Advertisement

Jaya Ekadashi 2024 Lucky Zodiac: জয়া একাদশীতে তৈরি হচ্ছে শুভ যোগ, শ্রীহরি বিষ্ণুর কৃপা পাবে ৭ রাশি

Jaya Ekadashi 2024: ফেব্রুয়ারির তৃতীয় সপ্তাহে ২০ ফেব্রুয়ারি মঙ্গলবার পড়েছে জয়া একাদশী। সকল একাদশীর মধ্যে জয়া একাদশীর বিশেষ গুরুত্ব রয়েছে। পাপ মোচনকারী এই একাদশীকে শ্রেষ্ঠ ও পুণ্যময় একাদশী বলে মনে করা হয়। এই দিনটিতে মেষ-সহ ৭টি রাশির মানুষ অনেক উপকৃত হতে পারেন।

জয়া একাদশীতে ভগবান বিষ্ণুর আশীর্বাদ ৭ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Feb 2024,
  • अपडेटेड 7:53 AM IST

Jaya Ekadashi 2024 Rashifal: হিন্দু ধর্মে জয়া একাদশীকে অত্যন্ত গুরুত্বপূর্ণ মনে করা হয়। জয়া একাদশীর ব্রত  অত্যন্ত ফলদায়ক বলে মনে করা হয়। এই একাদশীকে বলা হয় সমস্ত পাপ বিনাশকারী একাদশী। এই দিনে, ভগবান বিষ্ণুকে পূর্ণ আচারের সঙ্গে পুজো করা হয়। এবার ২০ ফেব্রুয়ারি পালিত হবে জয়া একাদশী। জয়া একাদশীর দিনে এবার অনেক শুভ যোগ তৈরি হচ্ছে।

এই দিনে, ত্রিপুষ্কর যোগ, প্রীতি যোগ, আয়ুষ্মান যোগ এবং রবি যোগের একটি শুভ সংযোগ ঘটছে। কিছু রাশির জাতক জাতিকারা এই শুভ যোগের বিশেষ সুবিধা পেতে চলেছেন। ভগবান বিষ্ণু এই রাশিগুলির উপর আশীর্বাদ বর্ষণ করতে চলেছেন।

মেষ রাশি (Aries)
আপনি পুরানো সমস্যা এবং মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। চাকরির জন্য সময় ভালো। পৈতৃক সম্পত্তি থেকে আর্থিক লাভ হবে। প্রেম ও দাম্পত্য জীবন সুখের হবে। স্বাস্থ্য ভালো থাকবে। 

বৃষ রাশি (Taurus)
আপনি আপনার কর্মজীবনে নতুন উচ্চতা অর্জন করবেন। আপনি একটি বড় পদ এবং টাকা পাবেন। বস্তুগত আরাম আপনার জীবনে বৃদ্ধি পাবে। নতুন চাকরি পেতে পারেন। আয়ের উৎস বাড়বে। 

সিংহ রাশি (Leo)
ব্যবসায়ীরা উন্নতির সুযোগ পাবেন। লাভ বাড়তে পারে। চাকরিজীবীরা সিনিয়রদের কাছ থেকে উপকৃত হবেন। কর্মজীবনে সাফল্য এবং ব্যক্তিগত জীবনে সুখ পাবেন। 

তুলা রাশি (Libra)
চাকরি ও ব্যবসায় লাভ হবে। সামাজিক মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। ধর্মীয় কর্মকান্ড ও সামাজিক কাজে আপনার আগ্রহ বাড়বে। জীবনসঙ্গী সহযোগিতা করবে। 

ধনু রাশি (Sagittarius)
এই রাশির জাতক জাতিকারা যারা ব্যবসায়িক ক্ষেত্রে আছেন তারা এই শুভ সংযোগের থেকে অনেক উপকার পাবেন। চাকরিজীবীদের জন্যও উন্নতির সুযোগ থাকবে। আর্থিক সুবিধা পাবেন। এই সময়টি আপনার জন্য সুখকর প্রমাণিত হবে। আপনি কিছু নতুন কাজও শুরু করতে পারেন, যা লাভবান হবে।

Advertisement

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতকরা এই শুভ যোগে বিশেষ সুবিধা পেতে চলেছেন। এই সময়ের মধ্যে, আপনার বিদেশ ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে। বিশেষ করে শিক্ষার্থীদের জন্য এই সময়টা খুব ভালো হবে। আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। সরকারি চাকরি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। এই সময়ের মধ্যে, আপনার সমস্ত মুলতুবি কাজ সম্পন্ন হবে।

মীন রাশি (Pisces)
 মীন রাশির জাতকদের জন্যও এই শুভ যোগ ফলদায়ক হতে চলেছে। এই সময়ে আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনার চলমান আর্থিক সমস্যা দূর হয়ে যাবে। আপনার জন্য আয়ের নতুন উৎস খুলবে। ব্যবসায়িক ক্ষেত্রে লাভ হবে। আর্থিক বিষয়ে শক্তি থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement