Advertisement

Ketu Gochar Lucky Zodiac: কেতুর গোচরে কেরিয়ারে বাম্পার উন্নতি, সুদিন আসছে ৪ রাশির জীবনে

Ketu Gochar Effect 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নিজস্ব নির্দিষ্ট সময়ে গোচর করে। ৩০ অক্টোবর কেতু তুলা রাশিতে গোচর করতে চলেছে। এমন পরিস্থিতিতে কেতুর গোচর কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে বাম্পার সুবিধা বয়ে আনতে চলেছে।

কেতু সৌভাগ্য আনছে ৪ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Aug 2023,
  • अपडेटेड 4:56 PM IST

Ketu Gochar Effect On Zodiac Sign: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ গোচর করে বা তার অবস্থান পরিবর্তন করে, তখনই এর প্রভাব ১২টি রাশির জাতকের  জীবনে স্পষ্টভাবে দৃশ্যমান হয়। এই প্রভাব শুভ বা অশুভ হতে পারে। ৩০ অক্টোবর, ছায়া গ্রহ কেতু তুলা রাশিতে প্রবেশ করতে চলেছে। উল্লেখ্য, কেতুকে মনের সঙ্গে  সম্পর্কিত বলা হয়, যা চাঁদের সঙ্গে সম্পর্কিত। 

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, যদি কোনও ব্যক্তির কোষ্ঠীতে চন্দ্র পীড়িত বা দুর্বল হয়, তবে কেতুর অশুভ প্রভাবে সেই ব্যক্তিকে অনেক সমস্যায় পড়তে হয়।  কেতুর অশুভ অবস্থান খুব বেদনাদায়ক বলে মনে করা হয়। অন্যদিকে, কোষ্ঠীতে কেতুর শুভ অবস্থান জাতকদের জন্য অনেক উপকার নিয়ে আসে। ৩০ অক্টোবর কেতু বক্রী হবে  এবং তুলা রাশিতে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে ৪টি রাশির জাতকরা বিশেষ সুবিধা পেতে চলেছেন। 

এই রাশির জন্য শুভ দিন শুরু হবে
জ্যোতিষীরা বলছেন যে ৩০ অক্টোবর কেতু তুলা রাশিতে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে, কিছু রাশির উপর ইতিবাচক প্রভাব এবং অন্যদের উপর নেতিবাচক প্রভাব দেখা যাবে। কিন্তু ৪টি রাশি আছে, যা এই সময়ে বিশেষ সুবিধা পাবে। এই ব্যক্তিদের কর্মজীবনে উন্নকি হবে। প্রতিটি ক্ষেত্রে সাফল্য আসবে, ব্যবসা বৃদ্ধি পাবে।  এর মধ্যে ধনু, বৃষ, মকর এবং সিংহ রাশির ব্যক্তিরা অন্তর্ভুক্ত। 

সিংহ রাশি (Leo)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, কেতুর গোচরের  কারণে সিংহ রাশির জাতকরা শান্ত থাকবে। সেই সঙ্গে পরিবারের সদস্যদের মধ্যেও থাকবে আনন্দ। সম্পর্কের মধ্যে মাধুর্য দেখা যাবে। আপনি কর্মক্ষেত্রে সাফল্য পাবেন এবং ব্যবসায় উন্নতি হবে।  

মকর রাশি (Capricorn)
এই রাশির জাতক জাতিকারা কেতুর গোচরে প্রচুর উপকার পেতে চলেছেন। এ সময় চাকরিজীবীরা পদোন্নতি পাবেন। ব্যবসায় সাফল্য পাবেন। শুধু তাই নয়, আপনি এই সময়ে প্ল্যান করা  কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। 

Advertisement

বৃষ রাশি (Taurus)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই সময়ে মানসিক চাপ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যক্তিকে দীর্ঘ ভ্রমণে যেতে হতে পারে। এই সময়ে সম্পর্কের উন্নতি হবে। অংশীদারিত্বে কাজ করা জাতকরা লাভবান হবেন। 

ধনু রাশি (Sagittarius)
এই সময়টি ধনু রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। এই সময়ে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা কাটিয়ে উঠতে পারেন।  কর্মজীবনে সাফল্য আসবে। ধন-সম্পদে হবে লক্ষ্মীর আবাস। ব্যক্তির আয় বাড়বে এবং বিবাহিত জীবনে  ভালবাসা বৃদ্ধি পাবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement