Advertisement

July Monthly Horoscope: কর্মজীবনে সাফল্য-ব্যবসায় লাভ, জুলাই মাস দারুণ কাটবে ৪ রাশির

Grah Gochar In July 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ নির্দিষ্ট সময়ে গোচর করে। জুলাই মাসেও অনেক বড় গ্রহ এক স্থান থেকে অন্যস্থানে পাড়ি দেবে। জেনে নিন কোন রাশির জাতকদের জন্য জুলাই মাসটি শুভ ও ফলদায়ক হতে চলেছে।

জুলাই মাসে রাজযোগে লাভ ৪ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Jun 2023,
  • अपडेटेड 9:11 AM IST

Rajyog In July 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে গোচর করে। প্রতি মাসে কোন না কোন বড় গ্রহ গোচর করে। জুলাই মাসেও কিছু গ্রহ গোচর করতে চলেছে। এমন পরিস্থিতিতে এই গ্রহগুলির গোচরের কারণে অনেক শুভ রাজযোগের সৃষ্টি হবে। উল্লেখ্য যে,  জুলাই মাসে মঙ্গল, বুধ এবং শুক্রের গোচর অনেক রাজযোগ সৃষ্টি করবে। জেনে নিন  জুলাই মাসটি কোন রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। 

জুলাই মাসে কোন গ্রহ গোচর করবে 
মঙ্গল গোচর

জুলাই মাসের শুরুতে গ্রহের সেনাপতি মঙ্গল সিংহ রাশিতে প্রবেশ করবে। মঙ্গলকে সাহস, বীরত্ব, জমি-সম্পত্তি এবং বিবাহ ইত্যাদির কারক বলে মনে করা হয়। ১ জুলাই কর্কট রাশি ছেড়ে মঙ্গল সিংহ রাশিতে প্রবেশ করবে এবং অগাস্ট পর্যন্ত সেখানে অবস্থান করবে। 

বুধ গোচর
বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ ২৪ জুন মিথুন রাশিতে গমন করবে। এর কারণে ভদ্র রাজযোগের সৃষ্টি হচ্ছে। ৮ জুলাই আবার বুধ কর্কট রাশিতে প্রবেশ করবে। সূর্যদেব ইতিমধ্যেই এখানে অবস্থান করছেন। এমন অবস্থায় বুধাদিত্য রাজযোগ বুধ ও সূর্যের যুতিতে  তৈরি হবে।

শুক্র গোচর
৭ জুলাই শুক্র সিংহ রাশিতে প্রবেশ করবে। শুক্রকে সম্পদ, বিলাসিতা, বস্তুগত সুখ এবং ঐশ্বর্যের দাতা হিসাবে বিবেচনা করা হয়েছে। এমন অবস্থায় শুক্রের গোচরের সময় এই সব ক্ষেত্রেই শুভ-অশুভ ফল দেখা যায়। 

জুলাইতে যেসব  রাশির জাতক জাতিকারা উপকৃত হবে
তুলা রাশি (Libra)

জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্রের রাশির পরিবর্তন এই রাশির জাতকদের জন্য উপকারী হবে। এ সময় আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে নতুন নতুন মাধ্যম তৈরি হবে। আপনি যদি নতুন কাজ শুরু করার কথা ভাবছেন তবে এই সময়টি অনুকূল। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। অর্থনৈতিক ক্ষেত্রে লাভ হবে। মঙ্গল গোচর আর্থিক লাভ, শিক্ষা ক্ষেত্রে সাফল্য এবং বিনিয়োগে লাভ বয়ে আনবে। 

Advertisement

কুম্ভ রাশি (Aquarius)
সিংহ রাশিতে শুক্রের প্রবেশ বিবাহ এবং পার্টনারশিপের দিক থেকে ভাল হতে চলেছে। এটি আপনার বিবাহিত জীবনে মধুরতা আনবে। সেই সঙ্গে অংশীদারি কাজে লাভ হবে। আত্মবিশ্বাস বাড়বে। এই সময়ে বিবাহের সম্ভাবনা থাকবে। অবিবাহিতদের বিয়ের প্রস্তাব আসতে পারে। ব্যবসার ক্ষেত্রেও লাভ হবে এবং হঠাৎ আর্থিক লাভের ইঙ্গিত রয়েছে। 

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গ্রহের গোচর লাভজনক হতে চলেছে। এই সময়ে জীবনে বড় পরিবর্তন দেখা যাবে।  আপনার কাজের প্রশংসা করা হবে। পরিবারে সুখ ফিরে আসবে। আপনার সঙ্গীর সঙ্গে  ভাল সম্পর্ক থাকবে। 

কন্যা রাশি (Virgo)
মঙ্গল গোচর কন্যা রাশির জাতকদের শুভ ফল দিতে পারে। এতে অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন। এই সময়ে কথাবার্তায় সংযম রাখুন। অর্থ বিনিয়োগ আপনার উপকারে আসবে। অন্যদিকে, বুধের গোচর কর্মজীবনে সাফল্য এবং ব্যবসায় লাভ এনে দেবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement