Advertisement

Kendra Trikon Rajyog 2023 Lucky Zodiac: ভাগ্য উজ্জ্বল করবে এই রাজযোগ, দ্রুত সম্পদ বৃদ্ধি সিংহ-সহ ৩ রাশির

Kendra Trikon Rajyog 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনও গ্রহের গোচরের কারণে অনেক সময় শুভ ও অশুভ যোগের সৃষ্টি হয়। তেমনি শনি দ্বারা তৈরি এই রাজযোগ অনেক রাশির জাতকদের জন্য বিশেষভাবে উপকারী হতে চলেছে। জেনে নিন কোন কোন রাশিগুলো এর থেকে শুভ ফল পাবেন।

অর্থবৃষ্টি-সুসময় ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Aug 2023,
  • अपडेटेड 7:41 AM IST

Shubh Yog: শনি হল একমাত্র গ্রহ যা রাশিচক্র পরিবর্তন করে সবচেয়ে ধীর গতিতে। এছাড়াও, একটি রাশি থেকে অন্য রাশিতে গোচর করতে তার  পুরো আড়াই বছর সময় লাগে। বর্তমানে শনিদেব কুম্ভ রাশিতে অবস্থান করছেন, যার কারণে ত্রিকোণ রাজযোগ তৈরি হচ্ছে।

এই কেন্দ্র ত্রিকোণ রাজযোগ কী?
জ্যোতিষ পঞ্চাঙ্গের মতে, কেন্দ্র ত্রিকোণ রাজাযোগকে সবচেয়ে সৌভাগ্যবান যোগ বলে মনে করা হয়। এর সবচেয়ে গভীর প্রভাব বর্তমান ও ভবিষ্যৎ উভয় ক্ষেত্রেই দেখা যাবে। যদি কোষ্ঠীতে ৩ কেন্দ্র ঘর যেমন ৩,৪,৭ এবং ১০ ঘর  এবং একইভাবে ১,৫ এবং ৯ একে অপরের সঙ্গে জোট করে বা দিক সম্পর্কের এবং রাশিতে পরিবর্তন হয় তবে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ গঠিত হতে পারে।

কেন্দ্র ত্রিকোণ রাজযোগের সুবিধা 
সম্পদের দেবী লক্ষ্মী ত্রিকোণ ঘরের  দেবী হিসাবে স্বীকৃত। অন্যদিকে, ভগবান বিষ্ণু কেন্দ্রের দেবতা হিসাবে বসে আছেন। এমন পরিস্থিতিতে কেন্দ্র ত্রিকোণ রাজযোগে নবম ঘর উচ্চ হলে সেই ব্যক্তিদের জন্য সৌভাগ্য রয়েছে, তারা অর্থের সুবিধা, সরকারি সুবিধা এবং চাকরিতে অগ্রগতি পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকরা এই ত্রিকোণ রাজযোগে উপকার পাবেন।

বৃষ (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য এই যোগ সবচেয়ে শুভ। তারা চাকরিতে পদোন্নতি পাবেন,পরিবারের দীর্ঘদিনের সমস্যা মিটে যাবে,বেকাররা চাকরি পেতে পারেন এবং আর্থিক লাভও হতে পারে। যার ফলে অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে।
  
সিংহ (Leo)
সিংহ রাশির জাতক জাতিকারা এই যোগে পরিবার ও সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। তিনি তার কর্মক্ষেত্রে সাফল্য অর্জন করবেন। যার কারণে তাদের সম্মান বাড়বে। দীর্ঘদিন ধরে চলমান আদালতের মামলার নিষ্পত্তি হতে যাচ্ছে।

কুম্ভ (Aquarius)
এই রাশির জাতকদের আত্মবিশ্বাস বাড়বে, বুদ্ধিবৃত্তিক ক্ষমতার বিকাশ ঘটবে, দীর্ঘস্থায়ী বিবাহিত জীবনে দূরত্ব হ্রাস পাবে এবং লোকেরা আপনার আচরণে আকৃষ্ট হবেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement