Advertisement

July Month Lucky Zodiacs: বদলাচ্ছে অর্থভাগ্য, ৫ রাশির জুলাই জুড়ে শুধুই প্রাপ্তিযোগ, কেরিয়ারে দ্বিগুণ উন্নতি

জুলাই মাসের প্রথম ট্রানজিট হবে পয়লা জুলাই। এই দিন মঙ্গল গ্রহ সিংহ রাশিতে প্রবেশ করবে। এর পরে, ৭ জুলাই, শুক্রের গোচরও সিংহ রাশিতে ঘটবে। ৮ জুলাই বুধ চন্দ্রের রাশিতে প্রবেশ করবে। এই ধরনের গ্রহের ট্রানজিট সমস্ত রাশিকে প্রভাবিত করবে। তবে ৫টি রাশির চিহ্ন বিশেষভাবে তার শুভ প্রভাব পেতে চলেছে। জুলাই মাস তাদের জন্য বিশেষ হবে।

রাশি, প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Jun 2023,
  • अपडेटेड 7:49 AM IST
  • জুলাই মাসের প্রথম ট্রানজিট হবে পয়লা জুলাই
  • এই দিন মঙ্গল গ্রহ সিংহ রাশিতে প্রবেশ করবে
  • এর পরে, ৭ জুলাই, শুক্রের গোচরও সিংহ রাশিতে ঘটবে

July Month Lucky Zodiacs: জুলাই মাসের প্রথম ট্রানজিট হবে পয়লা জুলাই। এই দিন মঙ্গল গ্রহ সিংহ রাশিতে প্রবেশ করবে। এর পরে, ৭ জুলাই, শুক্রের গোচরও সিংহ রাশিতে ঘটবে। ৮ জুলাই বুধ চন্দ্রের রাশিতে প্রবেশ করবে। এই ধরনের গ্রহের ট্রানজিট সমস্ত রাশিকে প্রভাবিত করবে। তবে ৫টি রাশির চিহ্ন বিশেষভাবে তার শুভ প্রভাব পেতে চলেছে। জুলাই মাস তাদের জন্য বিশেষ হবে।

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য জুলাই মাসটি শুভ হতে চলেছে। এই মাসে লাভের পরিস্থিতি থাকবে এবং জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। কাজ প্রশংসিত হবে। অর্থনৈতিক সুবিধা বাড়বে। তবে একটু ভেবেচিন্তে বিনিয়োগ করলে ভাল হবে।

বৃষ রাশি
জুলাই মাসটি বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য খুব ভাল যাবে। চাকরি পেশার সঙ্গে যুক্ত ব্যক্তিদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এই মাসে আপনি আর্থিক বিষয়েও লাভবান হবেন এবং আপনার কাজে সাফল্য পাবেন।

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য জুলাই মাসটি চমৎকার হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা এই মাসে নিজেদের মধ্যে ইতিবাচকতা এবং নতুন চিন্তাভাবনার বিকাশ দেখতে পাবেন, যা তাদের অনেক উপকারে আসবে। এই মাসে আপনি আপনার বোঝাপড়ার সঙ্গে জটিল এবং দীর্ঘ অমীমাংসিত কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবেন।

তুলা রাশি
জুলাই মাসটি তুলা রাশির জাতক জাতিকাদের জন্য অনেক সুখ বয়ে আনতে চলেছে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে এবং আয়ের নতুন পথও প্রশস্ত হবে। এই মাসে করা প্রতিটি কাজে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এইভাবে, জুলাই মাসে শুধু আপনার আয়ই বাড়বে না, সঞ্চয়ও করতে পারবেন।

কুম্ভ রাশি
জুলাই মাসে গ্রহের গোচর কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য অনেক সুবিধা বয়ে আনবে। পারিবারিক, দাম্পত্য ও প্রেমের সম্পর্কে মধুরতা ও শক্তি থাকবে। আকস্মিক আর্থিক লাভেরও সম্ভাবনা রয়েছে। এই ধরনের মানুষেরা যারা মিডিয়া বা যোগাযোগ ইত্যাদির সঙ্গে যুক্ত তারা প্রচুর সুবিধা পেতে পারেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement