Advertisement

Lord Krishna Favourite Zodiac: কৃষ্ণেরই মতো সত্যের সারথি-পরম বুদ্ধিমান, এই ৪ রাশির ব্যক্তিরা নন্দলালের সবচেয়ে প্রিয়

জ্যোতিষশাস্ত্রে মোট ১২টি রাশির চিহ্ন বর্ণিত হয়েছে। প্রতিটি রাশিচক্রের নিজস্ব শাসক গ্রহ রয়েছে। একজন ব্যক্তির রাশিচক্রের ভিত্তিতে, তার ভবিষ্যত এবং প্রকৃতির মূল্যায়ন করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মোট ১২টি রাশির মধ্যে কিছু রাশিতে ভগবান শ্রীকৃষ্ণের বিশেষ কৃপা রয়েছে।

ফাইল ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Sep 2023,
  • अपडेटेड 1:25 PM IST
  • জ্যোতিষশাস্ত্রে মোট ১২টি রাশির চিহ্ন বর্ণিত হয়েছে
  • ভগবান শ্রীকৃষ্ণ বিষ্ণুর অষ্টম অবতার
  • ভগবান শ্রী কৃষ্ণ ভাদ্রপদ মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে রোহিণী নক্ষত্রে জন্মগ্রহণ করেন

Krishna Bhagwan favourite zodiac signs: জ্যোতিষশাস্ত্রে মোট ১২টি রাশির চিহ্ন বর্ণিত হয়েছে। প্রতিটি রাশিচক্রের নিজস্ব শাসক গ্রহ রয়েছে। একজন ব্যক্তির রাশিচক্রের ভিত্তিতে, তার ভবিষ্যত এবং প্রকৃতির মূল্যায়ন করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মোট ১২টি রাশির মধ্যে কিছু রাশিতে ভগবান শ্রীকৃষ্ণের বিশেষ কৃপা রয়েছে। ভগবান শ্রীকৃষ্ণ বিষ্ণুর অষ্টম অবতার। ভগবান শ্রী কৃষ্ণ ভাদ্রপদ মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে রোহিণী নক্ষত্রে জন্মগ্রহণ করেন। এ বছর ৬ ও ৭ অগাস্ট শ্রী কৃষ্ণ জন্মাষ্টমী পালিত হবে।

বৃষ রাশি
জ্যোতিষশাস্ত্রের বিশ্বাস অনুযায়ী, বৃষ রাশি ভগবান শ্রীকৃষ্ণের খুব প্রিয়। শ্রীকৃষ্ণের কৃপায় এই রাশির জাতক জাতিকারা তাদের কাজে সাফল্য লাভ করেন। এই রাশির জাতক জাতিকাদের উচিত ভগবান শ্রীকৃষ্ণকে স্মরণ করা।

কর্কট রাশি
জ্যোতিষশাস্ত্র অনুসারে, কর্কট রাশির জাতক জাতিকাদের প্রতি ভগবান শ্রীকৃষ্ণ সদয় হন। এই রাশির জাতক জাতিকারা প্রতিটি কাজে সাফল্য পান। ধর্মীয় বিশ্বাস অনুসারে, ভগবান শ্রীকৃষ্ণের আশীর্বাদপ্রাপ্ত ব্যক্তিরা মৃত্যুর পরে মোক্ষ লাভ করে।

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকাদের ওপর ভগবান শ্রীকৃষ্ণের বিশেষ কৃপা রয়েছে। এই রাশির মানুষদের পরিশ্রমী প্রকৃতির বলে মনে করা হয়। এই রাশির জাতক জাতিকারা তাদের পরিশ্রমের ফল অবশ্যই পান। সিংহ রাশির জাতক জাতিকাদের উচিত ভগবান শ্রীকৃষ্ণ ও রাধা রানীর ধ্যান করা।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement