Advertisement

Guru Blessing Zodiac till November: গুরু বৃহস্পতির কৃপা, নভেম্বর পর্যন্ত সবকাজে ভাগ্যের সঙ্গ পাবে ৩ রাশি

Guru Gochar Rshifal 2024: জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, দেবগুরু বৃহস্পতি অগাস্ট মাসে নক্ষত্র পরিবর্তন করতে চলেছে এবং ৩ মাস একই নক্ষত্রে থাকবে। যার কারণে কিছু রাশির জাতক প্রভূত উপকার পাবেন।

গুরুর নক্ষত্র গোচরে লাভবান ৩ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Aug 2024,
  • अपडेटेड 2:47 PM IST

Guru Gochar August 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট ব্যবধানের পরে রাশি এবং নক্ষত্র পরিবর্তন করে। যা মেষ থেকে মীন রাশির ১২টি রাশির উপর শুভ ও অশুভ প্রভাব ফেলে। দৃক পঞ্চাং অনুসারে, সুখ, সৌভাগ্য ও সমৃদ্ধির দাতা বৃহস্পতি ২০ অগাস্ট ২০২৪ তারিখে রোহিণী নক্ষত্র ত্যাগ করে মৃগাশিরা নক্ষত্রে প্রবেশ করবেন এবং পরবর্তী ৩ মাস অর্থাৎ ২৮ নভেম্বর ২০২৪ তারিখ দুপুর ১:১০ মিনিট পর্যন্ত মৃগাশিরা নক্ষত্রে থাকবেন।  যা 12টি রাশির উপরও গভীর প্রভাব ফেলবে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, বৃহস্পতির নক্ষত্র পরিবর্তন কিছু রাশির জন্য অত্যন্ত উপকারী প্রমাণিত হবে। এই সময়ে, আপনার বিগড়ে যাওয়া কাজ সম্পন্ন হতে শুরু করবে। সম্পদ ও সুখ বৃদ্ধির সম্ভাবনা থাকবে। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতি গ্রহের নক্ষত্র পরিবর্তনে  কোন রাশির জাতক জাতিকারা লাভবান হবেন।

বৃষ রাশি (Taurus)
বৃহস্পতির গোচর উপকারী হবে। পারিবারিক জীবনে সুখ থাকবে। চাকরিজীবীরা উন্নতির অনেক সুযোগ পাবেন। সামাজিক মর্যাদা ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আয়ের নতুন উৎস থেকে আর্থিক লাভ হবে।

সিংহ রাশি (Leo)
বৃহস্পতি গ্রহের গোচরে কর্মজীবনের বাধা দূর হবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা থাকবে। দীর্ঘদিনের সমস্যার অবসান হবে।
অবিবাহিতদের জন্য বিয়ে ঠিক হতে পারে। অপ্রত্যাশিত আয়ের উৎস থেকে আর্থিক লাভ হবে।

ধনু রাশি (Sagittarius)
বৃহস্পতির গোচর  ধনু রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল করবে। আগামী ৩ মাস আপনার জন্য খুব শুভ প্রমাণিত হবে। সম্পদ ও সুখ বৃদ্ধির সম্ভাবনা থাকবে। পৈতৃক সম্পত্তি থেকে আর্থিক লাভ হবে। পারিবারিক জীবনে সুখ শান্তি থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement