Advertisement

Karkat Sankranti 2023: কর্কট সংক্রান্তিতে চমক, বেতন বৃদ্ধির সঙ্গে ৩ রাশিতে অর্থযোগ

জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। প্রতিটি গ্রহ তার নিজস্ব নির্দিষ্ট সময়ে ট্রানজিট করে। গ্রহদের রাজা, সূর্যও প্রতি মাসে তার অবস্থান পরিবর্তন করে। ১২টি রাশির সমস্ত চিহ্নের জীবনকে প্রভাবিত করে। জুলাই মাস শুরু হয়েছে। ১৬ জুলাই ভোর ৪.৫৯ মিনিটে সূর্য কর্কট রাশিতে প্রবেশ করতে চলেছেন।

রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Jul 2023,
  • अपडेटेड 12:39 PM IST
  • জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে
  • ১২টি রাশির সমস্ত চিহ্নের জীবনকে প্রভাবিত করে
  • ১৭ আগস্ট, দুপুর ১.২৭ মিনিট পর্যন্ত এটি কর্কট রাশিতে থাকবে

Karkat Sankranti 2023: জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। প্রতিটি গ্রহ তার নিজস্ব নির্দিষ্ট সময়ে ট্রানজিট করে। গ্রহদের রাজা, সূর্যও প্রতি মাসে তার অবস্থান পরিবর্তন করে। ১২টি রাশির সমস্ত চিহ্নের জীবনকে প্রভাবিত করে। জুলাই মাস শুরু হয়েছে। ১৬ জুলাই ভোর ৪.৫৯ মিনিটে সূর্য কর্কট রাশিতে প্রবেশ করতে চলেছেন।

এই সময়ে সূর্য মিথুন থেকে বেরিয়ে কর্কট রাশিতে প্রবেশ করবেন। ১৭ আগস্ট, দুপুর ১.২৭ মিনিট পর্যন্ত এটি কর্কট রাশিতে থাকবে। এর পরে তিনি তার রাশি সিংহ রাশিতে প্রবেশ করবেন। বলুন কর্কট রাশির অধিপতি চন্দ্র। সূর্য এবং চন্দ্র উভয়ের মধ্যে বন্ধুত্বের অনুভূতি রয়েছে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা এই সময়ে বিশেষ সুবিধা পেতে চলেছেন।

মেষ রাশি
জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই রাশির জাতক-জাতিকাদের কেরিয়ারের জন্য এই ট্রানজিট সুসংবাদ বয়ে আনবে বলে আশা করা হচ্ছে। সরকারি খাতে কর্মরতদের উন্নতি ও অগ্রগতির সম্ভাবনা রয়েছে। এই সময়ে উচ্চ পদে অর্জিত হতে পারে। এই সময়ের মধ্যে কাঙ্ক্ষিত চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে, একটি নতুন গাড়ি কেনা কিছু সময়ের জন্য স্থগিত করা ভাল।

মিথুন রাশি
এই সময়ে মিথুন রাশির জাতক জাতিকারা ভাই-বোনের সহযোগিতা পাবেন। এ ছাড়া বন্ধুদের সহযোগিতাও প্রাপ্ত হবে। সমস্ত সম্ভাব্য সাহায্যের জন্য এগিয়ে যান। সরকারি খাতে কর্মরত ব্যক্তিরা আর্থিক সুবিধা পাওয়ার একটি বড় সুযোগ পাবেন এবং চাকরিজীবীদের জন্য বেতন বৃদ্ধি আশা করা যেতে পারে। ব্যবসায়ীরাও এই সময়ে অনুকূল ফল পেতে পারেন। এই সময়ে, অর্থনৈতিক সুবিধা হবে। ঝগড়া এবং তর্ক এড়িয়ে চলার চেষ্টা করুন অন্যথায় আপনাকে নেতিবাচক পরিণতির সম্মুখীন হতে হবে।

কর্কট রাশি
সূর্য এই রাশিতে পাড়ি দিতে চলেছেন। এর প্রভাব সবচেয়ে গুরুত্বপূর্ণ হবে এই রাশির জাতক জাতিকাদের জন্য। এই সময়কালটি এই রাশির জাতক জাতিকাদের জন্য অনুকূল ফলাফল দেবে বলে আশা করা হচ্ছে। কিন্তু এই সময়ে ঘটতে পারে এমন রাগ বা হতাশার অনুভূতি এড়িয়ে চলুন। এই সময়ে মনে রাখতে হবে দাম্পত্য জীবনে টেনশন যেন না আসে। ব্যবসায় ইতিবাচক ফল দেখা যাবে। এই সময়ের সর্বোচ্চ সদ্ব্যবহার করতে হলে এই রাশির জাতক জাতিকাদের শান্ত মন নিয়ে কাজ করতে হবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement