Advertisement

Kendra Trikon Rajyog: ২০২৩-এ ত্রিকোণ রাজযোগ, ৩ রাশির বিপুল অর্থ-সম্পদ প্রাপ্তির সম্ভাবনা প্রবল

Kendra Trikon Rajyog: জ্যোতিষশাস্ত্রে কেন্দ্র ত্রিকোণ রাজ যোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এর প্রভাব সব রাশির জাতক জাতিকাদের জীবনে দেখা যাবে। তবে এর প্রভাব বিশেষভাবে ৩টি রাশির জাতকদের উপর দেখা যাবে। কোন ৩ রাশির ভাগ্য খুলবে? জেনে নিন...

জ্যোতিষশাস্ত্রে কেন্দ্র ত্রিকোণ রাজ যোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয়।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 03 Jan 2023,
  • अपडेटेड 5:13 PM IST
  • জ্যোতিষশাস্ত্রে কেন্দ্র ত্রিকোণ রাজ যোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয়।
  • এর প্রভাব বিশেষভাবে ৩টি রাশির জাতকদের উপর দেখা যাবে।

Kendra Trikon Rajyog, Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি একটি নির্দিষ্ট সময়ে একটি রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করে। প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে স্থান পরিবর্তন করে। এবং এটি সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করে। বুধ গ্রহ ফেব্রুয়ারির শুরুতেই মকর রাশিতে প্রবেশ করতে চলেছে। এই ট্রানজিটের মাধ্যমে কেন্দ্র ত্রিকোণ রাজ যোগ গঠিত হচ্ছে। এটি জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এর প্রভাব সব রাশির জাতক জাতিকাদের জীবনে দেখা যাবে। তবে এর প্রভাব বিশেষভাবে ৩টি রাশির জাতকদের উপর দেখা যাবে। 

মকর রাশি:
জ্যোতিষশাস্ত্র অনুসারে, ফেব্রুয়ারির শুরুতে, বুধ গ্রহ শুধুমাত্র মকর রাশিতে পাড়ি দেবে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন। কেন্দ্রীয় ত্রিকোণ রাজ যোগ এই রাশির জাতকদের জন্য শুভ হবে। এই রাশির জাতক জাতিকাদের পার্থিব রাশির ঊর্ধ্বমুখী ঘরে এই স্থানান্তর ঘটতে চলেছে। এমন পরিস্থিতিতে, এই সময়ে আপনি একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। এই সময়ে বিয়ের প্রস্তাব পাওয়ার সম্ভাবনাও রয়েছে। শুধু তাই নয়, এই সময়ে অংশীদারিত্বের কাজও উপকারী প্রমাণিত হবে। 

আরও পড়ুন: মঙ্গলের কৃপা, ১১ দিন পর থেকে বিপুল অর্থ-সম্পদ প্রাপ্তির যোগ ৩ রাশির

তুলা রাশি:
বুধের স্থানান্তর থেকে গঠিত কেন্দ্রীয় ত্রিকোণ রাজ যোগ এই রাশির জন্যও অনুকূল হতে চলেছে। এই রাশির চতুর্থ ঘরে এই ট্রানজিট ঘটতে চলেছে। এটিকে দৈহিক সুখ, সম্পত্তি ও মায়ের স্থান বলে মনে করা হয়। এমতাবস্থায় এই যোগ দ্বারা সকল প্রকার শারীরিক সুখ লাভ হবে। আপনি একটি বিলাসবহুল জিনিস কেনার ক্ষেত্রে সাফল্য পাবেন। সম্পত্তি সংক্রান্ত কাজেও সাফল্য পাবেন। 

মেষ রাশি:
পেশা এবং ব্যবসার ক্ষেত্রেও এই সময়টি আপনার জন্য অনুকূল। এই যোগ আপনার রাশির দশম ঘরে তৈরি হতে চলেছে। এমন পরিস্থিতিতে নতুন চাকরির সুযোগ আসতে পারে। এই সময়ে, কর্মক্ষেত্রে মর্যাদা এবং প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কাজের ধরন উন্নত হবে। একই সময়ে, ব্যবসায়ীরা এই সময়ে ভাল লাভ পাবেন।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement