Advertisement

Ketu Gochar Effect till 2025: কেতুর কৃপায় ৩ রাশি, ২০২৫ পর্যন্ত আর্থিক স্বাচ্ছল্য-সম্পদলাভ

মহাবিশ্বের বিভিন্ন গ্রহ বিভিন্ন রাশিতে আবর্তিত হয়। যখনই একটি গ্রহ তার রাশিচক্র পরিবর্তন করে, এটি সমস্ত রাশিচক্রের চিহ্নের জীবনকে প্রভাবিত করে। জ্যোতিষশাস্ত্রে অধরা গ্রহ হিসেবে বিবেচিত কেতুও তার রাশিচক্র পরিবর্তন করেছে। কেতু কোনও রাশিতে প্রবেশ করার পরে, এটি ১৮ মাস সেখানে থাকে।

রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Nov 2023,
  • अपडेटेड 8:32 PM IST

Ketu in Virgo 2023 effect: মহাবিশ্বের বিভিন্ন গ্রহ বিভিন্ন রাশিতে আবর্তিত হয়। যখনই একটি গ্রহ তার রাশিচক্র পরিবর্তন করে, এটি সমস্ত রাশিচক্রের চিহ্নের জীবনকে প্রভাবিত করে। জ্যোতিষশাস্ত্রে অধরা গ্রহ হিসেবে বিবেচিত কেতুও তার রাশিচক্র পরিবর্তন করেছে। কেতু কোনও রাশিতে প্রবেশ করার পরে, এটি ১৮ মাস সেখানে থাকে। ৩০ অক্টোবর, ২০২৩ তারিখে কেতু তার রাশি পরিবর্তন করে কন্যা রাশিতে পরিণত হয়েছে, এখন ২০২৫ সালের মার্চ পর্যন্ত কন্যা রাশিতে থাকবে। কেতুর এই স্থানান্তর সমস্ত রাশির জন্য ভাল এবং খারাপ প্রভাব ফেলবে। জানুন কর্কট, সিংহ ও কন্যা রাশির জাতক জাতিকাদের ওপর কেতুর যাত্রার কী প্রভাব পড়বে।

কেতু ট্রানজিটের প্রভাব
কর্কট রাশি

কর্কট রাশির ব্যবসায়ীদের এই দেড় বছরে নেটওয়ার্ক শক্তিশালী করার দিকে মনোনিবেশ করা উচিত। যদি ব্যবসায় এগিয়ে যেতে এবং অগ্রগতি করতে চান তবে ঝুঁকিও নিতে হবে। এটি করলেই ব্যবসায় লাভ হবে। লাভের কারণে আর্থিক অবস্থান শক্তিশালী হবে। মনকে সক্রিয় রাখলে সামনে এগিয়ে যাওয়ার অনেক সুযোগ পাবেন।

সিংহ রাশি
সিংহ রাশির ব্যবসায়ীরা তাদের মৃদু ও ভদ্র কথাবার্তার ভিত্তিতে লাভবান হবেন। তাদের কথার মাধুর্য আপনার ব্যবসায় ইতিবাচক প্রভাব ফেলতে পারে। তাই শুধু কর্মক্ষেত্রে নয়, সব জায়গায় মিষ্টি কথাবার্তা ব্যবহার করা উচিত। দ্বিগুণ অর্থের সঙ্গে কথা বলা এড়ানো উচিত, অন্যথায় কথার ভুল ব্যাখ্যা করে সম্পর্কে গুজব ছড়ানো যেতে পারে। তারপরে স্পষ্টীকরণ দিতে হবে। আর্থিক পরিস্থিতি সমস্যার কারণ হতে পারে। শুধু খরচ করতেই হবে না, ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয়ের দিকেও মনোযোগ দিতে হবে। কঠোর পরিশ্রম করলেই আর্থিক অবস্থা আরও শক্তিশালী হবে।

কন্যা রাশি
কন্যা রাশির জাতক জাতিকাদের কেতুর যাত্রা মিশ্র ফল দেবে। অন্য কথায়, এটি ধীরে ধীরে শুভ ফল দেবে। কন্যা রাশির জাতক জাতিকারা সময়ের সঙ্গে ধীরে ধীরে আর্থিকভাবে স্বচ্ছল হয়ে উঠবেন। আটকে থাকা কাজ শেষ হতে দেখা যাচ্ছে। এই সময়ের মধ্যে যতটা সম্ভব মানুষের সঙ্গে যোগাযোগ রাখতে হবে। নেটওয়ার্ককে যতটা সম্ভব শক্তিশালী রাখুন কারণ পরবর্তীতে একটি ভাল নেটওয়ার্কের ভিত্তিতে মুনাফা অর্জন করতে সক্ষম হবেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement