Advertisement

Kumbh Rashi Facts: এই ৩ রাশি সেরা জীবনসঙ্গী হতে পারে, আপনি কি সেই তালিকায়?

Kumbh Rashi: বলা হয় যে যদি কোনও ব্যক্তি সঠিক জীবনসঙ্গী পেয়ে যান তবে সেই ব্যক্তির জীবন সুখের হয়ে যায়। আবার সেই দাম্পত্য জীবনে যদি ঝগড়া-অশান্তি দেখা দেয় তাহলে জীবন নরকে পরিণত হয়। আর এই কারণেই বিয়ের আগে কুণ্ডলী মিলিয়ে দেখা হয়। যাতে বিয়ের পর কোনও অশান্তি না হয়। তবে শুধু

সেরা জীবনসঙ্গী কুম্ভ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Mar 2023,
  • अपडेटेड 7:34 PM IST
  • বলা হয় যে যদি কোনও ব্যক্তি সঠিক জীবনসঙ্গী পেয়ে যান তবে সেই ব্যক্তির জীবন সুখের হয়ে যায়।
  • আবার সেই দাম্পত্য জীবনে যদি ঝগড়া-অশান্তি দেখা দেয় তাহলে জীবন নরকে পরিণত হয়।
  • আর এই কারণেই বিয়ের আগে কুণ্ডলী মিলিয়ে দেখা হয়। যাতে বিয়ের পর কোনও অশান্তি না হয়।

বলা হয় যে যদি কোনও ব্যক্তি সঠিক জীবনসঙ্গী পেয়ে যান তবে সেই ব্যক্তির জীবন সুখের হয়ে যায়। আবার সেই দাম্পত্য জীবনে যদি ঝগড়া-অশান্তি দেখা দেয় তাহলে জীবন নরকে পরিণত হয়। আর এই কারণেই বিয়ের আগে কুণ্ডলী মিলিয়ে দেখা হয়। যাতে বিয়ের পর কোনও অশান্তি না হয়। তবে শুধু কুণ্ডলী মেলানো নয়, বরং রাশি অনুযায়ী আপনি আপনার জীবনসঙ্গী বেছে নিতে পারেন। আসুন আজকে জেনে নিন কুম্ভ রাশির সম্পর্কে। জ্যোতিষে ১২টি রাশি রয়েছে। আজকে জানবো কুম্ভ রাশির জন্য এই রাশিদের মধ্যে কোন রাশি সঠিক জীবনসঙ্গী হতে পারে। 

কুম্ভ ও মেষ
কুম্ভ রাশির জীবনসঙ্গী হিসাবে ভালো প্রমাণিত হতে পারে মেষ রাশি। এঁরা যখন সম্পর্কে আসে তখন তাঁরা একে-অপরকে সম্মান দিতে জানে, তাঁদের মধ্যে বিশ্বাস অটুট থাকে। সামাজিক দৃষ্টিকোণের কথা বলা হয় তো দুটো রাশির ভাবনাচিন্তা আলাদা হয়ে থাকে। তাই কখনও কখনও এগুলো নিয়ে মতভেদ দেখা যায়। তবে এই চ্যালেঞ্জ থাকা সত্ত্বেও মেষ ও কুম্ভ রাশির জুটি ভালো বলে প্রমাণিত হয়।  

আরো পড়ুন:  বুধ তৈরি করেছে 'নীচভঙ্গ রাজযোগ', এই ৪ রাশির অর্থলাভের সম্ভাবনা

কুম্ভ ও বৃষ
জ্যোতিষ অনুসারে, কুম্ভ ও বৃষ রাশি একে-অপরের সঙ্গে একেবারে আলাদা হয়ে থাকে। এইজন্য তাঁদের জুটি সঠিক বলে মনে হয় না। বৃষ রাশির সঙ্গে কুম্ভ রাশির জাতকদের সম্পর্ক যদি হয় তাতে বহু বাধা বিপত্তি আসে। তবে যদি তাঁরা সম্পর্কে আসেন তাহলে আজীবন একে-অপরের সঙ্গে থাকতে পারেন। 

কুম্ভ ও মিথুন
জ্যোতিষ শাস্ত্র অনুসারে মিথুন ও কুম্ভ রাশির জাতক জাতিকারা ভালো জীবনসঙ্গী প্রমাণিত হয়। এই দুই রাশির জাতক জাতিকাদের মধ্যে প্রেম-ভালোবাসা বাড়তেই থাকে। তাদের সম্পর্ক রোমান্সে ভরপুর। একটি সম্পর্কে, তারা একে অপরকে উদ্দীপিত করে। এছাড়াও একসঙ্গে থাকাকে উপভোগ করেন।

Advertisement

আরো পড়ুন: বাসন্তীপুজোয় দুর্গার আশিস পাবেন ৫ রাশি, কেরিয়ারে তুঙ্গ সাফল্য

কুম্ভ ও কর্কট
জ্যোতিষশাস্ত্র অনুসারে, যদি কুম্ভ রাশির মানুষটি সঠিক সময়ে এবং সঠিক পরিস্থিতিতে কর্কট রাশির মানুষের প্রতি তার ভালবাসা প্রকাশ করে তবে এই সম্পর্কটি সারাজীবন স্থায়ী হতে পারে। কথিত আছে যে কুম্ভ রাশির জাতক জাতিকারা কর্কট রাশির অনুভূতি খুব ভালো বোঝেন। এ কারণেই তাদের সম্পর্ক ভালো প্রমাণিত হয়।

আরো পড়ুন: নতুন সপ্তাহ এই ৫ রাশির জন্য শুভ, আপনার জন্য কেমন কাটবে ?

কুম্ভ ও সিংহ
কুম্ভ ও সিংহ একে-অপরের একেবারে বিপরীত হয়ে থাকে। এদের সবকিছুই বিপরীত হয়। যদিও ভাবনাচিন্তা একেবারে আলাদা হলেও তাঁরা সম্পর্কে আসলে নিজেদের মধ্যে সামঞ্জস্য বজায় থাকে। 

কুম্ভ ও কন্যা
কুম্ভ এবং কন্যা রাশির জাতক জাতিকারা অবিলম্বে সম্পর্ক তৈরি করে না। তারা একে অপরকে বোঝার জন্য যথাসাধ্য চেষ্টা করে। তবে একবার তারা সম্পর্কের মধ্যে চলে আসলে দুজনেই একে অপরকে আরও ভালভাবে বোঝেন।

কুম্ভ ও তুলা
যখন তুলা এবং কুম্ভ প্রেমের সম্পর্কে থাকে, তখন তাঁরা দুজনেই একে অপরকে সম্মান করতে এবং যত্ন নিতে জানে। একসঙ্গে এই দুজনের একটি সুখী এবং দীর্ঘস্থায়ী সম্পর্ক থাকতে পারে।

কুম্ভ ও বৃশ্চিক
জ্যোতিষশাস্ত্র অনুসারে, কুম্ভ এবং বৃশ্চিকের মধ্যে সম্পর্ক উচ্চস্তরে পৌঁছায় না। এর কারণ কুম্ভ রাশি খুব দ্রুত রেগে যায়। অন্যদিকে, বৃশ্চিক রাশির জাতক জাতিকারা আধিপত্য দেখান।

ধনু ও কুম্ভ
জ্যোতিষশাস্ত্র অনুসারে, কুম্ভ এবং ধনু রাশির মানুষ যদি সম্পর্কের মধ্যে প্রবেশ করে তবে তাদের সম্পর্ক সফল হওয়ার সম্ভাবনা ৮৫ শতাংশ পর্যন্ত থাকে। দুজনের মধ্যে ভালো সমন্বয় রয়েছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল তাদের পারস্পরিক পছন্দ-অপছন্দও অনেকটা একই রকম।

কুম্ভ ও মকর
এই দুই রাশির জাতকদের মধ্যে সম্পর্ক মিশ্র হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, আকর্ষণীয় ব্যক্তিত্বের কারণে, কুম্ভ রাশির লোকেরা মকর রাশির লোকেদের ওপর তাঁদের ম্যাজিক চালাতে সক্ষম হয়। তবে কখনও কখনও মকর রাশির প্রতি কুম্ভ রাশির উদাসীন মনোভাব বিরক্তিকর হতে পারে।

কুম্ভ রাশির সঙ্গে কুম্ভ রাশি
জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন দুই কুম্ভ রাশির মানুষ প্রেমে পড়ে তখন সম্পর্কটি খুব সফল হয়। এই দুই রাশির মানুষ একে অপরের সঙ্গে বন্ধুত্বপূর্ণ বন্ধন তৈরি করে। এছাড়াও, এই দুই ব্যক্তির একে অপরের প্রতি অনেক শ্রদ্ধা রয়েছে।

কুম্ভ ও মীন রাশি
কুম্ভ ও মীন রাশির জাতকদের জুটি খুব ভালো হয়ে থাকেয জ্যোতিষ অনুসারে, দুজনের বিজ্ঞ সিদ্ধান্ত তাঁদের সম্পর্ককে মজবুত করে।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement