Advertisement

Lakshmi Lucky Zodiacs From July: জুলাই থেকে ভাগ্যোদয় ৫ রাশির, লক্ষ্মীর কৃপায় সাফল্য-অর্থযোগ

৭ জুলাই সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে শুক্র। থাকবে ৭ অগাস্ট পর্যন্ত। এই সময়ে ৫টি রাশির জাতক-জাতিকাদের আকস্মিক আর্থিক লাভ এবং উন্নতি হতে চলেছে।

Lakshmi Rashifal
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 11 Jun 2023,
  • अपडेटेड 4:58 PM IST
  • ৭ জুলাই শুক্রের গোচর।
  • ৫ রাশির ভাগ্যোদয়।

জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। প্রতিটি রাশিতে গ্রহের বিভিন্ন প্রভাব রয়েছে মানুষের জীবনে। শুক্র সম্পদ, বিলাসিতা, বৈষয়িক সুখ এবং ঐশ্বর্যের দাতা। ফলে শুক্র সদয় থাকলে ভাগ্যে লক্ষ্মীলাভ হয়। শুক্র যখন গমন করে, তখন ১২ রাশির জাতক-জাতিকাদের উপর শুভ ও অশুভ প্রভাব পড়ে। ৭ জুলাই সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে শুক্র। থাকবে ৭ অগাস্ট পর্যন্ত। এই সময়ে ৫টি রাশির জাতক-জাতিকাদের আকস্মিক আর্থিক লাভ এবং উন্নতি হতে চলেছে।


তুলা-শুক্রের রাশি পরিবর্তন তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হতে। শুক্রের গমন আপনার রাশির আয়ের ঘরে ঘটতে চলেছে। আপনার আয় বৃদ্ধি পাবে। শুধু তাই নয়, তৈরি হবে আয়ের নতুন উৎস। নতুন কাজ করার কথা ভাবলে এটা উত্তম সময়। এই সময়ের মধ্যে যে কোনও শুভ কাজ করতে পারেন। আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। বিরোধীরা পরাজিত হবে। অর্থনৈতিক ক্ষেত্রে লাভবান হবে। এই সময়ে অর্থ বিনিয়োগ করলে লাভবান হবেন।

বৃষ- এই রাশির জাতক-জাতিকাদের জন্যও শুক্রের গমন অনুকূল হতে চলেছে। শুক্রের রাশি পরিবর্তন আপনার রাশির চতুর্থ ঘরে ঘটতে চলেছে। গাড়ি এবং সম্পত্তি ক্রয়ে আগ্রহ দেখাবেন। স্বাস্থ্যের উন্নতি হবে। এই সময়ে পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে নতুন কোনও দায়িত্ব পেতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রেও আপনি লাভবান হবেন। সম্পত্তি এবং রিয়েল এস্টেট সম্পর্কিত ব্যবসায় শুভ ফল পাবেন।

কুম্ভ- সিংহ রাশিতে শুক্রের প্রবেশের ফলে লাভবান হবেন এই রাশির জাতক-জাতিকারা। বিবাহ ও ব্যবসার দিকে ভালো সময় যাবে। শুক্রের গমন এই রাশির সপ্তম ঘরে ঘটছে। বিবাহিত ও প্রেমজীবনে থাকবে মাধুর্য। ব্যবসায় লাভের যোগ। প্রিয় মানুষের সঙ্গে সম্পর্কের উন্নতি হতে পারে। এই সময় আপনার আত্মবিশ্বাস বাড়বে। অবিবাহিতরা সম্পর্কের প্রস্তাব পেতে পারেন।

Advertisement

কর্কট - শুক্রের গমন আপনার জন্য ভালো হতে পারে। কারণ শুক্র কর্কট রাশির দ্বিতীয় ঘরে গমন করবে। যা ধন ও বাগ্মীতার স্থান বলে বিবেচিত হয়। এই সময়ে আপনি অপ্রত্যাশিতভাবে অর্থ পেতে পারেন। আপনার কথায় অন্যরা মুগ্ধ হবে। প্রশংসিত হবে আপনার কাজ। অর্থ সংক্রান্ত সমস্ত সমস্যার সমাধান হবে। 

মকর- শুক্রের স্থানান্তর মকর রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হতে পারে। কারণ শুক্র আপনার রাশির সপ্তম ঘরে প্রবেশ করবে।শুক্র আপনার পঞ্চম এবং দশম ঘরেরও অধিপতি। এই সময়ে আপনি সন্তানের সম্পর্কে ভালো খবর পেতে পারেন। মামলা মোকদ্দমায় সাফল্য লাভ করবেন। এই সময়ে আপনার অর্থযোগ প্রবল। বাড়তে পারে আয়। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement