Advertisement

Laxmi Narayan Yog 2023: অপ্রত্যাশিত সাফল্য- সম্পত্তি বৃদ্ধি, লক্ষ্মী নারায়ণের কৃপায় ৩ রাশি বড়লোক হতে চলেছে

কর্কট রাশিতে বুধ ও শুক্রের মিলনের ফলে শুভ লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হচ্ছে। এটি বৈদিক জ্যোতিষশাস্ত্রের সবচেয়ে শক্তিশালী যোগগুলির মধ্যে একটি। এটি অপ্রত্যাশিত সম্পদ, খ্যাতি, শুভ এবং সাফল্য নিয়ে আসে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Jul 2023,
  • अपडेटेड 11:24 AM IST
  • লক্ষ্মী নারায়ণ যোগ হল শুক্র এবং বুধের সংযোগে গঠিত একটি শুভ যোগ
  • লক্ষ্মী-নারায়ণ যোগ মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ
  • কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য লক্ষ্মী নারায়ণ যোগ শুভ ও উপকারী হবে

Laxmi-Narayan Yog: কর্কট রাশিতে বুধ ও শুক্রের মিলনের ফলে শুভ লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হচ্ছে। এটি বৈদিক জ্যোতিষশাস্ত্রের সবচেয়ে শক্তিশালী যোগগুলির মধ্যে একটি। এটি অপ্রত্যাশিত সম্পদ, খ্যাতি, শুভ এবং সাফল্য নিয়ে আসে। এবার এই যোগ কর্কট রাশিতে তৈরি হচ্ছে এবং ১২টি রাশির সমস্ত চিহ্নকে প্রভাবিত করে, তবে ৩টি রাশির চিহ্ন সবচেয়ে ভাগ্যবান হবেন যারা এই যোগের সর্বাধিক সুবিধা পাবেন।

লক্ষ্মী নারায়ণ যোগ কী-
লক্ষ্মী নারায়ণ যোগ হল শুক্র এবং বুধের সংযোগে গঠিত একটি শুভ যোগ। শুক্র হল বিলাসিতা, সৌন্দর্য এবং খ্যাতির বাহক এবং বুধ হল বুদ্ধিমত্তা, ব্যবসা এবং যুক্তির তাত্পর্যকারী। জ্যোতিষশাস্ত্রে, বুধ ভগবান বিষ্ণুর প্রতিনিধিত্ব করেন এবং শুক্র দেবী লক্ষ্মীর প্রতিনিধিত্ব করে। তাই এই দুটি গ্রহের মিলন স্থানীয়দের জন্য অপ্রত্যাশিত সাফল্য, সম্পদ এবং সমৃদ্ধি নিয়ে আসে। এটি আধ্যাত্মিকতা এবং প্রজ্ঞা নিয়ে আসে।

এই রাশিরা লক্ষ্মী-নারায়ণ যোগের সম্পূর্ণ উপকার পাবেন-

মিথুন রাশি
লক্ষ্মী-নারায়ণ যোগ মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ। এই যোগ আপনার রাশির অর্থ ঘরে তৈরি হবে, যে কারণে অপ্রত্যাশিত আর্থিক লাভের সৌভাগ্য পাবেন। অর্থ, সম্পত্তি, ব্যবসায়িক লেনদেন, বিনিয়োগ এবং আয়ের ক্ষেত্রে ভাগ্য আপনার পক্ষে থাকবে। ব্যবসায়ীরা অনেক লাভবান হবেন এবং তাদের ব্যবসা বৃদ্ধি পাবে। নতুন লোকের সঙ্গে দেখা করবেন এবং তারা আপনার জীবনে ইতিবাচকতা আনবে। শিল্প, থিয়েটার, মিডিয়া এবং বিনোদন শিল্পের সাথে যুক্ত মিথুন রাশির জাতক জাতিকারা সাফল্য, সম্পদ এবং খ্যাতি পাবেন।

কন্যা রাশি
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য লক্ষ্মী নারায়ণ যোগ শুভ ও উপকারী হবে। আপনার রাশির আয়ের ঘরে এই যোগ তৈরি হয়। সুতরাং, আয়ের বিশাল বৃদ্ধি দেখতে পাবেন এবং আয়ের নতুন উত্সও খুলবে। অতীতে করা যেকোনও বিনিয়োগ এখন উচ্চতর রিটার্ন দেবে। পরিবারের যত্ন নেবেন। সন্তানের সঙ্গে সম্পর্কিত কিছু ভাল খবর শুনতে পাবেন, যা আপনাকে তৃপ্তি ও আনন্দ দেবে। আপনি যদি শেয়ার বাজার, সত্তা বাজার বা লটারিতে আপনার হাত চেষ্টা করেন তবে এই সময় আপনি সাফল্য এবং লাভ পাবেন।

Advertisement

তুলা রাশি 
লক্ষ্মী নারায়ণ যোগ তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শুভ এবং অনুকূল কারণ এই যোগ আপনার জন্ম তালিকার দশম ঘরে তৈরি হচ্ছে। যে কারণে আপনি আপনার আয় অনেক বৃদ্ধি দেখতে পাবেন। এই সময়ে আপনি আপনার ব্যবসার প্রসার ঘটাবেন এবং নতুন উদ্যোগ সফল হবে। যারা বেকার তারা একটি ভাল চাকরি পাবেন এবং যারা ইতিমধ্যে চাকরি করছেন তারা কাঙ্খিত জায়গায় বদলি ও পদোন্নতি পেতে পারেন। ব্যবসায়ীরা লাভ ও সাফল্য পাবেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement