Advertisement

Ajker Leo Rashifal: আজকের দিন সিংহ রাশি- ১৭ অক্টোবর, ২০২৪, আজ ঝুঁকি এড়িয়ে চলুন

সম্পর্ককে গুরুত্ব দিন। বোঝাপড়া ও সহনশীলতা বজায় রাখুন। তাড়াহুড়ো করে কথা বলা থেকে বিরত থাকুন। আপনার কথাবার্তা ও আচরণে সবাই প্রভাবিত হবে। পরিবারের বন্ধুরাও সঙ্গে থাকবে।

singho
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা ,
  • 17 Oct 2024,
  • अपडेटेड 5:34 AM IST
  • সিংহ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে?
  • পড়ে নিন দৈনিক রাশিফল।

সিংহ রাশি- বিকেলের পর সময়টা ইতিবাচক হবে। পরিবারের সদস্যদের পরামর্শ ও শিক্ষায় এগিয়ে যাবেন। পরিবারে শুভ কাজ হবে। সময় ব্যবস্থাপনা বাড়ান। বিনয়ী হোন। আপনি পরিবার এবং কাছের লোকদের কাছ থেকে সমর্থন পাবেন। বিভিন্ন কাজে ধৈর্য দেখাবেন। ঝুঁকি নেওয়ার চিন্তা এড়িয়ে যাবেন। স্বাচ্ছন্দ্যে কাজ করবেন। নানা বিষয়ে ব্যস্ত থাকবেন।

আর্থিক সুবিধা- গুরুত্বপূর্ণ বিষয়ে স্মার্ট বিলম্ব কী বজায় রাখতে পারে। কোন তাড়াহুড়ো নেই অভিজ্ঞ উপদেষ্টাদের সাথে যোগাযোগ রাখুন। কাজে ভালো হবে। ব্যক্তিগত খরচের দিকে নজর দেবেন। দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে যোগাযোগের ওপর জোর দেওয়া হবে। সিস্টেমে বিশ্বাস থাকবে। বুদ্ধিমত্তা ও নম্রতার সাথে কাজ সেরে ফেলবেন। শৃঙ্খলার সাথে কাজ করবেন। সঞ্চয়ের ওপর জোর দেবেন। পরিকল্পনায় ফোকাস করবেন।

প্রেম এবং বন্ধুত্ব- প্রিয়জনের সাথে দেখা হবে। সুযোগকে কাজে লাগাবেন। আলোচনায় সতর্ক থাকবেন। সম্পর্ককে গুরুত্ব দিন। বোঝাপড়া ও সহনশীলতা বজায় রাখুন। তাড়াহুড়ো করে কথা বলা থেকে বিরত থাকুন। আপনার কথাবার্তা ও আচরণে সবাই প্রভাবিত হবে। পরিবারের বন্ধুরাও সঙ্গে থাকবে।

স্বাস্থ্য এবং মনোবল- নিয়ন্ত্রণ বাড়বে। গোপনীয়তার উপর জোর দিন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। মনোবল উঁচুতে থাকবে।
শুভ সংখ্যা: ১, ৩ এবং ৯
শুভ রং: গাঢ় লাল

আজকের প্রতিকার: দেবী মহালক্ষ্মীর পুজো করুন। কলা গাছের নিচে ঘি প্রদীপ রাখুন। স্বাস্থ্যের যত্ন নিন।

,জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement