Advertisement

Lakshmi Puja 2024 Rashifal- Budhwar Horoscope Today: কন্যার সুখবর, মেষ রাশির আয় বাড়বে! জানুন লক্ষ্মীপুজোর রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

লক্ষ্মীপুজোর রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 16 Oct 2024,
  • अपडेटेड 12:04 AM IST

Horoscope 16th October 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)।  

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

আয় বাড়বে। দিনটা যুবকদের জন্য ভাল হতে পারে।  লক্ষ্য অর্জনে সফল হবেন। কাজের ক্ষেত্রে এটি খুব ভাল সময় যাচ্ছে। লক্ষ্য অর্জনের চিন্তা করতে থাকবেন। ব্যক্তিগত এবং পেশাগত সম্পর্কের ক্ষেত্রে কিছু ইতিবাচক অগ্রগতি আনতে পারে। উদ্যমী বোধ করবেন।  সম্পর্কের ক্ষেত্রেও সমস্যা দেখা দিতে পারে। আপনি যদি দীর্ঘদিন ধরে ব্যবসা সম্প্রসারণের কথা ভাবেন, তবে আজ আপনার স্বপ্ন পূরণ হতে পারে।

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

পেশাদারিত্ব বাড়বে। যারা নতুন চাকরি খুঁজছেন তারা চাকরি পেতে পারেন।  সাহস রাখুন। অর্থনৈতিক পরিস্থিতি অনেকাংশে শক্তিশালী থাকবে। শিক্ষার্থীরা পড়াশোনায় মনোযোগী হবে। স্বাস্থ্য ভাল থাকবে। কর্মক্ষেত্রে কিছুটা হতাশার সম্মুখীন হতে পারেন। বাজেট নিয়ন্ত্রণ করুন। ঝুঁকি নেওয়ার চিন্তা থাকবে। সম্পত্তি সংক্রান্ত কিছু গুরুত্বপূর্ণ কাজ হতে পারে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবেন।পারিবারিক বিষয়ে ধৈর্য ধরুন। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

যারা বিদেশে কর্মরত তাদের জন্য দিনটি খুব শুভ হবে। পেশাদারিত্ব ও পরিশ্রম বজায় রাখবে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ভেবে চিন্তে কথা বলার প্রয়োজন। এই সময়ে পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে। কেরিয়ার পরিবর্তনের জন্য এটি একটি ভাল সময়।  স্বাস্থ্য ও রাগের যত্ন নিন।  সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দেবে। বন্ধুরা শুভাকাঙ্ক্ষী এবং অংশীদারদের ঘনিষ্ঠ হবে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে।     

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্মক্ষেত্রে উচ্চ পদ পেতে পারেন। বন্ধুত্বপূর্ণ এবং নতুন পরিচিতিগুলির জন্য উন্মুক্ত বোধ করতে পারেন।  আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। প্রস্তুতি নিয়ে একটি লক্ষ্য তৈরি করুন। ব্যক্তিগত সম্পর্ক মজবুত হবে।  ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। অনুতাপ করতে হতে পারে। কিছু উত্থান-পতন দেখতে পাবেন। ছোটখাটো সফর হতে পারে।  দূর থেকে কিছু সুখবর আসবে।   

Advertisement

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

আয়ের নতুন উৎসও পাওয়া যাবে। স্ত্রী এবং পরিবারের সদস্যদের দিনটি ব্যবসায়ীদের জন্য ভাল। স্মার্ট ওয়ার্কিং বাড়বে। ব্যবসায় বড় কোনও ঝুঁকি নেবেন না। আপনি একটি বড় কোম্পানির সঙ্গে বড় চুক্তি করার সুযোগ পেতে পারেন, যার ফলে কর্মক্ষেত্রে লাভ হবে। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন। কর্মজীবনে সতর্কতার সঙ্গে এগিয়ে যান। কোনও ধরনের সিদ্ধান্তে তাড়াহুড়ো করবেন না। 

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

সময়টা শিক্ষার্থীদের জন্য ভাল। বড় চুক্তি আপনার হাতে আসতে পারে। পেশাদারিত্ব বৃদ্ধির মিশ্র ফল পাবেন। বাড়িতে এবং সর্বত্র আপনার প্রিয়জনের সমর্থন পাবেন। ধীরে ধীরে স্বাস্থ্যের উন্নতি হবে। নতুন কাজ শুরু করতে পারেন। ভাগ্য পুরোপুরি আপনার পাশে থাকবে। পরিবারকে বেশি সময় দিন।  সবাইকে আস্থায় নিয়ে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। বন্ধু,পরিবার এবং নতুন পরিচিতদের সঙ্গে সংযোগ করার জন্য এটি দুর্দান্ত সময়। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

সুখবর আসবে। সম্পর্কের পরিবর্তন অনুভব করতে পারেন। সিস্টেমকে সম্মান করুন। শিক্ষা আত্মবিশ্বাস দেখতে পাবেন। পৈতৃক সম্পত্তি অধিগ্রহণ হবে। পরিবারে বিবাহের যোগ রয়েছে। আপনার পরিকল্পনা গোপন রাখা উপকারী হবে। বাড়াবাড়ি রোধ করার চেষ্টা করুন। আত্মবিশ্বাস দেখতে পাবেন। কোনও অমীমাংসিত কাজ শেষ হবে। শিক্ষার্থীদের আরও কঠোর পরিশ্রম করতে হবে। আপনার দায়িত্ব থেকে বিভ্রান্ত করতে দেবেন না। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

যে কোনও কাজ সম্পূর্ণ করতে আপনার সেরা বন্ধুদের সম্পূর্ণ সমর্থন পাবেন। আটকে থাকা টাকা ফেরত আসতে পারে। আপনার পরিকল্পনা ধৈর্য ধরুন। কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। প্রেমের জীবনে আপনার মধ্যে উৎসাহ বাড়তে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। কোনও ধরনের অবহেলা করবেন না। অলসতার কারণে গুরুত্বপূর্ণ কাজ মিস হতে পারে, তাই সতর্ক থাকুন। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

সচেতন থাকুন। সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে। ভবিষ্যতের জন্য সঞ্চয় করা বিনিয়োগ করার আগে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নিন। আর্থিক লাভ হতে পারে। প্রেম সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল কাটবে। কেরিয়ারে মনোযোগ দিন।  তাড়াহুড়ো বা আবেগের বশে কোনও পদক্ষেপ এড়িয়ে যেতে হবে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। সঞ্চিত সম্পদ বৃদ্ধি। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। লেনদেনে পরিষ্কার থাকবে। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

অমীমাংসিত কাজ শেষ হবে। ঝুঁকি নেবেন না। বিবাহিতদের জীবন সুখী হবে। অপ্রত্যাশিত ঘটনা চলতেই থাকবে। আপনার একাগ্রতা ভাল হতে চলেছে।  কোনও অজানা ব্যক্তিকে বড় অঙ্কের টাকা দেবেন না। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। স্বাস্থ্য লক্ষণ সম্পর্কে সচেতন হন। সংরক্ষণের ওপর জোর দিন। নতুন সুযোগ সন্ধান করুন। মাঝখানে যৌথ প্রচেষ্টা ভাল হবে। প্রয়োজনীয় কাজে সাহস,সাহসিকতা ও উদ্যম দেখাবেন। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

সক্রিয়তা বাড়বে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। হঠাৎ আর্থিক লাভ বা ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে,তাই একটু সতর্ক থাকুন। সব কাজ দ্রুত গতিতে সম্পন্ন হবে। আপনার সঙ্গে কাজ করা লোকেরা বিরোধিতা করতে পারে।  বিভিন্ন কাজে আগ্রহী হবেন। নতুন স্টার্টআপের জন্যও সময় ভাল। দাম্পত্য জীবনে সম্প্রীতি বজায় থাকবে। সঙ্গীর অনুভূতি উপেক্ষা করবেন না।  দীর্ঘদিন ধরে অমীমাংসিত আপনার কোনও কাজ শেষ হতে পারে। 
 
মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

Advertisement

পারিবারিক পরিবেশ ইতিবাচক হবে। বন্ধুদের সঙ্গে আবার দেখা করে ভাল লাগবে। পেশাগত বিষয়ে আগ্রহ বাড়বে। আপনার ব্যবসায় সময় না দেওয়ার কারণে আপনার কাজ নষ্ট হয়ে যেতে পারে। সঙ্গীর অনুভূতি উপেক্ষা করা থেকে বিরত থাকুন।  দূর যাত্রার সম্ভাবনা রয়েছে। বুদ্ধিমত্তার সঙ্গে নির্বাচন করতে হবে। ধৈর্য ও সংযমের সঙ্গে কাজ করুন, রাগ করবেন না। ধর্ম বিশ্বাস বৃদ্ধি পাবে। ছোট-খাটো মতভেদ উপেক্ষা করবেন না। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement