Advertisement

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ১৩ এপ্রিল, ২০২৪: প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে

স্মার্ট কাজ। জীবনযাপন স্বাভাবিক হবে। সাবধানে এগিয়ে যাবে। শারীরিক সমস্যার দিকে নজর দেবেন। উৎসাহ, মনোবল ও সম্প্রীতি বজায় রাখবে।

tula
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 13 Apr 2024,
  • अपडेटेड 6:02 AM IST
  • আজকের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- বন্ধু ও ঊর্ধ্বতনদের আস্থা জয় করবে। বড়দের কাছ থেকে সম্মান ও স্নেহ পাবেন। সময় উন্নতির দিকে যাবে। অমীমাংসিত প্রকল্পে ধৈর্য দেখাবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। হুট করে চুক্তি করবেন না। সমন্বয় বজায় রাখুন। ভারসাম্যপূর্ণ পদ্ধতিতে এগিয়ে যান। আবেগের উপর নিয়ন্ত্রণ বাড়ান। অপরিচিতদের বিশ্বাস করবেন না। অপ্রত্যাশিত পরিস্থিতির সৃষ্টি হতে পারে। প্রয়োজনীয় কাজে শৃঙ্খলা বজায় রাখুন। উপদেশ শিখে রাখবে। নিয়ম কানুন মেনেই চলবে। আর্থিক লেনদেনে পরিষ্কার থাকুন। ভদ্র হও. স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন।


আর্থিক সুবিধা: গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি ধৈর্য বজায় রাখবেন এবং ধর্মের অনুসরণ করবেন। পরিকল্পিত কাজ অমীমাংসিত থাকতে পারে। সাহস বজায় রাখুন। সিস্টেম বজায় রাখার দিকে মনোযোগ দিন। পেশাগত বিষয়ে সতর্ক থাকুন। কেরিয়ার ব্যবসায় গড় প্রভাব থাকবে। প্রয়োজনীয় কাজের তালিকা তৈরি করবে। সময়সীমা মনোযোগ দিতে হবে. ব্যবস্থাপনার ওপর জোর রাখবে। ধূর্ত লোকেরা সক্রিয়তা দেখাতে পারে। নতুন মানুষের থেকে দূরত্ব বজায় রাখবে। বড়দের অভিজ্ঞতার সদ্ব্যবহার করবেন।

প্রেমের বন্ধুত্ব- আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। বিভিন্ন বিষয়ে স্বাচ্ছন্দ্য বজায় রাখবে। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে। কথাবার্তায় সতর্ক থাকবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে পরিস্থিতি একই থাকবে। আবেগপূর্ণ প্রতিক্রিয়া এড়াবেন। আপনার সঙ্গীর কথা শুনবেন। মনের ব্যাপারে বিনয়ী হবেন। পরিবারের সদস্যদের সাথে পরামর্শ করবেন।

স্বাস্থ্যের মনোবল বাড়ান- স্মার্ট কাজ। জীবনযাপন স্বাভাবিক হবে। সাবধানে এগিয়ে যাবে। শারীরিক সমস্যার দিকে নজর দেবেন। উৎসাহ, মনোবল ও সম্প্রীতি বজায় রাখবে।
ভাগ্যবান সংখ্যা: 4 6 7 8
শুভ রং: উজ্জ্বল নীল

আজকের প্রতিকার: দেবী স্কন্দমাতার সাধন পূজা করুন। হনুমানজী দর্শন করুন। শনিদেব সংক্রান্ত জিনিসপত্রের দান বাড়ান। আদেশের উপর জোর দিন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement