Advertisement

July 4 Grah Gochar Rashifal: জুলাইয়ে ৪ গ্রহের গোচর, গোটা মাস ভাগ্য তুঙ্গে ৬ রাশির, অর্থযোগ

Surya Shukra Budh Mangal Gochar: জুলাই মাসের প্রথম সপ্তাহে গ্রহের রাশি পরিবর্তন উত্থান-পতন আনতে চলেছে। এই রাশির জাতক-জাতিকারা আর্থিক সুবিধা ভোগ করবে এবং কর্মজীবনের উন্নতির সুযোগ পাবেন।

July Rashifal। জুলাইয়ের রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 24 Jun 2023,
  • अपडेटेड 7:00 PM IST
  • জুলাইয়ের শুরুতে ৩ গ্রহের রাশিবদল।
  • ভাগ্যের সহায় ৬ রাশির।

জুলাইয়ের প্রথম সপ্তাহে তিনটি প্রধান গ্রহের রাশি পরিবর্তন হতে চলেছে। সর্বপ্রথম গ্রহের অধিপতি মঙ্গল দিয়ে শুরু হচ্ছে। মঙ্গল গ্রহ ১ জুলাই সিংহ রাশিতে যাত্রা করছে। অগাস্ট পর্যন্ত এই অবস্থানে থাকবে। এর কয়েকদিন পর অর্থাৎ ৭ জুলাই সুখ-বিলাসের অধিপতি শুক্র সূর্যের সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। পরের দিন অর্থাৎ ৮ জুলাই বুধ কর্কট রাশিতে প্রবেশ করবে। সেখানে গ্রহের রাজা সূর্য ইতিমধ্যেই উপস্থিত রয়েছে। বুধ এবং সূর্যের এই সংযোগে বুধাদিত্য যোগ গঠিত হবে। যা একাধিক রাশির জন্য শুভ হবে। জুলাই মাসের প্রথম সপ্তাহে গ্রহের রাশি পরিবর্তন উত্থান-পতন আনতে চলেছে। এই রাশির জাতক-জাতিকারা আর্থিক সুবিধা ভোগ করবে এবং কর্মজীবনের উন্নতির সুযোগ পাবেন। চলুন জেনে নিই জুলাই মাসে কোন কোন রাশির জাতক-জাতিকাদের ভালো যাবে...

মেষ- জুলাই মাসে তিনটি বড় গ্রহের রাশি পরিবর্তন মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ হতে চলেছে। গ্রহগুলির শুভ ফল আপনার বাধাগুলি দূর করবে। আপনার লক্ষ্য অর্জনে সহায়তা করবে। এই সময়ের মধ্যে সমস্ত কাজ সম্পন্ন করবেন। চাকরিজীবীদের কেরিয়ার উন্নতির নতুন সুযোগ তৈরি হবে। গ্রহের শুভ ফলের কারণে সাহসিকতা ও  আত্মবিশ্বাস যেমন বাড়বে, তেমন অন্যদের থেকে সহযোগিতা পাওয়া যাবে। পরস্পরকে সাহায্য করার জন্য সবসময় প্রস্তুত থাকবেন। সবার কথা মনোযোগ দিয়ে শুনবেন। এবং গুরুত্বও দেবেন।

মিথুন- জুলাই মাস মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই উপকারী হতে চলেছে। বুধ এবং সূর্যের দ্বারা গঠিত বুধাদিত্য যোগে আপনার দক্ষতা এবং বুদ্ধিমত্তার ক্ষমতা বাড়বে। অন্যদিকে শুক্রের প্রভাবের কারণে আপনার সামাজিক বৃত্ত বাড়বে। আপনি নতুন লোকেদের সঙ্গে বন্ধুত্ব করবেন। যারা অদূর ভবিষ্যতে ভালো সুবিধা পাবেন। বন্ধুদের সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা হবে। কর্মক্ষেত্রে সহকর্মী ও কর্তাদের সহযোগিতা থাকবে। আপনার অবস্থান ও প্রভাব বৃদ্ধি পাবে। এই সময়কালে মিথুন রাশির লোকদের জন্য অর্থ পাওয়ার সম্ভাবনাও তৈরি হচ্ছে। আপনার অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। বাড়িতে কোনও অনুষ্ঠান হতে পারে। অতিথির আগমন হবে। 

Advertisement

সিংহ- জুলাই মাসে তিনটি গ্রহের অবস্থান বদল সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য সুখ-শান্তি এবং আর্থিক লাভ নিয়ে আসবে। প্রেম, সম্পর্ক এবং সৃজনশীল সাধনার জন্য এটি শুভ সময়। চাকরিজীবীরা উন্নতি করবেন। প্রতিভা দেখানোর ভালো সুযোগ পাবেন। যাঁরা ব্যবসা করছেন তাঁদের জন্য জুলাইয়ের প্রথম সপ্তাহটি খুব লাভজনক হতে চলেছে। অগ্রগতির সম্ভাবনা তৈরি হয়েছে। আপনার আর্থিক লাভ হবে। এই রাশির জাতক-জাতিকারা পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। তীর্থযাত্রায় যাওয়ার পরিকল্পনাও করবেন। এই সময়ে সিংহ রাশির জাতক-জাতিকাদের সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। ধর্মীয় কাজেও অংশ নেবেন।

তুলা- গ্রহের স্থানান্তর তুলা রাশির জাতক-জাতিকাদের আত্মবিশ্বাস এবং দৃঢ়সংকল্প বৃদ্ধি করবে। যা পেশাগত এবং ব্যক্তিগত জীবনকে সমৃদ্ধি এনে দেবে। এই সময়টি নতুন প্রকল্প শুরু করার। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য অনুকূল মাস। কেরিয়ারের দিক থেকে এই সময়টা ভালো সুযোগ নিয়ে আসছে। ভালো চাকরির সুযোগ পাওয়া যাবে। ব্যবসায় বুদ্ধিমত্তা ব্যবহার করে আপনি চমৎকার কাজ করবেন। প্রতিটি কাজ ভালোভাবে সম্পন্ন করবেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। নতুন জমি বা ফ্ল্যাট কিনতে পারবেন। সন্তানদের উন্নতিতে মন খুশি থাকবে। আটকে থাকা অর্থও পাওয়া যাবে।

ধনু- জুলাই মাসের প্রথম সপ্তাহে গ্রহের শুভ যোগ বুদ্ধি বাড়াবে। আধ্যাত্মিক জ্ঞানলাভ, উচ্চ শিক্ষা এবং ভ্রমণের জন্য একটি অনুকূল সময় হবে। প্রেম জীবনে থাকবে মাধুর্য। সম্পর্ক মজবুত হবে। যাঁরা ব্যবসা করছেন তাঁরা ভালো পারফর্ম করবেন। ব্য়বসায় লাভ হবে। প্রিয়জনদের সঙ্গেও সমন্বয় বাড়বে। আটকে থাকা সরকারি কাজ সহজে সম্পন্ন হবে।

মীন- জুলাই মীন রাশির জন্য আর্থিক লাভ এবং প্রাচুর্য নিয়ে আসবে। বিনিয়োগ, কর্মজীবনে অগ্রগতি, ব্যবসায়িক উদ্যোগ এবং জীবন উপভোগের জন্য এটি একটি অনুকূল সময়। গ্রহের শুভ প্রভাব লক্ষ্য অর্জনে শক্তি ও প্রেরণা জোগাবে। আপনার নেতৃত্বের ক্ষমতা বৃদ্ধি পাবে। মঙ্গল গ্রহের প্রভাবে শক্তি বৃদ্ধি পাবে। জুলাইয়ের প্রথম সপ্তাহে মীন রাশির জাতক জাতিকারা সামাজিক সম্মান লাভ করবেন। সম্পত্তি কিনতে চাইলে এটা অনুকূল মাস। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement