবে।

বৃষ (Taurus)
জানুয়ারিতে লক্ষ্মী নারায়ণ যোগের শুভ প্রভাবের কারণে বৃষ রাশির লোকেরা আয় বৃদ্ধি দেখতে পাবে এবং আপনার ব্যবসায় অগ্রগতি হবে। নতুন বছরে ভবন বা বাহনের আনন্দ পেতে পারেন। অফিসে আপনি পদোন্নতি বা কোনো সুখবর পেতে পারেন। যারা বিবাহিত তারা সন্তান লাভ করতে পারে এবং অবিবাহিতরা জীবনসঙ্গী পেতে পারে। আপনার মনে ভাল চিন্তা আসবে এবং আপনি অর্থ সংক্রান্ত প্রকল্পে লাভ পাবেন।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য, জানুয়ারিতে গ্রেহর গোচর আপনার আয় বৃদ্ধির জন্য বিবেচনা করা হয়। আপনার জীবনে সাফল্যের সম্ভাবনা বাড়বে। আপনার বিবাহিত জীবনে সুখ বাড়বে এবং আপনার আয় বৃদ্ধির নতুন উপায় গড়ে উঠবে। আপনি আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে সাফল্য পাবেন এবং আপনি প্রতিটি কাজে ইতিবাচক ফলাফল পাবেন। ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে এবং আপনার জীবন সুখে কাটবে।

Advertisement

বৃশ্চিক (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের জন্য সূর্য, বুধ এবং শুক্রের গোচর  সম্পদ বৃদ্ধির করবে এবং আপনি পেশাগত জীবনে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। পরিবারে সুখের পরিবেশ থাকবে এবং আপনার সম্পদ বৃদ্ধি পাবে। আপনার কথাবার্তায় মাধুর্য বাড়বে এবং সম্পর্কের উন্নতি হবে। চাকরি ও ব্যবসা সংক্রান্ত কিছু ভালো খবর পাবেন। আপনার কাজ এগিয়ে যাবে।

মকর (Capricorn)
মকর রাশির জাতক জাতিকাদের জন্য জানুয়ারিতে গ্রহের গোচর বিশেষ উপকারী বলে মনে করা হচ্ছে। আপনার দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। আয় বাড়বে এবং বিনিয়োগে আর্থিক লাভ হবে। আপনি যদি বিদেশ যেতে ইচ্ছুক হন তবে এই মাসে সাফল্য পেতে পারেন। আপনার সঙ্গী সঙ্গে  আপনার সম্প্রীতি বৃদ্ধি পাবে এবং আপনার জীবনে সুখ বৃদ্ধি পাবে। সন্তান সুখ মিলবে এবং অসুস্থদের অবস্থার উন্নতি হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement