Advertisement

Janmashtami Sarvartha Siddhi Yog: জন্মাষ্টমীতে ৩০ বছর পর সর্বার্থ সিদ্ধি যোগ, আকস্মিক ধন লাভ-ভাগ্যদ্বয় ৩ রাশির

Janmashtami 2023 Sarvartha Siddhi Yog: ৩০ বছর পর, এবার শ্রীকৃষ্ণ জন্মাষ্টমীতে শুভ মুহূর্ত তৈরি হতে চলেছে। এই বছর সর্বার্থ সিদ্ধি যোগ গঠিত হচ্ছে। ৩ টি রাশির লোকেদের এই সংযোগের থেকে আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

জন্মাষ্টমীতে সর্বার্থ সিদ্ধি যোগে লাভবান ৩ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Sep 2023,
  • अपडेटेड 9:45 AM IST

Janmashtami Sarvartha Siddhi Yog: বৈদিক ক্যালেন্ডার অনুসারে, এই বছর কৃষ্ণ জন্মাষ্টমী ৬ ও ৭ সেপ্টেম্বর পালিত হবে। এই দুটি দিনই অষ্টমী তিথি। অষ্টমী তিথি ও রোহিণী নক্ষত্রে ভগবান শ্রীকৃষ্ণের জন্ম হয়েছিল। তাই ৬ ও ৭ তারিখে জন্মাষ্টমী উদযাপন করা যেতে পারে। এইবার, ৩০ বছর পর, শ্রীকৃষ্ণ জন্মাষ্টমীতে শুভ মুহূর্ত তৈরি  হতে চলেছে। এই বছর সর্বার্থ সিদ্ধি যোগ গঠিত হচ্ছে। ৩টি রাশির লোকেদের এই সংযোগের থেকে আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। তো চলুন জেনে নেওয়া যাক এই ৩টি রাশির জাতক সম্পর্কে।

মিথুন রাশি (Gemini)
এবারের জন্মাষ্টমী  মিথুন রাশির জাতকদের জন্য বিশেষভাবে উপকারী হতে পারে । এই সময়ে অপ্রত্যাশিত অর্থ প্রাপ্তি হতে পারে। এ ছাড়া অর্থ উপার্জনের নতুন সুযোগ পাওয়া যেতে পারে। আপনি এই সময়ের মধ্যে আপনার ব্যবসা প্রসারিত করতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন ছাত্ররা এই সময়ে সাফল্য পেতে পারেন।

তুলা রাশি (Libra)
সর্বার্থ সিদ্ধি যোগ তুলা রাশির জন্য প্রতিটি ক্ষেত্রে শুভ ফল আনতে পারে। এই সময়ে জীবিকার উপায় বাড়তে পারে। আপনি আপনার সঙ্গীর কাছ থেকেও সমর্থন পেতে পারেন। আপনার অমীমাংসিত কাজ শেষ হতে পারে। এই সময়ে, আপনি অংশীদারিতে করা কাজ থেকে লাভবান হতে পারেন।

মীন রাশি (Pisces)
জন্মাষ্টমী মীন রাশির জন্য বিশেষ উপকারী হতে পারে । এই সময়ের মধ্যে আপনি অপ্রত্যাশিত অর্থ পেতে পারেন। এর পাশাপাশি পরিশ্রমের ফলও পাবেন। আটকে থাকা টাকা পাওয়া যাবে। চাকরিজীবীরা এই সময়ের মধ্যে পদোন্নতি পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement