Advertisement

Kuber Favorite Zodiac Sign: এই ৪ রাশির ওপর আশীর্বাদ থাকে কুবেরের, কখনই হয় না টাকা-পয়সার অভাব

Kuber Favorite Zodiac Sign: জ্যোতিষ শাস্ত্রে কুবের দেবতার মাহাত্ম্য বেশ গুরুত্বপূর্ণ। কুবের দেবতাকেও অর্থ-সম্পদের দেবতা বলা হয়। মা লক্ষ্মীর পাশাপাশি কুবের দেবতাও সম্পদ বাড়াতে বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। প্রত্যেক দেবতার মতোই কুবেরও ১২টি রাশির মধ্যে তাঁর কিছু প্রিয় রাশিদের ওপর কৃপা বর্ষণ করে থাকেন।

কুবেরের প্রিয় রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Mar 2024,
  • अपडेटेड 5:45 PM IST
  • জ্যোতিষ শাস্ত্রে কুবের দেবতার মাহাত্ম্য বেশ গুরুত্বপূর্ণ। কুবের দেবতাকেও অর্থ-সম্পদের দেবতা বলা হয়।

জ্যোতিষ শাস্ত্রে কুবের দেবতার মাহাত্ম্য বেশ গুরুত্বপূর্ণ। কুবের দেবতাকেও অর্থ-সম্পদের দেবতা বলা হয়। মা লক্ষ্মীর পাশাপাশি কুবের দেবতাও সম্পদ বাড়াতে বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। প্রত্যেক দেবতার মতোই কুবেরও ১২টি রাশির মধ্যে তাঁর কিছু প্রিয় রাশিদের ওপর কৃপা বর্ষণ করে থাকেন। আর কুবেরের কৃপায় সেইসব রাশিদের পকেট কখনও ফাঁকা থাকে না। আসুন তাহলে জেনে নিই কুবেরের প্রিয় রাশি কারা। 

বৃষ রাশি
কুবের দেবের কৃপায় বৃষ রাশির জাতকেরা সব ধরনের বৈষয়িক সুখ পেয়ে থাকেন। পরিবারের পাশাপাশি নিজের সব ধরনের প্রয়োজনীয়তা পূরণ করতে সফল হন। বৃষ রাশির অধিপতি শুক্রদেব, যিনি ভৌতিক সুখ-সুবিধা, বৈভব, যশ, সম্মান, ঐশ্বর্যের কারক গ্রহ বলে মনে করা হয়। 

তুলা রাশি
জ্যোতিষ শাস্ত্রে বলা হয়েছে যে তুলা রাশিরা যে কাজ করবেন বলে ভাবেন সেটা সম্পূর্ণ করেই হাঁফ ছাড়েন। এঁদের রাশিচক্রে শুক্র শুভ স্থানে থাকলে এঁদের ধনী হতে কেউ আটকাতে পারবে না। কুবের দেব তুলা রাশির ওপর সর্বদা কৃপা দিয়ে থাকেন। 

কর্কট রাশি
ভগবান কুবেরের আশীর্বাদ, যাকে দেবতাদের কোষাধ্যক্ষ হিসাবে বিবেচনা করা হয়, কর্কট রাশির জাতকদের ওপর সর্বদাই থাকে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই রাশির জাতকরা তাদের বুদ্ধিমত্তা এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে অর্থ উপার্জনে সফল হন। তারা আর্থিকভাবে এবং তাদের কর্মজীবনে একটি ভাল অবস্থান অর্জন করে। 

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের কাজের প্রতি খুব উৎসাহী বলে মনে করা হয়। তাদের কঠোর পরিশ্রমের কারণে, তারা পরিস্থিতি অনুকূল করতে সফল হয়। কুবের দেবের কৃপায় তাদের কখনো অর্থের অভাব হয় না। বৃশ্চিক রাশির পকেট সর্বটাই টাকায় ভরে থাকে। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement