Advertisement

June Monthly Rashifal: জুনে গ্রহের ফের, ৫ রাশির দারুণ কাটবে মাস, ৪ রাশির দুর্ভাগ্য

Monthly Horoscope for June 2023: চাকরি পরিবর্তনের জন্য এটা আদর্শ সময়। অনেকের ক্ষেত্রে আর্থিক দিক থেকে এই মাসটি মিশ্র হতে চলেছে। অপ্রত্যাশিত খরচ হতে পারে। কয়েকটি রাশির জন্য আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। কঠোর পরিশ্রম করলে ফল পাবেন অনেকে।

June Monthly Rashifal 2023
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 29 May 2023,
  • अपडेटेड 7:09 PM IST
  • জুন মাসে কার কেমন যাবে?
  • রইল মাসিক রাশিফল।

শুরু হতে চলেছে জুন মাস। কয়েকটি রাশির জন্য এই মাসে দারুণ সুযোগ আসতে চলেছে। চাকরি পরিবর্তনের জন্য এটা আদর্শ সময়। অনেকের ক্ষেত্রে আর্থিক দিক থেকে এই মাসটি মিশ্র হতে চলেছে। অপ্রত্যাশিত খরচ হতে পারে। কয়েকটি রাশির জন্য আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। কঠোর পরিশ্রম করলে ফল পাবেন অনেকে। চলুন দেখে নেওয়া যাক কোন রাশি কেমন সাফল্য পাবেন- 

মেষ-নিজের এবং প্রিয়জনদের জন্য দারুণ কাটবে জুন মাস। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার বন্ধন দৃঢ় করতে এই সময়টি ব্যবহার করুন। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন। আর্থিকভাবে সতর্ক হোন। বুঝেশুনে বিনিয়োগের সিদ্ধান্ত নিন। আপনি যদি নিজের জন্য সময় বের না করেন তবে ক্লান্ত বোধ করতে পারেন।

বৃষ-নিজেকে পরিবর্তন করুন। নতুন সুযোগ আসতে পারে। এই মাস আপনার জন্য দারুণ হতে চলেছে। নিজেকে নিয়ে চিন্তাভাবনা করুন। আপনার কর্মজীবনে এই মাসটি অগ্রগতি এনে দেবে। পেশাগত উন্নতির সুযোগ আছে। আপনার কাজের প্রশংসা করা হবে। আয় বৃদ্ধি পাবে। অপ্রত্যাশিত আর্থিক লাভ পেতে পারেন। বুঝেশুনে বিনিয়োগ করা উচিত।

মিথুন- চাকরি পরিবর্তনের কথা ভাবলে এটা আদর্শ সময়। নিজেকে বিশ্বাস করুন। আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন। আর্থিক দিক থেকে এই মাসটি মিশ্র হতে চলেছে। অপ্রত্যাশিত খরচ হতে পারে। আবার আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। প্রিয়জনের সাহায্য নিতে দ্বিধা করবেন না। অবিবাহিতরা প্রিয় মানুষের দেখা পেতে পারেন।

কর্কট- মঙ্গল-শনির উপস্থিতির কারণে আপনাকে আর্থিক বিষয়ে সতর্ক থাকতে হবে। এই মাসে বাড়তে পারে খরচ। আয়-ব্যয়ের হিসেবে নজর রাখুন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। ভাবনাচিন্তা করে সিদ্ধান্ত নিন। বিনিয়োগের কথা ভাবলে সাবধান হোন। 

সিংহ- আপনাকে নতুন চ্যালেঞ্জের মোকাবিলা করতে হবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা করুন। আপনার পেশাগত জীবনের জন্য উচ্চাভিলাষী লক্ষ্য নির্ধারণ করুন। ধৈর্য এবং শৃঙ্খলা আর্থিক স্থিতিশীলতা আনবে। অনেকের সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। তার শান্তিপূর্ণ সমাধান করা উচিত। মঙ্গল-শনি যোগে খরচ বেড়ে যেতে পারে। কারও সঙ্গে বিতর্কে জড়াবেন না। 

Advertisement

কন্যা- উন্নতি এবং বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অগ্রগতির সুযোগ পাবেন। কঠোর পরিশ্রমের ফল পাবেন।সিনিয়রদের দ্বারা প্রশংসিত হবে আপনার কাজ। অতিরিক্ত ব্যয় এড়িয়ে চলুন। দীর্ঘমেয়াদী আর্থিক বিনিয়োগের দিকে মনোনিবেশ করুন। প্রিয়জনের সঙ্গে সময় কাটান। পারিবারিক বন্ধন শক্তিশালী হবে।

তুলা- এই মাসে আপনার কর্মজীবন উজ্জ্বল দেখাচ্ছে। আপনি পদোন্নতি পেতে পারেন। ভবিষ্যতের জন্য পরিকল্পনা করার জন্য এটা ভাল সময়। উপার্জনের সবচেয়ে বেশি ব্যয় করবেন না। মানুষের সঙ্গে মেলামেশার সুযোগ থাকবেন। 

বৃশ্চিক- দীর্ঘমেয়াদী লক্ষ্যে ফোকাস করুন। সুযোগগুলি কাজে লাগান। আপনি ভেবে থাকা কাজ সম্পূর্ণ করতে পারেন। তবে আশা-আকাঙ্ক্ষার সঙ্গে ভারসাম্য রাখতে হবে। অতিরিক্ত খরচ করবেন না। পরিবারের সঙ্গে সময় কাটাবেন। 

ধনু- এই মাসটি আপনার কর্মজীবন এবং আর্থিক লাভের জন্য অনুকূল। আপনাকে অতিরিক্ত দায়িত্ব নিতে হতে পারে। আর্থিক স্থিতিশীলতার উপর দীর্ঘমেয়াদী প্রভাব ফেলতে পারে। সবার সঙ্গে বুঝেশুনে কথা বলুন। শনি ও মঙ্গলের যুতির কারণে অতিরিক্ত ব্যয় হতে পারে। বিবাদেও জড়াতে পারেন। তাই সাবধান। 

মকর- অতিরিক্ত কাজের চাপ সামলাতে হতে পারে। এই মাসটি আর্থিকভাবে স্থিতিশীলতা এবং উন্নতি নিয়ে আসবে। প্রত্যাশিত আর্থিক লাভ পেতে পারেন। প্রিয়জনের সঙ্গে সময় কাটাবেন। টাকাপয়সার অভাব হবে না। পেশাগত দিক থেকে এটা সফল মাস হবে। 

কুম্ভ- কারও সঙ্গে ঝামেলায় জড়াবেন না। অফিসে নিজের মুখের উপর লাগাম টানুন। সহকর্মীদের সঙ্গে বিতর্কে জড়াবেন না। এ মাস আপনার মিশ্র কাটবে। বুঝেশুনে বিনিয়োগ করুন। 

মীন- সৃজনশীল এবং কল্পনাপ্রসূত কাজে আপনি প্রশংসিত হবেন। দীর্ঘমেয়াদী আর্থিকলাভ করতে পারেন। আপনার মানসিক অবস্থার উন্নতি হবে। কাজে মনোযোগ দিন। যোগব্যায়াম করতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। অফিসে আপনার ভাল সময় কাটবে। ব্যবসায় উন্নতি করবেন। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement