Advertisement

Kuber Rajyog till 2025: সহায় গুরু বৃহস্পতি, কুবের যোগে ২০২৫ পর্যন্ত বিলাসিতায় কাটবে ৩ রাশির

Guru Gochar Effect 2024: জ্যোতিষশাস্ত্র অনুসারে, একজন ব্যক্তির রাশিতে গঠিত শুভ এবং অশুভ যোগগুলি তার জীবনকে প্রভাবিত করে। বৃহস্পতির বৃষ রাশিতে প্রবেশের কারণে কুবের রাজযোগ তৈরি হয়েছে। জেনে নিন কোন কোন রাশির জন্য এটি উপকারী হবে।

কুবের রাজযোগে লক্ষ্মীলাভ ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Jul 2024,
  • अपडेटेड 11:19 AM IST

Kuber Rajyog Effects: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনও গ্রহের গোতর সমস্ত অর্থাৎ ১২টি রাশির জাতকের  জীবনকে প্রভাবিত করে। প্রতিটি গ্রহ তার নিজস্ব নির্দিষ্ট সময়ে গোচর করে। বৃহস্পতি একটি রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করতে ১৩ মাস সময় নেয়। বৃহস্পতিকে সুখ, সমৃদ্ধি, সম্পদ, গৌরব এবং সম্মানের জন্য কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়।  

২০২৪ সালের মে মাসে বৃহস্পতি মেষ রাশি ছেড়ে বৃষ রাশিতে প্রবেশ করেছে এবং ২০২৪ সালের মে পর্যন্ত এই রাশিতে থাকবে। বৃষ রাশিতে বৃহস্পতির গোচরের কারণে কুবের রাজযোগ তৈরি হচ্ছে। এমন পরিস্থিতিতে এই শুভ রাজযোগের বিশেষ সুবিধা পেতে চলেছেন ৩টি রাশির মানুষ। জেনে নিন এই সৌভাগ্যবান রাশিগুলি  সম্পর্কে।  

মেষ রাশি (Aries)
বৃহস্পতির গোচরের কারণে কুবের যোগ তৈরি হয়েছে। এমতাবস্থায় মেষ রাশির জাতকদের জন্য এটি ভাগ্যবান প্রমাণিত হতে চলেছে। এই রাশির জাতকরা এই সময়ে আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। চাকরিজীবীদের বেতন বৃদ্ধি হবে। এই সময়ে পদোন্নতির সুবিধা পেতে পারেন। ২০২৫ সালের মে মাসের মধ্যে গুরুর আশীর্বাদ পাবেন। এই সময়ে বিবাহিতদের বিবাহিত জীবন সুখী ও শান্তিময় হবে। কর্মজীবনে অগ্রগতি হবে। এই সময়ে এই রাশির জাতকরা অপ্রত্যাশিত আর্থিক সুবিধা পাবেন। এই সময়ে এই রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। শুধু তাই নয়, সমাজে সম্মান বৃদ্ধি পাবে। ব্যবসায় লাভ হবে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। পরিবারে কোনো ভালো খবর আসতে পারে।  

সিংহ রাশি (Leo)
বৃহস্পতি গ্রহের গমনের কারণে কুবের যোগ সিংহ রাশির জাতকদের পক্ষে অনুকূল প্রমাণিত হবে। এই সময়ে ভাগ্য আপনার পক্ষে থাকবে। দেশ-বিদেশে ভ্রমণের সুযোগ পাবেন। ব্যবসায়ীরা একটি বড় ডিল পেতে পারেন। সময় ব্যবসা সম্প্রসারণে সাহায্য করবে। কাজে সাফল্য পাবেন। এই সময়ে, লোকেরা তাদের কর্মজীবনে সাফল্য অর্জন করতে পারে। এই সময়ে, আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা পদোন্নতি পাবেন এবং বেতন বৃদ্ধি পাবে।  

Advertisement

কর্কট রাশি (Cancer)
কুবের রাজযোগের গঠন কর্কট রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। এই সময়ে আয়ের ব্যাপক বৃদ্ধি হবে। আয়ের নতুন উৎস তৈরি হচ্ছে। বিদেশে বিনিয়োগ করলে আর্থিক লাভ হবে। কর্মজীবনেও পরিবর্তন আসবে। সেই সঙ্গে পেশাগত জীবনেও অগ্রগতি হবে। ব্যবসায়ীরা এই সময়ে একটি বড় ব্যবসায়িক ডিল করতে পারেন। এই সময়ে এই রাশির জাতক জাতিকারা শেয়ার বাজার, সাট্টা এবং লটারি থেকেও লাভবান হবেন। দীর্ঘদিন ধরে চলে আসা সমস্যার অবসান ঘটবে। প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা সাফল্য পাবেন। আপনি যদি বিদেশে পড়াশোনা করেন তবে আপনার স্বপ্ন পূরণ হতে পারে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement